Home /News /sports /
Rishabh Pant : জঘন্য, দায়িত্বজ্ঞানহীন এবং অর্বাচীন! ঋষভ পন্থকে ধুয়ে দিলেন সুনীল গাভাসকার

Rishabh Pant : জঘন্য, দায়িত্বজ্ঞানহীন এবং অর্বাচীন! ঋষভ পন্থকে ধুয়ে দিলেন সুনীল গাভাসকার

পন্থকে নিয়ে রেগে লাল গাভাসকার

পন্থকে নিয়ে রেগে লাল গাভাসকার

Sunil Gavaskar frustrated and absolutely furious on Rishabh Pant. জঘন্য, দায়িত্বজ্ঞানহীন এবং অর্বাচীন! পন্থকে ধুয়ে দিলেন সুনীল গাভাসকার

  • Share this:

    #রাজকোট: প্রত্যেক মানুষ ভুল করে। কিন্তু ভুল থেকে শিক্ষা নেওয়া এবং সেই ভুল বারবার রিপিট না করা আসল জিনিস। ক্রিকেটের ক্ষেত্রে ব্যাপারটা বিশেষভাবে প্রযোজ্য। কিন্তু চলতি দক্ষিণ আফ্রিকা সিরিজের বারবার এক ভুল করে চলেছেন ঋষভ পন্থ। যা দেখে চরম বিরক্ত সুনীল গাভাসকার। তিনি স্পষ্ট জানিয়েছেন নিজের ভুল থেকে শিক্ষা নিচ্ছে না ঋষভ। বারবার একই ফাঁদে পা দিচ্ছে। এটা ভাল লক্ষণ নয়।

    এমনকি ভারতীয় দলে কেউ যেন নিজের জায়গা গ্যারান্টেড বলে ধরে না নেয়, জানিয়েছেন সানি। ঈশান কিষান এবং দীনেশ কার্তিক ফর্মে। তাই পন্থ যদি তাড়াতাড়ি নিজেকে শোধরাতে না পারেন, তবে অস্ট্রেলিয়ার বিমানে তার টিকিট কনফার্ম নাও হতে পারে। টানা চার বার টসে হেরেছেন। প্রথম দু’টি ম্যাচে হারের পর টানা দু’টি জয় পেয়ে সিরিজে ঘুরে দাঁড়িয়েছে ভারত।

    শুক্রবারের জয়ের পিছনে পুরো কৃতিত্ব দীনেশ কার্তিক এবং হার্দিক পান্ডিয়াকে দিলেন ঋষভ পন্থ। কিন্তু নিজের ব্যাটিংয়ে যে ভুল শটগুলি খেলছেন সেগুলি কীভাবে শোধরাবেন তার কোনও দিশা দেখাতে পারলেন না। জানালেন, খুব বেশি চিন্তিত নন এ ব্যাপারে। জাতীয় দলে দীর্ঘদিন খেলছেন। এখন তিনি অধিনায়ক (মাত্র একটি সিরিজের জন্য)। তাতেও পন্থের দায়িত্ববোধে কোনও পরিবর্তন আসেনি।

    ম্যাচের পর সে প্রসঙ্গে পন্থ বলেছেন, খুব বেশি চিন্তিত নই। ইতিবাচক দিকগুলোর কথা মাথায় রাখতে চাই। আরও উন্নতি করতে চাই। এছাড়া আর কিছু বলার নেই। কোচ রাহুল দ্রাবিড় তাঁকে পরে সাজঘরে কিছু বলবেন কিনা জানা নেই। তবে পন্থের এ ধরনের দায়িত্বজ্ঞানহীন শট টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে তাঁর জায়গা নিয়ে প্রশ্ন তুলতেই পারে।

    ভাগ্য ফেরানোর আশায় এ দিন বাঁ হাতে কয়েন আকাশে ছুড়তে দেখা যায় পন্থকে। সে কথা মনে করানোয় হেসে বললেন, ভেবেছিলাম কিছু বদলাবে। পরের ম্যাচে আবার ডান হাতেই টস করব। আজ হার্দিক এবং ডিকে-কে নিয়ে খুশি। পরিকল্পনা কাজে লাগাব ঠিক করে নেমেছিলাম। ভাল ক্রিকেট খেলতে চেয়েছিলাম। সবই হয়েছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Rishabh Pant, Sunil Gavaskar

    পরবর্তী খবর