Home /News /sports /
Australia Pakistan rat issue : ইঁদুরের উৎপাতে পাকিস্তানে ঘুম উড়েছিল অস্ট্রেলিয়ার! বেজায় চটেছিলেন কামিন্সরা

Australia Pakistan rat issue : ইঁদুরের উৎপাতে পাকিস্তানে ঘুম উড়েছিল অস্ট্রেলিয়ার! বেজায় চটেছিলেন কামিন্সরা

পাকিস্তানে ইঁদুর সমস্যার মুখে পড়েছিলেন কামিন্সরা

পাকিস্তানে ইঁদুর সমস্যার মুখে পড়েছিলেন কামিন্সরা

Australian Cricket team life difficult made by rats during Pakistan tour. ইদুরের অত্যাচারে পাকিস্তানে রাতে ঘুম হত না অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের

  • Share this:

    #করাচি: সারা রাত জুড়ে ইঁদুরের উৎপাত। এতটাই উৎপাত যে দুচোখের পাতা এক করতে পারতেন না অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানরা। হাড়ভাঙা পরিশ্রমের পর ঘুম হত না রাতে। এমনটাই অভিজ্ঞতা হয়েছিল পাকিস্তানে গিয়ে। দীর্ঘ ২৪ বছর পর গত মার্চ-এপ্রিলে পাকিস্তান সফরে গিয়েছিল অস্ট্রেলিয়া দল। তবে এই সফরের অভিজ্ঞতা খুব একটা ভাল ছিল না।

    অজি খেলোয়াড়রা করাচির একটি হোটেল ছিলেন। সেই হোটেলরুমে তারা ইঁদুরের উপদ্রবে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে অভিযোগ করায় তারা এই সমস্যার সমাধান করেছিল। এ জন্য পিসিবিকে ধন্যবাদও জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

    অস্ট্রেলিয়া টিমের এই ঘটনাটি উল্লেখ করা হয়েছে পিসিবিকে লেখা ক্রিকেট অস্ট্রেলিয়ার একটি চিঠিতে। যেখানে তাদের পাকিস্তান সফরের অভিজ্ঞতার কথা বলা হয়েছে। চিঠিতে বলা হয়েছে, যখন আমরা করাচির হোটেলে পৌঁছেছিলাম, সেখানে বেশ কিছু সমস্যা ছিল। যেমন রুমে ইঁদুর, অস্বাভাবিক গন্ধ এবং বিভিন্ন সমস্যা, যা অপ্রত্যাশিত ছিল।

    আপনারা (পিসিবি) এবং আপনার টিম এই সমস্যার বেশির ভাগই সমাধান করেছেন। এছাড়া পাকিস্তান সফরে অস্ট্রেলিয়ান দলের যত্ন নেওয়ার জন্য পিসিবিকে ধন্যবাদ জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। পাকিস্তানি মিডিয়ার মতে, চিঠিতে আরো বলা হয়েছে, আমরা ইসলামাবাদে অবতরণ করার মুহূর্ত থেকে আমাদের দারুণভাবে আপ্যায়ন করা হয়েছিল।

    প্রতিশ্রুত সকল সুযোগ-সুবিধা পুঙ্খানুপুঙ্খভাবে সরবরাহ করা হয়েছিল। ক্রিকেট অস্ট্রেলিয়াও আশা প্রকাশ করেছে যে ভবিষ্যতেও দুই দেশ একে অপরের পাশে দাঁড়াব। কিন্তু বন্ধুত্বের কথা মুখে বলা হলেও ক্রিকেট অস্ট্রেলিয়ার এই অভিযোগ শোনার পর পাকিস্তানকে নিয়ে খিল্লি করা হচ্ছে। ইঁদুরের ডেরায় অস্ট্রেলিয়ানদের ঢুকিয়ে ইচ্ছে করেই জানি তারা রাতে ঘুমাতে দিত না সোশ্যাল মিডিয়ায় এমন অভিযোগ পর্যন্ত করেছেন কেউ কেউ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Australian Cricketer, Pakistan Cricket

    পরবর্তী খবর