Home /News /sports /
আইপিএলের আগেই দুঃসংবাদ! বাদ পড়লেন সচিন পুত্র অর্জুন

আইপিএলের আগেই দুঃসংবাদ! বাদ পড়লেন সচিন পুত্র অর্জুন

বিজয় হাজারে দলে জায়গা হল না অর্জুনের photo/espn

বিজয় হাজারে দলে জায়গা হল না অর্জুনের photo/espn

আগামী কুড়ি ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা ঘরোয়া একদিনের ক্রিকেট টুর্নামেন্ট বিজয় হাজারে ট্রফির দল ঘোষণা করেছে মুম্বই। অধিনায়ক শ্রেয়াস আইয়ার, সহ-অধিনায়ক পৃথ্বী শ। বাইশ জনের দলে জায়গা পাননি অর্জুন।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: প্রথমবার আইপিএল নিলামে নাম নথিভুক্ত করেছিলেন কয়েকদিন আগেই। বেস প্রাইস কুড়ি লাখ টাকা। আইপিএলে তিনি দল পাবেন নাকি অবিক্রিত থেকে যাবেন সে প্রশ্নের উত্তর পরে পাওয়া যাবে। কিন্তু তার আগেই খারাপ খবর অর্জুন তেন্ডুলকরের জন্য। আগামী কুড়ি ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা ঘরোয়া একদিনের ক্রিকেট টুর্নামেন্ট বিজয় হাজারে ট্রফির দল ঘোষণা করেছে মুম্বই। অধিনায়ক শ্রেয়াস আইয়ার, সহ-অধিনায়ক পৃথ্বী শ। বাইশ জনের দলে জায়গা পাননি অর্জুন। কয়েকদিন আগেটি টোয়েন্টি টুর্নামেন্ট মুস্তাক আলিতে মুম্বইয়ের হয়ে একটি ম্যাচ খেলেছেন তিনি। তবে বলার মত কিছু করে দেখাতে পারেননি।

দুই ওভার বল করে একুশ রান দিয়ে একটি উইকেট পেয়েছিলেন। মাথায় রাখতে হবে বিসিসিআই ক্রিকেটার সংখ্যা কুড়ি থেকে বাড়িয়ে বাইশ করায় জায়গা পেয়েছিলেন তিনি। তার আগে চারটি প্র্যাকটিস ম্যাচে নিজের প্রতিভা দেখানোর সুযোগ পেয়েছিলেন। চার উইকেট এবং ব্যাট হাতে তিন ম্যাচে মাত্র সাত রান করেন অর্জুন। এমন পরিসংখ্যান হলে সুযোগ পাওয়ার সম্ভাবনা যে থাকবে না সেটাই স্বাভাবিক। শিবম দুবে, সূর্য কুমার যাদব, সরফরাজ খানের মত ক্রিকেটাররা সুযোগ পেয়েছেন।আইপিএলে তাঁকে মুম্বই ইন্ডিয়ান্স নিতে পারে এমন সম্ভাবনাই বেশি।

কিন্তু সে নয় নিল। হয়তো অর্জুন নির্বাচকদের ভুল প্রমাণ করলেন। এমন উদাহরণ প্রচুর আছে। ধোনিকে বাদ পড়তে হয়েছিল রেলের দল থেকে, বিরাট কোহলির জায়গা হয়নি দিল্লির রঞ্জি দলে। তাই বিজয় হাজারে দলে জায়গা পাননি বলে অর্জুনের ক্রিকেটে কিছু হবে না এমন ভাবার কারণ নেই। কিন্তু অবশ্যই একটা ধাক্কা তাতে সন্দেহ নেই।

বাঁহাতি ব্যাটসম্যান এবং বাঁহাতে জোরে বল করেন অর্জুন। গতি প্রায় ১৩৫ কিলোমিটার। কিন্তু ব্যাটে রান নেই। সচিন নিজে জানিয়েছিলেন ছেলেকে ক্রিকেটার হতে হবে এমন চাপ দিতে রাজি নন তিনি। অর্জুন নিজের ইচ্ছাতেই ক্রিকেট বেছে নিয়েছেন। এখন দেখার বিজয় হাজারে থেকে বাদ পড়ার পর আইপিএলে তাঁকে কোন দল কেনে।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: Arjun Tendulkar, Vijay Hazare Trophy