Home /News /sports /
AB de Villiers, RCB : বিরাট খবর আইপিএলে! পরের বছর ফিরছেন কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্স

AB de Villiers, RCB : বিরাট খবর আইপিএলে! পরের বছর ফিরছেন কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্স

বিরাট কোহলির সঙ্গে আবার ডি ভিলিয়ার্সর এমন দৃশ্য দেখা যাবে

বিরাট কোহলির সঙ্গে আবার ডি ভিলিয়ার্সর এমন দৃশ্য দেখা যাবে

AB de Villiers making come back for RCB in IPL next year. বিরাট খবর আইপিএলে! পরের বছর ফিরছেন এবি ডি ভিলিয়ার্স

  • Share this:

    #মুম্বই: আইপিএলের ইতিহাসে তিনি কিংবদন্তি ক্রিকেটার। টুর্নামেন্টের ইতিহাসে তার নাম স্বর্ণাক্ষরে লেখা আছে। তিনি বোলারদের দুঃস্বপ্ন। দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি। এবি ডি ভিলিয়ার্স। আগামী বছর আবার আইপিএলে দেখা যাবে এবি ডিভিলিয়ার্সকে। ২০২১ সালে আইপিএল থেকে অবসর নেওয়া দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার নিজেই জানিয়েছেন এ কথা।

    আরও পড়ুন - Rishabh Pant cheated : দামি ঘড়ি থেকে গয়নার লোভ ! বিশাল আর্থিক প্রতারণার ফাঁদে ঋষভ পন্থ

    কিন্তু কোন ভূমিকায় আইপিএলে ফিরবেন তা জানাননি ডিভিলিয়ার্স। আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালে়ঞ্জার্স ব্যাঙ্গালোরের হয় দীর্ঘ দিন খেলেছেন ডিভিলিয়ার্স। চলতি মরসুমেই বেঙ্গালুরু তাঁর অবদানকে স্বীকৃতি জানিয়ে তাঁকে সম্মানিত করেছে। ওয়েস্ট ইন্ডিজের ব্যাটার ক্রিস গেলের সঙ্গেই ডিভিলিয়ার্সকে দেওয়া হয়েছে হল অব ফেম।

    সে সময়ই বিরাট কোহলী ইঙ্গিত দেন, আগামী বছর আইপিএলে আবার দেখা যাবে ডিভিলিয়ার্সকে। দীর্ঘদিন আইপিএলের এক দলে খেলার সুবাদে কোহলি এবং ডিবিলিয়ার্স ঘনিষ্ঠ বন্ধু। ডিভিলিয়ার্স বলেছেন, কোহলি নিশ্চিত করেছে জেনে ভাল লাগছে। কিন্তু সত্যি বলতে আমরা এখনও কোনও সিদ্ধান্ত নিতে পারিনি। তবে এটা ঠিক আগামী বছর আইপিএলে আমি ওদের সঙ্গে থাকব।

    আমার ভূমিকা কী হবে জানি না। আইপিএল আবহের অভাব ভীষণ ভাবে অনুভব করছি। ডিভিলিয়ার্স আরও বলেছেন, শুনেছি পরের বছর কিছু খেলা বেঙ্গালুরুতেও হবে। তা হলে আমি আমার দ্বিতীয় বাড়িতে ফিরতে পারব। সেটা দারুণ হবে। চিন্নাস্বামী স্টেডিয়ামের ভর্তি গ্যালারি দেখতে পাব। ওখানে ফিরতে পারলে ভাললাগবে। সেদিকেই তাকিয়ে আছি।

    ডিভিলিয়ার্স ফিরছেন জেনে বেঙ্গালুরু সর্মথকরা নিঃসন্দেহে খুশি হবেন। কারণ তিনি দলে থাকা মানেই বেঙ্গালুরুর মানসিকভাবে শক্তিশালী হয়ে যাওয়া। বিরাট কোহলি এবং বাকিদের ওপর চাপ অনেক কমে যাওয়া। পরের বছর আইপিএল পুরোনো নিয়মে হওয়ার কথা। তাই হয়তো বেঙ্গালুরুর সমর্থকদের সামনে অবসর নেওয়ার সুযোগ হাতছাড়া করতে চান না ডি ভিলিয়ার্স।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: AB de Villiers, IPL 2022, RCB

    পরবর্তী খবর