হোম /খবর /খেলা /
হানিমুন পিছিয়ে দিলেন কে এল রাহুল, প্রস্তুতি শুরু অস্ট্রেলিয়া সিরিজের জন্য

হানিমুন পিছিয়ে দিলেন কে এল রাহুল, প্রস্তুতি শুরু অস্ট্রেলিয়া সিরিজের জন্য

জিমে অস্ট্রেলিয়ার জন্য প্রস্তুতি শুরু রাহুলের

জিমে অস্ট্রেলিয়ার জন্য প্রস্তুতি শুরু রাহুলের

After marriage KL Rahul resumes training in gym before Border Gavaskar test. হানিমুন নয়, জিমে অস্ট্রেলিয়ার জন্য প্রস্তুতি শুরু রাহুলের

  • Share this:

#বেঙ্গালুরু: বিয়ের অনুষ্ঠান শেষ করেই এবার ভারতীয় দলের জন্য মাঠের নামার প্রস্তুতি শুরু হয়ে গেল কে এল রাহুলের। কর্নাটকের এই ব্যাটসম্যান নিজের জীবনের গুরুত্বপূর্ণ কাজ সেরে নিয়ে শুরু করে দিলেন বর্ডার গাভাসকার সিরিজে কাম ব্যাক করার লড়াই। দলের সহ অধিনায়ক রাহুল। তাই তার ওপর বাড়তি দায়িত্ব থাকা স্বাভাবিক। তিনি জানেন শেষ কয়েকটি ম্যাচ ভাল খেলেননি।

ফলে তার পারফরম্যান্স কিন্তু যাচাই হচ্ছে প্রত্যেক মুহূর্তে। তাই আর বিলম্ব নয়, ব্যাট হাতে নিজেকে সামনে থেকে প্রমাণ করতে হবে তাকে। আসলে গত বছর জার্মানিতে অস্ত্রোপচার করে আসার পর থেকে রাহুল নিজের স্বাভাবিক আক্রমণাত্মক ব্যাটিং পূর্ণ মাত্রায় মেলে ধরতে পারেননি। একদিনের ক্রিকেটে ইতিমধ্যেই শুভমন গিল দুর্দান্ত ওপেন করছেন।

আরও পড়ুন - সৌদি আরবে লজ্জার হার রোনাল্ডোর, সুপার কাপ থেকে ছিটকে গেল তার দল

তাই একদিনের ক্রিকেটে রাহুলের জায়গা হবে মিডল অর্ডারে। তবে এটাও ঠিক অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ জয় করতে হলে ভারতকে তাকিয়ে থাকতে হবে রাহুলের দিকেও। রাহুলের আন্তর্জাতিক টেস্ট ক্যারিয়ার শুরু হয়েছিল অস্ট্রেলিয়ার মাটিতেই। ক্যাঙ্গারুদের বিরুদ্ধে তার রেকর্ড ভাল। সেটাই ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা টেস্ট সিরিজে বজায় রাখতে চান কে এল।

তবে রাহুলের খারাপ ফর্ম সম্পর্কে যদিও খুব একটা চিন্তিত নয় কোচ রাহুল দ্রাবিড়। ভারতের কোচ মনে করেন রাহুল কোয়ালিটি ব্যাটসম্যান। সম্প্রতি হয়তো খারাপ ফর্ম যাচ্ছে। কিন্তু যত খেলবেন তত নিজেকে ফিরে পাবেন। রোহিত শর্মাও জানেন রাহুলের গুরুত্ব কতটা। তবে এই মুহূর্তে সবচেয়ে দরকার রাহুলকে অতিরিক্ত চাপ না দেওয়া। নিজের স্বাভাবিক খেলা খেলতে পারলে ভারতের লাভ।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: IND vs AUS, KL Rahul