Home /News /sports /

MS Dhoni With Pankaj Tripathy: ধোনির সঙ্গে শুটিংয়ে 'কালিন ভাইয়া'! চুপিচুপি কোন সিনেমার প্রস্তুতি?

MS Dhoni With Pankaj Tripathy: ধোনির সঙ্গে শুটিংয়ে 'কালিন ভাইয়া'! চুপিচুপি কোন সিনেমার প্রস্তুতি?

Ms Dhoni With Pankaj Tripathy: পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে শুটিংয়ে ধোনি! ওয়েবসিরিজ নাকি সিনেমা?

  • Share this:

    #মুম্বই: পঙ্কজ ত্রিপাঠি। যিনি বলিউডে নায়ক না হয়েও নায়কের থেকে বেশি জনপ্রিয় এখন। অভিনয় দক্ষতায় তিনি দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছেন। একের পর এক সিনেমা ও ওয়েবসিরিজে তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়ে নিয়ে দর্শকদের। এক সময় প্রবল স্ট্রাগল করেছেন। তবে নিজের লক্ষ্য থেকে সরেননি। একেবারে সাদামাটা পরিবার থেকে উঠে আসা পঙ্কজ ত্রিপাঠির জীবনের চড়াই-উতরাই নিয়েও যেন সিনেমা হতে পারে। সেই পঙ্কজ ত্রিপাঠিকে এবার দেখা গেল মহেন্দ্র সিং ধোনির সঙ্গে। দুজন একসঙ্গে শুটিং করছেন।

    পঙ্কজ ত্রিপাঠি ও এমএস ধোনি, দুজনরেই বেড়ে ওঠা মধ্যবিত্ত পরিবারে। হাজারো বাধা-বিপত্তি পেরিয়ে পেশাগত জীবনে তাঁরা দুজনেই আজ সফল। আর জীবনে চলার পথে ধোনি ও পঙ্কজ ত্রিপাঠির লড়াই যেন অনুপ্রেরণা জুগিয়ে যায় অনেককেই। এমন দুজন মানুষকে একসঙ্গে দেখতে পেলে দর্শকদের নিশ্চয়ই ভালই লাগবে। একজন বিশ্বকাপজয়ী অধিনায়ক, আরেকজন অভিনয় জগতে প্রতিষ্ঠিত। দুজনকে এক মঞ্চে দেখে ইতিমধ্যে দর্শকদের মনে কৌতুহল জেগেছে।

    আরও পড়ুন- হিংসে করার লোকের অভাব ছিল না, ব্যর্থতা চাইত দলের ! বোমা শাস্ত্রীর

    ধোনি ও পঙ্কজ ত্রিপাঠি একটি বিজ্ঞাপনের শুটিং-এ  ব্যস্ত। ফিল্ম সিটি, গোরেগাঁও, মুম্বইতে  চলছে সেই শুটিং। ধোনি এখন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। খেলেন শুধু আইপিএলে। ফলে ক্রিকেট নিয়ে ব্যস্ততা তাঁর সেরকম নেই। যার ফলে এখন একের পর এক বিজ্ঞাপনে ধোনিকে দেখা যাচ্ছে। সপ্তাহের বেশিরভাগ দিন ধোনি এখন শুটিং নিয়ে ব্যস্ত থাকেন।

    আরও পড়ুন- অধিনায়ক রুট এবং মালানের ব্যাটে গাবায় তৃতীয় দিনে ঘুরে দাঁড়াল ইংল্যান্ড

    কিছুদিন আগে যুবরাজ সিংয়ের সঙ্গেও ধোনিকে দেখা গিয়েছিল। সেই ছবি ভাইরাল হয়েছিল। আসলে অনেকেই মনে করেন, ধোনির সঙ্গে যুবরাজের সম্পর্ক ভাল নয়। আর তার জন্য দায়ী যুবরাজের বাবা যোগরাজ সিং। কারণ তিনি একাধিকবার খোলা মঞ্চ থেকে ধোনিকে আক্রমণ করেছেন। যুবরাজ ভারতীয় দল থেকে বাদ পড়লেই যোগরাজ সিং আক্রমণ করেছেন ধোনিকে। এর মধ্যে যুবরাজও বিবৃতি দিয়ে জানিয়েছেন, যোগরাজ যে সমস্ত কথা ধোনি সম্পর্কে বলেন তার দায় তিনি নেবেন না। তবে এসবের মাঝে একটা ছবি বুঝিয়ে দিয়েছিল, আসলে ধোনি ও যুবরাজের সম্পর্কে কোনও সমস্যা নেই।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: MS Dhoni, Pankaj tripathi, Shooting

    পরবর্তী খবর