Home /News /sports /
Mumbai city FC vs ATK Mohun Bagan : মুম্বই সিটির বিরুদ্ধে রয় কৃষ্ণ এবং সন্দেশকে নামানোর চেষ্টায় এটিকে মোহনবাগান

Mumbai city FC vs ATK Mohun Bagan : মুম্বই সিটির বিরুদ্ধে রয় কৃষ্ণ এবং সন্দেশকে নামানোর চেষ্টায় এটিকে মোহনবাগান

মুম্বই ম্যাচে কৃষ্ণ এবং সন্দেশকে খেলাতে মরিয়া এটিকে মোহনবাগান

মুম্বই ম্যাচে কৃষ্ণ এবং সন্দেশকে খেলাতে মরিয়া এটিকে মোহনবাগান

ATK Mohun Bagan trying hard to make Roy Krishna and Sandesh Jhingan fit . মুম্বই ম্যাচে কৃষ্ণ এবং সন্দেশকে খেলাতে মরিয়া এটিকে মোহনবাগান

  • Share this:

    #গোয়া: আইএসএল এর ইতিহাসে এটিকে মোহনবাগানের রেকর্ড এই একটা দলের সামনেই একেবারে বেমানান। আজ পর্যন্ত আইএসএলে চারবারের সাক্ষাতে প্রত্যেক বার হেরেছে সবুজ মেরুন। গতবার ফাইনাল ম্যাচেও মুম্বই সিটির কাছে হেরেই চ্যাম্পিয়নশিপ হাতছাড়া হয়েছিল সবুজ মেরুনের। তাই এবার সাগর পারের দলটির বিরুদ্ধে জয় ছাড়া অন্য রাস্তা ভাবছে না এটিকে মোহনবাগান।

    আরও পড়ুন - SC East Bengal vs Chennaiyin FC : আজ চেন্নাই এক্সপ্রেস থামিয়ে সম্মানের ম্যাচে তিন পয়েন্ট টার্গেট ইস্টবেঙ্গলের

    এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে জিতেও সতর্ক এটিকে মোহনবাগান। কারণ এবার সামনে মুম্বই সিটি এফসি। আইএসএলে প্রবেশের পর থেকে মুম্বই সিটির কাছে হেরে চলেছে সবুজ-মেরুণ ব্রিগেড। আর এই পরিস্থিতিতে মুম্বইকে হারাতে মরিয়া এটিকে মোহনবাগান। তবে এই পরিস্থিতিতে প্রশ্ন উঠছে, রয় কৃষ্ণ ও সন্দেশ ঝিঙ্গান কি খেলবেন মুম্বইয়ের বিরুদ্ধে? কলকাতা ডার্বিতে দুজনকেই নামাননি কোচ জুয়ান ফেরান্ডো।

    আরও পড়ুন - Brazil vs Paraguay : কোয়ালিফায়ারে রাফিনা, কুটিনহোদের দাপটে প্যারাগুয়েকে উড়িয়ে দিল ব্রাজিল

    তবে আশা করা হচ্ছে, মুম্বইয়ের বিরুদ্ধে একাদশে নামতে পারেন সন্দেশ। জানা গিয়েছে, প্রতিদিন অনুশীলন করে নিজেকে ম্যাচ ফিট করেছেন সন্দেশ। যদি প্রথম একাদশে সুযোগ পান সন্দেশ, সেক্ষেত্রে প্রবীর দাস ও শুভাশিস বোসের একজনকে বসতে হতে পারে। আর এর জেরে প্রীতমকে উইংব্যাক হিসেবে খেলানো হতে পারে। এদিকে রয় কৃষ্ণর চোট সেরে উঠলেও পুরো ফিট এখনও হতে পারেননি। ফলে ডেভিড উইলিয়ামসই হয়ত শুরু করতে পারেন, সম্ভবত রয় কৃষ্ণ পরিবর্ত হিসেবে নামবেন।

    এটিকে মোহনবাগান টিম ম্যানেজমেন্ট মুম্বই সিটিকে হারাতে এতটাই মরিয়া যে ডার্বিতে বেঞ্চে রেখেও ব্যবহার করা হয়নি রয় কৃষ্ণকে। এবারের প্রথম লেগে মুম্বই সিটির কাছে ৫ গোলে বিধ্বস্ত হতে হয়েছিল কলকাতার দলটিকে। তারপর থেকে অবশ্য নতুন কোচ হুয়ান ফেরান্ডো আসার পর থেকে শেষ পাঁচ ম্যাচে হারেনি সবুজ মেরুন। উল্টে তাদের রেকর্ড উন্নতির দিকে এগিয়েছে। অন্যদিকে মুম্বই সিটি শেষ পাঁচটি ম্যাচে জয়ের মুখ দেখেনি।

    তিনটি ড্র এবং দুটি ম্যাচ হেরেছে তারা। কিছু ফুটবলার পরিবর্তন হয়েছে তাদের। ওড়িশার প্রাক্তন ব্রাজিলিয়ান ফুটবলার দিয়েগো মরিসিওকে সই করিয়েছে তারা। লোনে নেওয়া হয়েছে চেন্নাই এর চাংতেকে। তাছাড়া জাহু, ইগর আঙ্গুলো, ক্যাসিওদের মত বিদেশি রয়েছে হাতে।

    তবে এবার যেকোনো মূল্যে মুম্বইকে হারাতে মরিয়া সবুজ মেরুন ব্রিগেড। হুয়ান ফেরান্ডো ছেলেদের ক্লাস নিয়েছেন। বোর্ডে মুম্বইয়ের দুর্বলতা এবং শক্তি সম্পর্কে বুঝিয়েছেন। এবার মাঠে নেমে আজ পর্যন্ত যে কাজ করতে পারেনি এটিকে মোহনবাগান, বৃহস্পতিবার সেই চ্যালেঞ্জ রয় কৃষ্ণ, হুগো বুমুদের সামনে। ডার্বিতে হ্যাটট্রিক করলেও প্রথম দলে না থাকার সম্ভাবনাই বেশি কিয়ান নাসিরির। পরিস্থিতি বুঝে তাকে ব্যবহার করা হবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan, ISL

    পরবর্তী খবর