Rcb vs Kkr: কেন জেমিসনকে রান আউট করলেন না রাসেল! কারণ ঘিরে ধোঁয়াশা

Rcb vs Kkr: কেন জেমিসনকে রান আউট করলেন না রাসেল! কারণ ঘিরে ধোঁয়াশা

নিজের প্রতি রাগ ও হতাশার জেরেই জেমিসনকে রান আউট করেননি তিনি!

নিজের প্রতি রাগ ও হতাশার জেরেই জেমিসনকে রান আউট করেননি তিনি!

  • Share this:

    #নয়াদিল্লি:

    চাইলেই রান আউট করতে পারতেন। কিন্তু করলেন না। কেন করলেন না, সেই কারণ নিয়ে এখন ধোঁয়াশা। স্টাম্প থেকে অনেকটা এগিয়ে এসেছিলেন কাইল জেমিসন। বল ছিল আন্দ্রে রাসেলের হাতে। উইকেট ভেঙে দিতে পারতেন চাইলেই। কারণ তিনি উইকেট থেকে খুব বেশি দূরে ছিলেন না। তবুও কেন যে জেমিসনকে রান আউট করলেন না! রাসেলের সেই আউট না করা নিয়েই এখন প্রশ্ন উঠছে। তিনি নিস্পৃহ ভাব নিয়ে আবার বোলিং করতে চলে গেলেন। রান আউট করার সহজ সুযোগ থাকা সত্ত্বেও নন স্টাইকে থাকা আরসিবি ব্যাটসম্যানকে আউট করলেন না।

    অনেকে বলছেন এবি ডি ভিলিয়ার্সের মারকুটে ইনিংসের জেরে হতাশ করেছিলেন আন্দ্রে রাসেল। তাই সেই হতাশা থেকেই এমন কাজ করেছেন তিনি। গত ম্যাচেও ৫ উইকেট পেয়েছিলেন রাসেল। ডেথ ওভারে এখন প্রায়ই তাঁকে কাজে লাগান কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান। কিন্তু এদিন এবি ডি ভিলিয়ার্স, ম্যাক্সওয়েলের সামনে রাসেলের কোনও জারিজুরি খাটল না। কেকেআরের প্রত্যেকটি বোলারকে জব্দ করেছিলেন মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি। শেষ তিন ওভারে এবি ডি ভিলিয়ার্স-এর সৌজন্যে ৫৬ রান করে আরসিবি। শেষ ওভারে আন্দ্রে রাসেল দিয়েছিলেন ২১ রান। রাসেলের শেষ ওভার তিনটে বাউন্ডারি ও একটি ছক্কায় শেষ হয়।

    টুইটারে এদিন কয়েকজন ইউজার লিখলেন, এবির কাছে অপদস্থ হওয়ায় বিধ্বস্ত হয়ে ছিলেন রাসেল। তাই নিজের প্রতি রাগ ও হতাশার জেরেই জেমিসনকে রান আউট করেননি তিনি। শেষ ওভারের পঞ্চম বলে এবির শটের পর বল তাঁর হাতে চলে আসে। নন স্টাইকে থাকা জেমিসনকে অনায়াসে আউট করতে পারতেন তিনি। কিন্তু নিজের উপর হতাশার জেরেই রাসেল সেটা করেননি। আর তা নিয়েই এখন সোশ্যাল মিডিয়ায় তরজা তুঙ্গে।

    Published by:Suman Majumder
    First published: