Home /News /sports /
Ravi Shastri on Hardik Pandya : আইপিএল ফাইনাল জিতবে কে? বিরাট, হার্দিকের মধ্যে কাকে বেছে নিলেন রবি শাস্ত্রী

Ravi Shastri on Hardik Pandya : আইপিএল ফাইনাল জিতবে কে? বিরাট, হার্দিকের মধ্যে কাকে বেছে নিলেন রবি শাস্ত্রী

আইপিএল ফাইনাল জিতবে কে? বিরাট, হার্দিকের মধ্যে কাকে বেছে নিলেন রবি শাস্ত্রী

আইপিএল ফাইনাল জিতবে কে? বিরাট, হার্দিকের মধ্যে কাকে বেছে নিলেন রবি শাস্ত্রী

Here is what Ravi Shastri prediction on IPL final 2022 at Ahmedabad. আইপিএল ফাইনাল জিতবে কে? বিরাট, হার্দিকের মধ্যে কাকে বেছে নিলেন রবি শাস্ত্রী

  • Share this:

    #আমেদাবাদ: শেষের পথে আইপিএল। রবিবার ফাইনাল আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। তার আগে শুক্রবার লড়াই রাজস্থান বনাম আরসিবির। এই লড়াইয়ে বিরাট কোহলির না জিতলে অবাক হবেন রবি শাস্ত্রী। ফাইনালে যাওয়ার ব্যাপারে রাজস্থানের থেকে আরসিবিকে এগিয়ে রাখছেন তিনি। ফাইনালে গুজরাত টাইটান্স বনাম আরসিবি লড়াই হলে কি হবে? কে চ্যাম্পিয়ন হবে?

    রবি শাস্ত্রী মনে করেন যেহেতু গুজরাতে খেলা দর্শক সমর্থন থাকবে হার্দিক পান্ডিয়ার দলের পক্ষে। প্রথমবার আইপিএল খেলতে নেমে অনবদ্য ক্রিকেট খেলেছে গুজরাত। কিন্তু ফেলে দেওয়া যাবে না আরসিবিকে। বিরাট কোহলি, ডু প্লেসি, হাসাররাঙ্গাদের এবার মরিয়া দেখাচ্ছি চ্যাম্পিয়ন হওয়ার জন্য।

    তাই ফাইনালে বলা মুশকিল কে চ্যাম্পিয়ন হবে। তবে দুর্দান্ত ফাইনাল হবে গ্যারান্টি দিলেন রবি শাস্ত্রী। একটা সময় দায়িত্বজ্ঞানহীন, বখে যাওয়া ক্রিকেটের হিসেবেই তাকে দেখা হত। দামি ঘড়ি এবং গাড়ি এবং গার্লফ্রেন্ড ছাড়া যার নাম নেওয়া সম্ভব ছিল না। কিন্তু সেই মানুষটাই আজ সম্পূর্ণ বদলে গিয়েছেন। হার্দিক পান্ডিয়া এখন অন্য মানুষ। ভারতীয় দল থেকে ছিটকে পড়া, অস্ত্রোপচার, সমালোচনা - অনেক কিছু সহ্য করতে হয়েছে। নতুন দল নিয়ে প্রথম বারেই আইপিএলের ফাইনালের উঠে উচ্ছ্বসিত গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ইডেনে রাজস্থান রয়্যালসে হারানোর পর সতীর্থদেরও প্রশংসা করেছেন তিনি।

    ম্যাচের পর হার্দিক বলেছেন, সবকিছুর মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করেছি। কঠিন সময় কাটিয়ে এসেছি। শরীর, জৈব বলয়ের জীবন সব মিলিয়ে অন্যরকম সময় কাটাতে হচ্ছে। আমাকে আজকের জায়গায় পৌঁছে দেওয়ার নেপথ্যে আমার স্ত্রী-পুত্র, দাদা সকলেরই গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Ravi Shastri, RCB

    পরবর্তী খবর