• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL SOURAV GANGULY GETS EMOTIONAL AFTER WATCHING COPA AMERICA VIDEO TRIBUTE TO DIEGO MARADONA SMJ

Copa America 2021: এভাবে মারাদোনা স্মরণ দেখে মন ভরে গেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের

আর্জেন্টাইন তারকার প্রতি তাঁর সম্মান ও ভালবাসার কথা সৌরভ ভক্তরা জানেন।

আর্জেন্টাইন তারকার প্রতি তাঁর সম্মান ও ভালবাসার কথা সৌরভ ভক্তরা জানেন।

  • Share this:

    #কলকাতা: কোপা আমেরিকায় শুরুটা ভালো হয়নি আর্জেন্টিনার। চিলির বিরুদ্ধে প্রথম ম্যাচে ১-১ ড্র করেছে লিওনেল মেসির দল। দ্বিতীয় ম্যাচ উরুগুয়ের বিরুদ্ধে। ১৯ জুন। তার আগে আর্জেন্টাইন মহাতারকা দিয়েগো মারাদোনাকে স্মরণ করে তিন মিনিট দশ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ। আর সেই ভিডিও দেখে মারাদোনা ভক্তদের চোখে জল আসছে। অসাধারণ সেই ভিডিওর মাধ্যমে দিয়েগো মারাদোনাকে স্মরণ করেছে ফুটবল বিশ্ব। এমন একটা অসাধারণ ভিডিও দেখে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও আপ্লুত। মারাদোনা তাঁর প্রিয় ফুটবলার। আর্জেন্টাইন তারকার প্রতি তাঁর সম্মান ও ভালবাসার কথা সৌরভ ভক্তরা জানেন। তাই প্রিয় তারকার এমন স্মৃতিচারণ দেখে আবেগতাড়িত হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

    এমনিতে সোশ্যাল মিডিয়ায় খুব একটা অ্যাকটিভ থাকেন না সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে মাঝেমধ্যে তাঁর পোস্ট দেখা যায় ইনস্টাগ্রামে। এদিনও মারাদোনা স্মরণের সেই ভিডিও সৌরভ তুলে ধরলেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখলেন, একজন কিংবদন্তিকে এর থেকে ভাল আর কোনও উপায় হয়তো শ্রদ্ধা জ্ঞাপন করা যায় না। আমার সুপারস্টার। এমন একখানা উদ্যোগের জন্য কোপা আমেরিকা কর্তৃপক্ষকে ধন্যবাদ। মারাদোনা কলকাতায় এসেছিলেন যেবার তখন প্রায় তাঁর ছায়াসঙ্গী হয়ে ছিলেন সৌরভ। সেই সময় থেকেই মারাদোনার প্রতি তাঁর ভালোবাসার কথা অনেকে জানেন।

    ২০২০ সালের ২৫ নভেম্বর হঠাৎ করেই মারা যান মারাদোনা। আর্জেন্টাইন তারকার মৃত্যুর খবরে থমকে গিয়েছিল গোটা বিশ্ব। সেই সময় সৌরভ গাঙ্গুলি আবেগপ্রবণ হয়ে একটি পোস্ট করেছিলেন। তিনি লিখেছিলেন, মারাদোনার জন্যই তাঁর প্রথম ফুটবল দেখা। নিজের হিরোকে হারিয়ে মন খারাপ ছিল সৌরভের। ২০০৮ সালে প্রথমবার কলকাতায় এসেছিলেন মারাদোনা। সেবার সৌরভের সঙ্গে তাঁর দেখা হয়নি। সেবার বারাসতে মারাদোনা ও সৌরভের দলের মধ্যে একটি প্রদর্শনী ম্যাচ হওয়ার কথা ছিল। মারাদনা শেষ পর্যন্ত ম্যাচটা খেলতে চাননি। ২০১৭ সালের ডিসেম্বর মাসে ফের কলকাতায় আসেন মারাদোনা। আর সেবার মারাদোনাকে হাতের কাছে পেয়ে যেন ঘোরের মধ্যে ছিলেন সৌরভ।

    Published by:Suman Majumder
    First published: