Home /News /sports /
Surajit Sengupta In Ventilation: সুরঞ্জিত সেনগুপ্তের শারীরিক অবস্থার অবনতি, রয়েছেন ভেন্টিলেশনে

Surajit Sengupta In Ventilation: সুরঞ্জিত সেনগুপ্তের শারীরিক অবস্থার অবনতি, রয়েছেন ভেন্টিলেশনে

Surajit Sengupta Health Update: এখনও ভেন্টিলেশনে প্রাক্তন ফুটবলার সুরজিত্ সেনগুপ্ত।

  • Share this:

    #কলকাতা: প্রাক্তন ফুটবলার সুরঞ্জিত সেনগুপ্তের (Surajit Sengupta)  শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাঁকে আবার ভেন্টিলেশনে রাখা হয়েছে। প্রাক্তন ফুটবলারের রক্তচাপ স্বাভাবিক নয়। এছাড়া শ্বাস-প্রশ্বাসে সমস্যা রয়েছে। মাঝেমধ্যেই অসংলগ্ন কথা বলছেন তিনি। আপাতত ভেন্টিলেশনের সাহায্যে তাঁর অক্সিজেনের লেভেল ৯৪ থেকে ৯৮-এর মধ্যে রাখা হয়েছে।

    গত কয়েকদিন ধরেই গুরুতর অসুস্থ প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত৷ বেশ কয়েকদিন আইসিইউ-তে চিকিৎসাধীন ছিলেন তিনি৷ তাঁর অবস্থা যথেষ্টই আশঙ্কাজনক এখনও৷ এর আগে সুরজিৎ সেনগুপ্তের ছেলে পেশায় শিক্ষক সিন্ধদেব সেনগুপ্ত জানিয়েছিলেন, ২০১১ সালে তাঁর বাবার শরীরে চারটি স্টেন্ট বসানো হয়েছিল৷

    আরও পড়ুন- রয় কৃষ্ণ নিয়ে ধোঁয়াশা রেখেই কলকাতা ডার্বিতে নামছে এটিকে মোহনবাগান

    প্রাক্তন ফুটবলার বিদেশ বসু, মানস ভট্টাচার্য, সত্যজিৎ চট্টোপাধ্যায়, দেবজিৎ ঘোষ, আইএফএ সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়, সচিব জয়দীপ মুখোপাধ্যায়, ইস্টবেঙ্গলের শীর্ষ কর্তা দেবব্রত সরকার, মোহন বাগান অর্থ সচিব দেবাশিস দত্ত, মহমেডান স্পোর্টিংয়ের সচিব দানিশ ইকবাল ও রাজ্য সরকারের অতিরিক্ত মুখ্য সচিব সুব্রত বিশ্বাসদের সঙ্গে বৈঠক করেছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। সুরজিৎ সেনগুপ্তের চিকিৎসায় একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল।

    জানা যাচ্ছে, সুরজিত্ সেনগুপ্তের এনসেফ্যালোপ্যাথির লক্ষ্মণ রয়েছে।সুরজিৎ সেনগুপ্তের চিকিৎসায় প্রয়োজন হলে রাজ্য সরকারের তরফেও বিশেষজ্ঞ চিকিৎসক পিয়ারলেস হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছিলেন ক্রীড়ামন্ত্রী। তবে শুক্রবার রাত থেকে হঠাত্ করেই সুরজিত্ সেনগুপ্তের শারীরিক অবস্থা আরও খারাপ হয়েছে। এর আগেও অবশ্য তিনি সঙ্কটজনক ছিলেন। তবে মাঝে কিছুটা ভালর দিকেই ছিল তাঁর শরীর। শনিবার তাঁর শারীরিক অবস্থা উদ্বেগজনক বলেই জানা গিয়েছে।

    আরও পড়ুন-  মূলপর্ব পিছিয়ে গেলেও সন্তোষে বাংলা ফুটবল দলের প্রস্তুতিতে ঘাটতি নেই

    ২৩ জানুয়ারি থেকে হাসপাতালের আইসিইউতে ছিলেন সুরজিত্ সেনগুপ্ত। তার পর থেকেই চিকিত্সকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তবে এই কয়েকদিনে তাঁর শারীরিক অবস্থার খুব একটা উন্নতি হয়নি বলা চলে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Footballer, Indian Football, Kolkata Football, Surajit Sengupta

    পরবর্তী খবর