• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • FOOTBALL BRAZIL PRESIDENT JAIR BOLSONARO PREDICTS 5 0 WIN AGAINST ARGENTINA IN THE FINAL RRC

ফাইনালে মেসির আর্জেন্টিনাকে ৫-০ উড়িয়ে দেবে নেইমাররা, বলছেন ব্রাজিল প্রেসিডেন্ট

ফাইনালে ব্রাজিল উড়িয়ে দেবে আর্জেন্টিনাকে দাবি প্রেসিডেন্ট বোলসোনারোর

মারাকানায় শনিবার একমাত্র (ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল) দ্বৈরথটি হবে। আমার মতে ব্রাজিল ৫-০ গোলে জিতবে।’ কথাটি বলার সময় হাতের পাঁচটি আঙুলও তুলে দেখান বলসোনারো

  • Share this:

    #রিও ডি জেনিরো: ফুটবলপ্রেমীদের অপেক্ষার অবসান। টানটান উত্তেজনা আর লড়াইয়ের জন্য প্রস্তুত দুই যুযুধান প্রতিপক্ষ। ব্রাজিল বনাম আর্জেন্টিনা, যুগে যুগে এই ম্যাচ মন্ত্রমুগ্ধ করে এসেছে ফুটবল প্রেমীদের। লাতিন আমেরিকার গণ্ডি পেরিয়ে যে লড়াইয়ের আঁচ ছড়িয়ে পড়ে পৃথিবীর বিভিন্ন প্রান্তে। যে লড়াই দেখতে কয়েক ঘণ্টার জন্য যুদ্ধবিরতি ঘোষণা করে জঙ্গি সংগঠন। যে লড়াই দেখতে মৃত্যুমুখী মানুষ কয়েক ঘন্টা আরও বাঁচতে চান। এমনই এই ম্যাচের মহিমা।

    ব্রাজিল-আর্জেন্টিনা মুখোমুখি হওয়া মানে জিবে জল আনা লড়াই। এমন ম্যাচে আবার অনেকেরই জিবের লাগাম ছুটে যায়। পছন্দের দলের হয়ে বেমক্কা অনেক কিছু বলে বসেন অনেকেই। তবে সাধারণ সমর্থকেরা এমন কিছু বললে না হয় উড়িয়ে দেওয়া যায়। কিন্তু ভরা মজলিশে কথাটা যদি বলেন স্বয়ং ব্রাজিলের প্রেসিডেন্ট! আর কথাটা যদি হয়, কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনাকে ব্রাজিল এক-দুই গোল নয় ৫-০ গোলে হারাবে, তাহলে!

    দক্ষিণ আমেরিকা মহাদেশের গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দের সঙ্গে অনলাইন বৈঠকে বসেছিলেন ব্রাজিলের প্রেসিডেন্ট জইর বলসোনারো। সেখানে উপস্থিত ছিলেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ। এ সময় বলসোনারো বলেন, ‘মারাকানায় শনিবার একমাত্র (ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল) দ্বৈরথটি হবে। আমার মতে ব্রাজিল ৫-০ গোলে জিতবে।’ কথাটি বলার সময় হাতের পাঁচটি আঙুলও তুলে দেখান বলসোনারো। ব্রাজিল প্রেসিডেন্টের কথায় মুচকি হাসেন আলবার্তো ফার্নান্দেজ।

    ভারতীয় সময় রবিবার ভোর ৬টায় কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। দক্ষিণ আমেরিকার দুই মহাশক্তির এ লড়াইয়ের মোড়কে মুখোমুখি হবেন সময়ের অন্যতম দুই সেরা তারকা লিওনেল মেসি ও নেইমার। সেমিফাইনালে পেরুকে হারিয়ে ফাইনালে উঠে আসে ব্রাজিল। অন্য সেমিফাইনালে কলম্বিয়াকে টাইব্রেকারে হারিয়ে ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বীদের মুখোমুখি হওয়া নিশ্চিত করে আর্জেন্টিনা। ২০১৯ কোপা আমেরিকার সেমিফাইনালে আর্জেন্টিনাকে ২-০ গোলে হারিয়েছিল ব্রাজিল। চোটের কারণে সে টুর্নামেন্টে খেলেননি নেইমার।

     ব্রাজিল প্রেসিডেন্ট অনেক ঝুঁকি নিয়ে টুর্নামেন্ট আয়োজন করেছিলেন। ব্রাজিলের সুপ্রিম কোর্ট সবুজ সংকেত দেওয়ায় শুরু হয়েছিল টুর্নামেন্ট। ব্রাজিলের প্রেসিডেন্ট জানেন দেশের এই ঘোর বিপদের দিনে যদি চ্যাম্পিয়ন হতে পারে সেলেকাও ব্রিগেড, তাহলে বেঁচে থাকার রসদ পাবে দেশবাসী। তাই এমন উক্তি দোষ খোঁজার মতো কিছু নেই।

    Published by:Rohan Chowdhury
    First published: