• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • India vs Scotland: হা করে ধোনির কথা শুনছে স্কটিশরা, এমন ছবি রোজ রোজ দেখা যায় না

India vs Scotland: হা করে ধোনির কথা শুনছে স্কটিশরা, এমন ছবি রোজ রোজ দেখা যায় না

India vs Scotland: ধোনি ম্যাজিক স্কটল্যান্ডেও! কোহলি, রোহিত, অশ্বিনরাও যেন স্কুলের শিক্ষক। দেখুন ভিডিও।

India vs Scotland: ধোনি ম্যাজিক স্কটল্যান্ডেও! কোহলি, রোহিত, অশ্বিনরাও যেন স্কুলের শিক্ষক। দেখুন ভিডিও।

India vs Scotland: ধোনি ম্যাজিক স্কটল্যান্ডেও! কোহলি, রোহিত, অশ্বিনরাও যেন স্কুলের শিক্ষক। দেখুন ভিডিও।

  • Share this:

    #দুবাই: এমন ছবি কি আর রোজ রোজ দেখা যায়! যে দল হারল তারাই আবার জয়ী দলের ড্রেসিংরুমে চলে এল। পরাজিত দলের ক্রিকেটাররা জয়ী দলের তারকাদের কাছ থেকে দেখেই যেন মুগ্ধ। শুক্রবার ভারতীয় দলের কাছে হেরেও যেন অনেক কিছু শিখতে পারল স্কটল্যান্ডের ক্রিকেটাররা। তাঁরা রীতিমতো মুগ্ধ হয়ে ভারতীয় তারকাদের কথা শুনলেন। ম্যাচ শেষে ভারতীয় ড্রেসিংরুমে এসেছিলেন স্কটিশ ক্রিকেটাররা। তার পর ধোনি, কোহলি, রোহিত, বুমরাহদের একের পর এক পরামর্শ তাঁরা হা হয়ে শুনলেন।

    স্কটল্যান্ডকে ৮৫ রানে অল আউট করে দিয়েছিল ভারতীয় দল। বলাবাহুল্য, সহজ ম্যাচ জিততে কোনও কষ্ট করতে হয়নি টিম ইন্ডিয়াকে। অপেক্ষাকৃত দুর্বল দল পেয়ে ভারতীয় দলও রান রেট বাড়িয়ে নিয়েছে ভালই। ফলে এখন নিউ জিল্যান্ড বনাম আফগানিস্তান ম্যাচই ভরসা কোহলিদের। ওই ম্যাচে আফগানিস্তান জিতলেই ভারতীয় দল আবার টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালের দৌড়ে ফিরে আসবে। তবে স্কটল্যান্ডের বিরুদ্ধে এদিন ম্যাচ শেষে ভারতীয় ড্রেসিংরুমে এক বিরল ছবি দেখা গেল। ম্যাচ হারের পর স্কটল্যান্ডের ক্রিকেটাররা সটান চলে এলেন ভারতীয় ড্রেসিংরুমে। তার পর সেখানে দীর্ঘ সময় দাঁড়িয়ে রোহিত, কোহলি, ধোনিদের থেকে টিপস নিলেন তাঁরা।

    আরও পড়ুন- T20 WC-র মঞ্চে চুটিয়ে প্রেম ‘গার্লফ্রেন্ডের’ সঙ্গে, জন্মদিনে যা কেএল রাহুল

    বিশ্ব ক্রিকেটে স্কটল্যান্ড কোনও বড় নাম নয়। সবেমাত্র আন্তর্জাতিক ক্রিকেটে হাতেখড়ির মতো ব্যাপার তাদের। তবে কোনও একদিন ভারত, অস্ট্রেলিয়ার মতো দেশের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে পাল্লা দেওয়ার স্বপ্ন দেখেন স্কটল্যান্ডের ক্রিকেটাররা। তবে সেটা তো আর সহজ কাজ নয়। তার জন্য ক্রিকেট মস্তিষ্ক ও স্কিল, দুই-ই শক্তিশালী করে তুলতে হবে। তাই বিশ্বের অন্যতম সেরা দলের ক্রিকেটারদের কাছ থেকে কিছু প্রয়োজনীয় পরামর্শ নিয়ে ফেলেন স্কটল্যান্ডের ক্রিকেটাররা। কারণ এমন সুযোগ তো আর বারবার আসবে না। টি-২০ বিশ্বকাপের মঞ্চে ভারতীয় দলের বিরুদ্ধে খেলার সুযোগ হল তাদের। আবার কবে দুই দলের দেখা হবে বলা মুশকিল। তাই সুযোগ ছাড়েননি স্কটল্যান্ডের ক্রিকেটাররা। কখনও ধোনি, কখনও আবার অশ্বিনের থেকে যতটুকু সম্ভব শিখে নেওয়ার চেষ্টা করলেন তাঁরা।

    Published by:Suman Majumder
    First published: