Home /News /sports /
Hardik on Umran Malik : ঝুঁকি নিয়ে শেষ ওভার উমরানকে ! পান্ডিয়া বলছেন জানতাম ওই জেতাবে

Hardik on Umran Malik : ঝুঁকি নিয়ে শেষ ওভার উমরানকে ! পান্ডিয়া বলছেন জানতাম ওই জেতাবে

ম্যাচের শেষে উমরানের হাতে ট্রফি তুলে দিচ্ছেন হার্দিক

ম্যাচের শেষে উমরানের হাতে ট্রফি তুলে দিচ্ছেন হার্দিক

Hardik Pandya was confident before giving last over to Umran Malik against Ireland. ঝুঁকি নিয়ে শেষ ওভার উমরানকে ! পান্ডিয়া বলছেন জানতাম ওই জেতাবে

  • Share this:

    #লন্ডন: প্রথম ম্যাচে মাত্র একটি ওভার বল করতে দিয়েছিলেন উমরান মালিককে। সেটা নিয়ে কম সমালোচনা হয়নি। হার্দিক পান্ডিয়া দ্বিতীয় ম্যাচে তাই সম্পূর্ণ চার ওভার বল করতে দিলেন কাশ্মীরি পেসারকে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ২২৫ রান তুলেও নিশ্চিন্ত হতে পারছিল না ভারত। শেষ ওভার পর্যন্ত জয়ের জন্য অপেক্ষা করতে হয়েছে হার্দিক পান্ডিয়াদের।

    আইরিশ ব্যাটারদের দাপটে শেষ ওভারে প্রয়োজন ছিল ১৭ রান। সেই সময় হার্দিক বল তুলে দেন উমরান মালিকের হাতে। তরুণ কাশ্মীরি পেসারের হাতেই ছিল ম্যাচের ভাগ্য। ম্যাচ জিতল ভারত। কিন্তু অনভিজ্ঞ উমরানের হাতে বল তুলে দিতে এক বারও ভয় করেনি হার্দিকের?

    সিরিজ জেতার পুরস্কার নিয়ে হার্দিক বলেন, সত্যি বলছি, একটুও চিন্তিত ছিলাম না। আমি চাপ মুক্ত থাকতেই পছন্দ করি। বাস্তবে থাকতে পছন্দ করি। উমরানের গতির উপর আমি বাজি ধরেছিলাম। ওর যা গতি, তাতে ওকে মারা বেশ কঠিন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে শেষ ওভার পর্যন্ত লড়াই যাওয়ায় অনেক ভারতীয় সমর্থকই অবাক। হার্দিক যদিও অবাক নন।

    তিনি বলেন, আমরা এখানে ক্রিকেট খেলতে এসেছি। আয়ারল্যান্ড যে ওদের সর্বশক্তি দিয়ে জয়ের জন্য ঝাঁপাবে তা জানতাম। ওদের কৃতিত্ব দিতেই হবে। দারুণ শট খেলেছে ওরা। আমাদের বোলারদের কৃতিত্ব দিতে হবে নিজেদের ছাপিয়ে যাওয়ার চেষ্টা করার জন্য।

    অধিনায়ক হিসাবে প্রথম সিরিজ জয় তাঁর। হার্দিক বলেন, আমি গর্বিত। ছোটবেলায় স্বপ্ন ছিল ভারতের হয়ে ক্রিকেট খেলব। সেই সঙ্গে দলকে নেতৃত্ব দেওয়া, প্রথম ম্যাচ জয়, প্রথম সিরিজ জয়, খুবই স্পেশাল। দীপক হুডা খুব ভাল ব্যাট করেছে। উমরান ভাল বল করেছে। আমি ওদের জন্যও খুশি।

    অধিনায়কের ভরসার মর্যাদা রাখতে পেরে খুশি উমরান মালিক। আন্তর্জাতিক ম্যাচের চাপ কতটা হয় সেটা টের পাচ্ছেন এখন। কিন্তু কাশ্মীরি পেসার বলছেন নিজের ওপর তিনি কিছুটা খুশি শেষ ওভারে একটি নো বল করার কারণে। বেশ কিছু ওয়াইড দিয়েছেন। এগুলো বাড়তি অনুশীলন করে আরও রপ্ত করতে হবে বলছেন মালিক।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, Umran Malik

    পরবর্তী খবর