Home /News /sports /
Ronaldo unfollows Greenwood : বান্ধবীকে পেটানো এবং ধর্ষণের অভিযোগ উঠতেই গ্রিনউডকে ব্লক করলেন রোনাল্ডো

Ronaldo unfollows Greenwood : বান্ধবীকে পেটানো এবং ধর্ষণের অভিযোগ উঠতেই গ্রিনউডকে ব্লক করলেন রোনাল্ডো

গ্রিনউডকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করলেন রোনাল্ডো

গ্রিনউডকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করলেন রোনাল্ডো

Ronaldo and other Man United players unfollows Mason Greenwood after rape charge. ধর্ষণের অভিযোগ উঠতেই গ্রিনউডকে ব্লক করলেন রোনাল্ডো

  • Share this:

    #লন্ডন: কয়েক মাস আগে তার বিরুদ্ধেও অতীতে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল। যদিও সেই অভিযোগ প্রমাণিত হয়নি। মার্কিন মহিলা ক্যাথরিন মায়োরগা ২০০৯ সালে লস এঞ্জেলেসে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দ্বারা ধর্ষিত হওয়ার অভিযোগ তুলেছিলেন। কিন্তু আদালত নির্দোষ বলেছে রোনাল্ডোকে। তারপর থেকে নিজের ব্যক্তিগত ইমেজ নিয়ে ভীষণ সজাগ পর্তুগিজ তারকা। সম্প্রতি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তরুণ ফুটবলার ম্যাসন গ্রিনউডের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা এবং ধর্ষণের অভিযোগ উঠতেই তাকে সোশ্যাল মিডিয়ায় ব্লক করলেন রোনাল্ডো।

    আরও পড়ুন - U19 World Cup, IND vs AUS : সেমিতে অস্ট্রেলিয়াকে ঘায়েল করতে কোন পথে নামবে ইয়াশের ভারত ? জানুন

    কোনরকম যোগাযোগ যাতে না হয় সেই ব্যাপারে আদেশ দিলেন নিজের ম্যানেজারকে। রোনাল্ডোর পাশাপাশি পল পোগবা, কাভানি, ডি জিয়া, রাশফোর্ডরাও গ্রিনউডকে আনফলো করে দিয়েছেন। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ক্লাব আগেই নিজেদের বিবৃতি দিয়ে দিয়েছিল। আসলে বেশি বিখ্যাত হয়ে গেলে অনেকের মাথা ঠিক থাকে না। অল্প বয়সে বিশাল অর্থ এবং খ্যাতি সবাই সামলাতে পারে না। ঠিক যেমন ম্যাসন গ্রিনউড।

    আরও পড়ুন - IND vs WI : GCA বাংলার উল্টো পথে গুজরাত, দর্শকশূন্য স্টেডিয়ামে ঐতিহাসিক ম্যাচ খেলবে ভারত

    ম্যান ইউনাইটেড এর ভবিষ্যৎ সুপারস্টার ধরা হয় তাকে। যার খেলার প্রশংসা শোনা গিয়েছে স্বয়ং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মুখে। তার ফুটবল জীবন এবার প্রশ্নের মুখে। বান্ধবীকে পেটানো ও ধর্ষণের সন্দেহে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ২০ বছর বয়সী ইংলিশ ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউডকে আটক করেছিল পুলিশ। গ্রিনউডের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আনেন তাঁর বান্ধবী।

    অভিযোগের প্রমাণ হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু ভিডিও এবং ছবিও পোস্ট করেছেন গ্রিনউডের বান্ধবী। যদিও পরে ইনস্টাগ্রামে গ্রিনউডের বান্ধবীর একাউন্ট থেকে সেই ছবি-ভিডিওগুলো মুছে ফেলা হয়েছে। গ্রেটার ম্যানচেস্টারের পুলিশ জানিয়েছে, শারীরিক নির্যাতনের ঘটনা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একজন নারীর পোস্ট করা ছবি ও ভিডিও’ তাঁদের নজরে এসেছে।

    বান্ধবী হ্যারিয়েট রবসনকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেছেন ম্যান ইউ তারকা। গোটা ফুটবল সমাজ ছি ছি করছে গ্রিনউডের এমন ব্যবহারে। রোনাল্ডো নিজেও প্রচন্ড হতাশ গ্রিনউডের মত প্রতিভাবান ফুটবলারকে এমন জঘন্য কাজ করতে দেখে। তিনি নিজেও দুই মেয়ের বাবা। ফলে এক জার্সিতে মাঠে ঘাম রক্ত দিলেও, গ্রিনউডের অমানবিক কাজ মেনে নিতে পারছেন না তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Brutal Rape, Cristiano Ronaldo

    পরবর্তী খবর