Home /News /sports /

Brijbhushan Sharan Singh: তরুণ কুস্তিগীরকে ভরা মঞ্চে সপাটে চড়! মহাবিতর্কে সাংসদ

Brijbhushan Sharan Singh: তরুণ কুস্তিগীরকে ভরা মঞ্চে সপাটে চড়! মহাবিতর্কে সাংসদ

Brijbhushan Sharan Singh Controversy: তিনি সাংসদ। আবার কুস্তি ফেডারেশনের প্রধান। সেই তিনিই কিনা ভরা মঞ্চে তরুণ কুস্তিগীরকে চড় মেরে দিলেন!

  • Share this:

    #গোন্ডা: তিনি কুস্তি ফেডারেশন অফ ইন্ডিয়ার প্রধান। আবার তিনিই সাংসদ। তা সত্ত্বেও ব্রিজভূষণ শরণ সিং এমন কাণ্ড ঘটালেন যে বড় বিতর্ক সৃষ্টি হয়ে গেল। তিনি ভরা মঞ্চে এক কুস্তিগীরকে সপাটে চড় মেরে দিলেন। সেই তরুণ কুস্তিগীরকে থাপ্পড় মেরে এখন মহাবিতর্কে তিনি। তাঁর চড় মারার ভিডিও ভাইরাল হচ্ছে হু হু করে।

    এখন প্রশ্ন হচ্ছে, কেন কুস্তিগীরকে চড় মারতে গেলেন ব্রিজভূষণ শরণ সিং! অনূর্ধ্ব-১৫ জাতীয় কুস্তি চ্যাম্পিয়নশিপের প্রথম দিন হাজির হয়েছিলেন ব্রজভূষণ। রাঁচির শহিদ গণপত রাই ইন্ডোর স্টেডিয়াম হটওয়ারে টুর্নামেন্ট হবে। ব্রিজভূষণ কুস্তি ফেডারেশন অফ ইন্ডিয়ার প্রধান। তাই তাঁকে প্রধান অতিথি হিসাবে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু তিনি এসে বিতর্ক সৃষ্টি করে দিলেন।

    আরও পড়ুন- আইপিএলের সব থেকে ধনী দলে এবার গৌতম গম্ভীর, পেলেন বড় দায়িত্ব

    জানা গিয়েছে, একজন ১৫ বছর বয়সী কুস্তিগীর প্রতিযোগিতায় নামবেন বলে বারবার ব্রিজভূষণের কাছে গিয়ে জোর করছিলেন। ব্রিজভূষণ প্রথমে তাঁকে বোঝান। তার পরও সেই তরুণ কুস্তিগীর তাঁকে জোর করতে থাকেন। তখনই মেজাজ হারান ব্রিজভূষণ। এর পর সেই কুস্তিগীরকে ভরা মঞ্চে চড় কষিয়ে দেন তিনি। জানা গিয়েছে, সেই কুস্তিগীর বয়স ভাঁড়িয়ে প্রতিযোগিতায় নামতে চেয়েছিল। তাঁর বয়স ১৫ বছরের বেশি।

    অনেকক্ষণ ধরে সেই কুস্তিগীরকে বোঝান ব্রিজভূষণ। দুজনের মধ্যে তর্কাতর্কিও হয় বলে জানিয়েছেন অনেকে। এর পরই মেজাজ হারান তিনি। তার পর ভরা মঞ্চে কষিয়ে চড় মারেন সেই কুস্তিগীরকে। তখনই মঞ্চে উপস্থিত অনেকে সেই কুস্তিগীরকে সরিয়ে নেন। না হলে হয়তো সেই কুস্তিগীরকে আরও মারধর করতেন ব্রিজভূষণ। তবে কেউ বা কারা সেই মুহূর্তের ভিডিও তুলে নেয়। আর সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

    আরও পড়ুন- বাংলা দলে সুযোগ না পেয়ে নির্বাচক প্রধান ও সহকারী কোচকে গালিগালাজ অর্ণব নন্দীর !

    ব্রিজভূষণের এমন ঘটনায় তীব্র বিতর্ক সৃষ্টি হয়েছে। অনেকে বলছেন, তাঁর মতো একজন গণ্যমান্য ব্যক্তির এমন কাজ করা উচিত হয়নি। কেউ আবার বলছেন, সেই কুস্তিগীরকে বারবার বোঝানো সত্ত্বেও সে শোনেনি। ফলে বাধ্য হয়ে তাঁকে চড় মারেন তিনি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Controversy, Ranchi, Wrestling

    পরবর্তী খবর