• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL MESSI VIDEO CALLS HIS 100 YEARS OLD SUPER FAN SMJ

Lionel Messi: এমন ভক্ত আর কে আছে! মেসির সব গোল খাতায় টুকে রাখেন ১০০ বছরের এই বৃদ্ধ

কোপা জিতে ওঠার পর ভিডিও কলের মাধ্যমে হেরনানের সঙ্গে যোগাযোগ করেছিলেন লিওনেল মেসি।

কোপা জিতে ওঠার পর ভিডিও কলের মাধ্যমে হেরনানের সঙ্গে যোগাযোগ করেছিলেন লিওনেল মেসি।

  • Share this:

    #মাদ্রিদ:

    চাইলে এক মিনিটেই মেসির গোলের পরিসংখ্যান বের করে ফেলতে পারে যে কেউ। ইন্টারনেট এখন সহজলভ্য এক জিনিস। ইন্টারনেটের সাহায্যে শুধু মেসির গোল সংখ্যা নয়, কবে কোন দলের বিরুদ্ধে গোল করেছেন, কেমনভাবে করেছেন সবই খুঁটিনাটি জেনে নেওয়া যায়। খেলা দেখার ধরন বদলে গিয়েছে। টিভি কম্পিউটার ছেড়ে এখন অনেকেই মোবাইলে ম্যাচ দেখেন। কেউ কেউ আবার ম্যাচ মিস করলে অনলাইনে হাইলাইটস দেখে নেন অথবা ম্যাচের ফলাফল জেনে নেন। ইন্টারনেটের মাধ্যমে এই যুগে দাঁড়িয়ে কে আবার প্রিয় তারকাদের পরিসংখ্যান খাতায় লিখে রাখেন! কেউ কেউ রাখেন। ডন হেরনানের মতো কেউ কেউ এখনও পেন আর খাতায় বিশ্বাসী। লিওনেল মেসির অন্ধ ভক্ত তিনি। মেসির বাঁ-পায়ের জাদু দেখতে তিনি দারুণ ভালোবাসেন। আর তাই মেসির প্রতিটি গোল নিজে হাতে টুকে রাখেন খাতায়।

    আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানাচ্ছে, মেসির ভক্ত হেরনান গত সোমবার ১০০ বছরে পা রেখেছেন। দ্বিতীয় বিশ্বযুদ্ধ দেখা হেরনান তাঁর প্রিয় ফুটবল তারকার প্রতিটি গোলের পরিসংখ্যান লিখে রাখেন খাতায়। ক্লাব ও দেশের হয়ে কবে কার বিরুদ্ধে গোল করেছেন মেসি, সব টুকে রাখেন তিনি। তিনি যে সময় থেকে ফুটবল দেখছেন তখন তথ্যপ্রযুক্তির এত দাপট ছিল না গোটা দুনিয়ায়। সেই সময় মানুষের খেলার প্রতি টান ছিল আলাদা রকমের। তখন হয়তো মেসি ছিলেন না। তবে এখন তো আছেন। আর আধুনিক ফুটবলের জনপ্রিয় তারকা লিওনেল মেসির প্রতি দাদুর টানের কথা নাতি তুলে ধরেছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমন ভক্তের কথা মেসি জানবেন না তা কি হয়!

    কোপা জিতে ওঠার পর ভিডিও কলের মাধ্যমে হেরনানের সঙ্গে যোগাযোগ করেছিলেন লিওনেল মেসি। ভিডিওবার্তায় মেসি তাঁকে বলেন, আপনি কেমন আছেন! আপনার ব্যাপারে সবই শুনলাম। আমার প্রতিটা গোলের আপনি যেভাবে হিসেবে রাখছেন তা শুনে অবাক হয়েছি। আপনার প্রতি আমার অনেক ভালোবাসা ও শ্রদ্ধা রইল। আর আপনি যেটা করে চলেছেন তার জন্য অনেক ধন্যবাদ। খুব শিগগির আপনার সঙ্গে দেখা হবে। মেসির সঙ্গে কথা বলার পর আবেগে চোখের জল ধরে রাখতে পারলেন না হেরনান। তবে প্রথমটায় তিনি বিশ্বাসই করতে পারছিলেন না যে মেসি তাঁকে ফোন করেছে। শেষমেষ নাতি তাঁকে বুঝিয়ে বলে। এখন এই পৃথিবীতে তাঁর থেকে সুখী হয়তো আর কেউ নেই।

    Published by:Suman Majumder
    First published: