Home /News /sports /
Cristiano Ronaldo: 'রোনাল্ডো মূর্খ, অসুস্থ'! রিয়াল মাদ্রিদ সভাপতির বিস্ফোরক অডিও ফাঁস

Cristiano Ronaldo: 'রোনাল্ডো মূর্খ, অসুস্থ'! রিয়াল মাদ্রিদ সভাপতির বিস্ফোরক অডিও ফাঁস

পেরেজ আবার মোরিনহোকে পাগল বলেছেন সেই অডিওতে।

  • Last Updated :
  • Share this:

#মাদ্রিদ:

এসব কী বললেন তিনি! কেনই বা বললেন! তবে যা বললেন তা নিয়ে বিস্তর জলঘোলা হবে এবার। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো মহাতারকাকে তিনি মূর্খ, অসুস্থ বলে বসলেন। তিনি মানে রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। রাউল এবং ইকের ক্যাসিয়াসের পর এবার তাঁর নিশানার রোনাল্ডো। গত কয়েকদিন ধরে স্প্যানিশ মিডিয়ায় আলোচনার কেন্দ্রে পেরেজ। তাঁর পুরনো সব অডিও বেরিয়ে আসছে। আর পাল্লা দিয়ে বাড়ছে বিতর্ক। স্প্যানিশ সংবাদমাধ্যম একটি পুরনো অডিও ক্লিপস প্রকাশ করেছে। সেই অডিওতে অজ্ঞাতপরিচয় কাউকে রোনাল্ডো সম্পর্কে যা নয় তাই বলছেন পেরেজ।

২০১২ সালের সেই ভিডিও। সেখানে পেরেজ বলছেন, রোনাল্ডো মূর্খ, অসুস্থ। ও কি স্বাভাবিক বলে তোমাদের মনে হয়! ও স্বাভাবিক আচরণ করে না। স্বাভাবিক নয় বলেই এসব কাণ্ড করে বেড়ায়। ও যে একটা আস্ত বোকা সেটা সারা বিশ্ব প্রমাণ পেয়েছে। অন্য কেউ হলে এমন বোকার মতো কাজ করত না। রোনাল্ডোকে নিয়ে রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্টের এমন মন্তব্য রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। কেন রোনাল্ডোকে তিনি এভাবে আক্রমণ করেছিলেন! রোনাল্ডো এমন কী কাজ করেছিলেন! শুধু রোনাল্ডোই নন, পেরেজের নিশানায় রয়েছেন হোসে মোরিনহোও। তিনি রিয়ালের কোচ থাকাকালীন খেলেছিলেন রোনাল্ডো। পেরেজ আবার মোরিনহোকে পাগল বলেছেন সেই অডিওতে। একজন তারকা ফুটবলার, আরেকজন জনপ্রিয় কোচ। রোনাল্ডো ও মোরনহোকে এভাবে যা নয় তাই কেন বলেছিলেন পেরেজ! তার উত্তর অবশ্য এখনও জানা যায়নি।

অডিও টেপ প্রকাশের পর থেকে বেজায় অস্বস্তিতে পড়েছেন পেরেজ। তিনি ইতিমধ্যে আইনি পথে যাওয়ার হুমকি দিয়েছেন। পেরেজ জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে এসব রটানো হচ্ছে। যদিও তিনি একবারও এটা বলেননি যে সেই অডিও ক্লিপিংস মিথ্যে। রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্দেসকেও ছাড়েননি পেরেজ। আর তাঁকে আক্রমণ করতে গিয়েই মোরিনহোকেও যা নয় তাই বলেছেন রিয়ালের প্রেসিডেন্ট। পরিস্থিতি এখন সব দিক থেকে পেরেজের প্রতিকূলে। অনেকে আবার বলছেন, পেরেজ চাপের মুকে পদ থেকে ইস্তফা দিতে পারেন।

Published by:Suman Majumder
First published:

Tags: Cristiano Ronaldo, Real Madrid