Home /News /sports /
Kidambi Srikanth : ব্যাডমিন্টনে উগান্ডার প্রতিপক্ষকে উড়িয়ে শেষ ষোলোয় শ্রীকান্ত, হার অশ্বিনীর

Kidambi Srikanth : ব্যাডমিন্টনে উগান্ডার প্রতিপক্ষকে উড়িয়ে শেষ ষোলোয় শ্রীকান্ত, হার অশ্বিনীর

শ্রীকান্তর দুর্দান্ত কমব্যাক ব্যাডমিন্টনে!

শ্রীকান্তর দুর্দান্ত কমব্যাক ব্যাডমিন্টনে!

Easy win for Kidambi Srikanth in singles as Ashwini Ponnappa and Sumit Reddy crashes out. ব্যাডমিন্টনে উগান্ডার প্রতিপক্ষকে উড়িয়ে শেষ ষোলোয় শ্রীকান্ত

  • Share this:

    #লন্ডন: টিম ইভেন্টে মালয়েশিয়ার প্রতিপক্ষের কাছে হেরে গিয়ে চোখের জল ফেলতে দেখা গিয়েছিল তাকে। তার প্রতিভা অনুযায়ী স্বর্ণপদক জয় করা উচিত ছিল টিম ইভেন্টে। কিন্তু রূপো নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছিল। কিন্তু আজ কিদাম্বি শ্রীকান্ত দেখালেন নিজের দিনে তাকে আটকানো খুব কঠিন। যদিও প্রতিপক্ষ দুর্বল ছিল।

    উগান্ডার ড্যানিয়েল ওয়ানাগলিয়ার বিপক্ষে বড় ব্যবধানে জিতলেন তিনি। ২১-৯, ২১-৯ ম্যাচের ফল। মনে হচ্ছিল নিজের অতীত ম্যাচের হেরে যাওয়ার প্রায়শ্চিত্ত করতে নেমেছেন শ্রীকান্ত। সার্ভিস থেকে শুরু করে কোর্ট কভারেজ এবং স্মাশ ছিল দেখার মতো। নেট প্লে লা জবাব। ম্যাচটা শেষ করতে সময় নিলেন মাত্র ৩৩ মিনিট।

    আরও পড়ুন - China vs Taiwan : চিনের হুমকির জবাবে তাইওয়ানের কাছে প্রস্তুত ঘাতক এফ ১৬! কাঁপছে ড্রাগন

    সার্ভিস থেকে তুলে নিলেন ২৮ পয়েন্ট। কিছু এরর না করলে আরও বড় ব্যবধানে জয় সম্ভব ছিল। কিন্তু অভিজ্ঞ শ্রীকান্ত জানেন ফাইনাল পর্যন্ত পৌঁছাতে গেলে এরপর আরো চারটে ম্যাচ খেলতে হবে তাকে। তাই নিজের দম এবং শারীরিক শক্তি বিনা কারণে খরচ করেননি।

    শ্রীকান্ত কয়েক মাস আগেও বিশ্বের প্রথম দুইয়ে ছিলেন। গোপিচাঁদ এবং প্রকাশ পাড়ুকোন আশা প্রকাশ করেছিলেন এবার কমনওয়েলথ থেকে শ্রীকান্তর হাত ধরে স্বর্ণপদক পেতে পারে ভারত। দুই গুরুর কথা শ্রীকান্ত সত্যি করে দেখাতে পারেন কিনা তার উত্তর দেবে সময়।

    পাশাপাশি মিক্সড ডবলস থেকে এদিন বিদায় নিলেন অশ্বিনী পুনাপ্পা এবং সুমিত রেড্ডি জুটি। ইংল্যান্ডের ক্যালাম হেমিং এবং জেসিকা পু জুটির কাছে ১৮-২১, ১৬-২১ ব্যবধানে হেরে যায় তারা। প্রচুর আনফোর্সড এরর করতে দেখা যায় তাদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Badminton, Commonwealth Games 2022

    পরবর্তী খবর