Home /News /sports /
KKR, Andre Russell : ব্যাট হাতে আবার অনবদ্য আন্দ্রে রাসেল! আশা জিইয়ে রাখলেন নাইটদের

KKR, Andre Russell : ব্যাট হাতে আবার অনবদ্য আন্দ্রে রাসেল! আশা জিইয়ে রাখলেন নাইটদের

মারকুটে মেজাজে রাসেল

মারকুটে মেজাজে রাসেল

Andre Russell and Sam Billings takes KKR to a fighting total against SRH. ব্যাট হাতে নাইটদের প্লে অফের লড়াইয়ে রাখলেন রাসেল।রাসেল, বিলিংস জুটিতে কিছুটা ভদ্রস্থ রান কেকেআরের

  • Share this:

    #মুম্বই: আইপিএলের লড়াইয়ে কলকাতা নাইট রাইডার্স টিকে থাকবে কিনা সেটা বোঝা যাবে না এই ম্যাচ শেষ হওয়ার আগে পর্যন্ত। কিন্তু প্রথম ব্যাট করে যেভাবে শুরু করেছিল কেকেআর, তাতে মনে হয়েছিল মেরেকেটে ১৫০ রানে পৌঁছোবে কেকেআর। ভেঙ্কটেশ আইয়ার (৭), অজিঙ্কা রাহানে (২৮), নীতিশ রানা ( ২৬), শ্রেয়স ( ১৫) ফিরে গেলেও আন্দ্রে রাসেল এবং বিলিংস আশা ছাড়েননি। ষষ্ঠ উইকেটে লড়াই চালালেন।

    বিলিংস বুদ্ধি করে নিজের শট খেলতে লাগলেন। প্রয়োজনে সিঙ্গল, ডবল নিয়ে স্কোরবোর্ড চালু রাখলেন। শেষ পর্যন্ত বিলিংস (৩৪) ফিরে গেলেন। অন্যদিকে রাসেল অপরাজিত রইলেন ৪৯ রানে। ওয়াশিংটন সুনদরকে শেষ ওভারে তিনটি ছক্কা মারলেন। ২৮ বলে ৪৯ রানের ইনিংস সাজানো ছিল তিনটি বাউন্ডারি এবং চারটি ওভার বাউন্ডারি দিয়ে। তবে রাসেল জানিয়ে দিলেন ১৭৭ রান যথেষ্ট ভাল।

    সঠিক জায়গায় বল করতে পারলে এই রান আটকাতে পারেন তারা। ব্যাটিং এর পাশাপাশি বল হাতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে চান এই ক্যারিবিয়ান অলরাউন্ডার। তাড়াতাড়ি উইকেট নিতে হবে নাইট রাইডার্সকে।

    তবে মহান অনিশ্চয়তার খেলা ক্রিকেট সবকিছুই সম্ভব। তাই দুরন্ত বোলিং পারফরম্যান্স তুলে ধরতে হবে কেকেআরকে। অল্প আশা থাকলেও প্লে অফের আশা পুরোপুরি ছাড়তে নারাজ রাসেল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Andre Russel, IPL 2022

    পরবর্তী খবর