Home /News /sports /
নতুন মরশুমে এটিকে মোহনবাগানেই থেকে গেলেন কার্ল ম্যাক হিউ

নতুন মরশুমে এটিকে মোহনবাগানেই থেকে গেলেন কার্ল ম্যাক হিউ

সবুজ মেরুনেই কার্ল

সবুজ মেরুনেই কার্ল

শেষপর্যন্ত সবুজ মেরুন শিবিরেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিলেন কার্ল। এই নিয়ে টানা তিন বছর অ্যান্টোনিও লোপেজ হাবাসের দলে খেলবেন তিনি

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: গতবার এটিকে মোহনবাগান দলের জার্সিতে অন্যতম ধারাবাহিক ফুটবলার ছিলেন তিনি। তবে এই নতুন মরশুমে কলকাতার ক্লাবে খেলবেন, নাকি অন্য কোথাও যাবেন প্রশ্ন ছিল। শেষপর্যন্ত সবুজ মেরুন শিবিরেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিলেন কার্ল। এই নিয়ে টানা তিন বছর অ্যান্টোনিও লোপেজ হাবাসের দলে খেলবেন তিনি। দারুণ উচ্ছ্বসিত আইরিশ ফুটবলারটি জানিয়েছেন এটিকে মোহনবাগান দলে থাকতে পেরে তিনি খুশি। বিশেষ করে কোচের ফুটবল দর্শন তিনি ধরে ফেলেছেন। তাঁকে যেভাবে কোচ ব্যবহার করতে চাইবেন সেভাবেই তিনি খেলতে রাজি।

উল্লেখ্য ডিফেন্স, মিডফিল্ড অঞ্চলে একাধিক পজিশনে খেলতে পারেন তিনি। এমনকি লেফট ব্যাক হিসেবেও ভূমিকা পালন করতে পারেন। স্প্যানিশ ম্যানেজারের খুব পছন্দের ফুটবলার তিনি। গতবার একাধিক ম্যাচে পেয়েছিলেন সেরার পুরস্কার। তবে ফাইনালে উঠেও চ্যাম্পিয়ন হতে না পারা অবশ্যই মনে আঘাত দিয়েছিল। কার্ল জানিয়েছেন মোহনবাগান ভারতের অন্যতম সেরা ক্লাব। প্রচুর সমর্থক। চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখেন সবাই। কথা দিয়েছেন এবার গতবারের পারফরম্যান্সকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা করবেন।

পাশাপাশি তিনি মনে করেন একইরকম খিদে নিয়ে লড়াই করবেন প্রথম থেকে। কিছু পরিবর্তন হয়েছে দলে। কিছু ফুটবলার ছেড়েছেন, কিছু নতুন ফুটবলার এসেছেন। সব মিলিয়ে যথেষ্ট ভারসাম্য যুক্ত দল তৈরি হতে চলেছে সবুজ মেরুন শিবিরের। নিজের অভিজ্ঞতা এবং দক্ষতা দিয়ে দলকে চ্যাম্পিয়ন করতে সাহায্য করাই হবে তার একমাত্র লক্ষ্য। দলের ম্যানেজার অ্যান্টোনিও লোপেজ হাবাস আইএসএল এর অন্যতম সেরা কোচ মনে করেন তিনি।

স্কটল্যান্ডে খেলার অভিজ্ঞতা আছে। তবে ভারতীয় ফুটবলের মান যথেষ্ট বেড়েছে বলেই মনে হয় এই আইরিশ ফুটবলারটির। নতুন বছরে ইউরো কাপে খেলার ফিনল্যান্ডের জনি কাওকোকে সেই করিয়েছে সবুজ মেরুন। মুম্বই দলের হুগো বুমু এসেছেন দলে। ভারতে এসে যত তাড়াতাড়ি সম্ভব সতীর্থদের সঙ্গে দেখা করতে চান কার্ল।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: ATK Mohubagan