Home /News /sports /
Lionel Messi : খবর ভাইরাল! বিশ্বকাপ চ্যাম্পিয়ন হলে আর্জেন্টিনার সব ফুটবলারদের গাড়ি উপহার দেবেন মেসি

Lionel Messi : খবর ভাইরাল! বিশ্বকাপ চ্যাম্পিয়ন হলে আর্জেন্টিনার সব ফুটবলারদের গাড়ি উপহার দেবেন মেসি

ফুটবল বিশ্বকাপে শেষ সুযোগ ম্যাজিশিয়ান মেসির

ফুটবল বিশ্বকাপে শেষ সুযোগ ম্যাজিশিয়ান মেসির

Argentina footballers ready to die on the pitch for Lionel Messi winning World Cup. খবর ভাইরাল! বিশ্বকাপ চ্যাম্পিয়ন হলে আর্জেন্টিনার সব ফুটবলারদের গাড়ি উপহার দেবেন মেসি

  • Share this:

    রোজারিও: তিনি নিজেকে সাধারণ একজন ফুটবলার হিসেবেই মনে করেন। কিন্তু বাকি বিশ্ব সেটা মনে করে না। ফুটবলপ্রেমী দর্শক এবং অনেক ফুটবলারদের কাছে তিনি জীবন্ত ঈশ্বর, কিংবদন্তি এবং ম্যাজিশিয়ান। লিওনেল মেসির জন্য এই বিশ্বকাপ যে কোনো মূল্যে জিততে মরিয়া আর্জেন্টিনা দল। গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ জানিয়েছেন মেসিকে বিশ্বসেরা দেখার জন্য আর্জেন্টিনার প্রত্যেক ফুটবলার মাঠে মরে যেতেও ভয় করবে না।

    আরও পড়ুন - Rishabh Pant : জঘন্য, দায়িত্বজ্ঞানহীন এবং অর্বাচীন! ঋষভ পন্থকে ধুয়ে দিলেন সুনীল গাভাসকার

    তাছাড়া দিয়েগো মারাদোনার কারণেও এই বিশ্বকাপ আর্জেন্টিনার কাছে একটু বিশেষ আবেগের। জাতীয় দলের হয়ে অভিষেকের পর থেকে এখন পর্যন্ত পরাজয়ের স্বাদ কেমন তা জানেন না আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। তিনি গোলবারের নিচে থাকা একটি ম্যাচও হারেনি আলবিসেলেস্তেরা।

    এসময়ের মধ্যে ১৯ ম্যাচের ১৫টি জয় ও চারটি ড্র করেছে তারা। গ্লাভস হাতে পরম নির্ভরতার প্রতীক হিসেবে এরই মধ্যে জাতীয় দলে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন মার্টিনেজ। গতবছরের জুলাইয়ে আর্জেন্টিনার দীর্ঘ ২৮ বছরের খরা কাটিয়ে জেতা কোপা আমেরিকার সেরা গোলরক্ষক ছিলেন ২৯ বছর বয়সী এ তারকা। এছাড়া চলতি বছর ইউরো চ্যাম্পিয়ন ইতালির বিপক্ষে আন্তঃমহাদেশীয় শ্রেষ্ঠত্বের লড়াই ফাইনালিসিমায়ও গোলবারের নিচে দুর্দান্ত ছিলেন মার্টিনেজ।

    একবারের জন্যও নিজেদের জালে বল ঢুকতে দেননি তিনি। ধারাবাহিক পারফরম্যান্সের পর মার্টিনেজের স্বপ্ন, আসন্ন বিশ্বকাপের সেরা গোলরক্ষক হবেন তিনি। এমিলিয়ানো মার্টিনেজ বলেছেন, আমি জাতীয় দলের হয়ে অনেক কিছু জিততে চাই। তাই আমাকে সবসময় বড় কিছুই ভাবতে হবে। বন্ধুদের সঙ্গে কফি খেতেও যাই না আমি।

    নিজের খেলার প্রতি আমি পুরোপুরি নিবেদিত। বিশ্বকাপের সেরা গোলরক্ষক হতে চাই আমি। ডি-স্পোর্টস রেডিওতে তিনি আরও বলেন, কোপা আমেরিকার জন্য আমরা ৪৫-৫০ দিন একসঙ্গে ছিলাম। জাতীয় দলের সতীর্থরাই আমাদের পরিবার হয়ে যায়। যারা আমাদের গর্বের উৎস। জাতীয় দলের হয়ে খেলা জীবনের অন্যতম গর্বের বিষয়।

    এদিকে ব্রাজিলের একটি বিখ্যাত ক্রীড়া সংস্থা জানিয়েছে সতীর্থদের মোটিভেট করার জন্য নতুন উপায় বের করেছেন লিওনেল মেসি। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে চ্যাম্পিয়ন করতে পারলে দলের প্রত্যেক ফুটবলারকে একটি করে গাড়ি উপহার দেবেন এলএমটেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Argentina, Lionel Messi

    পরবর্তী খবর