Home /News /sports /
East Bengal Club : বড় চমক দিল ইস্টবেঙ্গল! এই বাঙালি ডিফেন্ডারকে তুলে নিল লাল হলুদ

East Bengal Club : বড় চমক দিল ইস্টবেঙ্গল! এই বাঙালি ডিফেন্ডারকে তুলে নিল লাল হলুদ

ইস্টবেঙ্গলের নতুন ডিফেন্ডার সার্থক

ইস্টবেঙ্গলের নতুন ডিফেন্ডার সার্থক

East Bengal Club signs Bengal defender Sarthak Golui on 3 years deal. চমক দিল ইস্টবেঙ্গল! এই বাঙালি ডিফেন্ডারকে তুলে নিল দলে

  • Share this:

    #কলকাতা: ইস্টবেঙ্গলের ভবিষ্যৎ কি হবে সেটা নিয়ে অনেক প্রশ্ন আছে সমর্থকদের মনে। কে ক্লাব চালাবেন সেটা নিয়ে সাধারন সমর্থকদের মাথা ব্যথা করার সময় নেই। তারা শুধু দেখতে চান দলের সাফল্য। কিন্তু গত কয়েক বছর ধরে সেটাই হচ্ছে না। ইস্টবেঙ্গল মাঠে যতটা না পারফর্ম করেছে, তার থেকে খবরের শিরোনামে থেকেছে বিতর্ক তৈরি করে।

    আরও পড়ুন - Spain vs Portugal : ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর্তুগালের সামনে স্পেন! আজ রাতে নামছেন মহাতারকা

    কিন্তু কোটি কোটি সমর্থক এই জিনিস আর দেখতে চান না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইনভেস্টর হিসেবে কলকাতার নামী সংস্থা ইমামিকে নিয়ে এসেছেন। শেষ কয়েক বছরে বাঙালি ডিফেন্ডারদের মধ্যে সার্থক গলুই বেশ পরিচিত নাম। গত বছর বেঙ্গালুরুতে খেলা সার্থক ফের ফিরছেন লাল-হলুদে। প্রতিভাবান এই ফুটবলার আগেও খেলে গিয়েছেন ইস্টবেঙ্গলে।

    নতুন মরশুমে দল বদলের বাজারে সার্থককে সই করিয়ে নিজেদের ডিফেন্সের শক্তি বাড়াল লাল-হলুদ। সার্থকের সঙ্গে ৩ বছরের চুক্তি করেছে লাল-হলুদ। সার্থক গোলুই মোহনবাগানের জার্সিতে তাঁর পেশাদার কেরিয়ার শুরু করেছিলেন। ২০১৭-১৮ সালে পুণে সিটির হয়ে আইএসএলে অভিষেক হয় সার্থকের। প্রথম মরশুমে ডিফেন্ডার হিসেবে দারুণ পারফর্ম করেছিলেন তিনি।

    পুণেকে সেমিফাইনালে পৌঁছাতে সাহায্য করেছিলেন সার্থক। পরের মরশুমে শক্তি বাড়িয়ে মাঠে নেমেছিল পুণে। তবে পুণে পরের মরশুমে প্রথম চারে জায়গা করে নিতে পারেনি। এর পর তিনি সই করেন মুম্বই সিটিতে। মুম্বইয়ের জার্সিতেও দুরন্ত খেলে নজর কাড়েন সার্থক।

    তবে পরের মরশুমেই গলুই দলে ঠিক করে সুযোগ পাচ্ছিলেন না এবং সেই বছরই জানুয়ারিতে দ্বিতীয় ট্রান্সফার উইন্ডোতে তিনি যোগ দেন ইস্টবেঙ্গলে। গত বছর অবশ্য বেঙ্গালুরু চলে গিয়েছিলেন সার্থক। তবে নিজেদের প্রাক্তন প্লেয়ারকে এই বছর ফের ফিরিয়ে আনছে ইস্টবেঙ্গল।

    ইমামির সঙ্গে গাঁটছড়া বাধার পরেই সার্থককেও তিন বছরের চুক্তিতে সই করিয়ে নিল ইস্টবেঙ্গল। দীর্ঘকায় চেহারা, হেড ভাল। সার্থক লাল হলুদ জার্সি পড়ে কতটা সার্থক হতে পারেন তার উত্তর দেবে সময়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal Club

    পরবর্তী খবর