Home /News /sports /
Rishabh Pant cheated : দামি ঘড়ি থেকে গয়নার লোভ ! বিশাল আর্থিক প্রতারণার ফাঁদে ঋষভ পন্থ

Rishabh Pant cheated : দামি ঘড়ি থেকে গয়নার লোভ ! বিশাল আর্থিক প্রতারণার ফাঁদে ঋষভ পন্থ

প্রায় ২ কোটি টাকা খোয়া গিয়েছে ঋষভের

প্রায় ২ কোটি টাকা খোয়া গিয়েছে ঋষভের

Rishabh Pant cheated by a conman cricketer of expensive watches and jewellery. দামি ঘড়ি থেকে গয়নার লোভ ! বিশাল আর্থিক প্রতারণার ফাঁদে ঋষভ পন্থ

  • Share this:

    #মুম্বই: কোটি কোটি টাকা আয় করুন, বা মাঝারি মানের রোজগার! ডিসকাউন্ট শুনলেই ভারতীয়দের মনে বিদ্যুৎ খেলে যায়। কম দামে ভাল জিনিস পাওয়ার লোভ সামলানো কঠিন হয়ে ওঠে। ঠিক তেমনটাই হয়েছে ঋষভ পন্থর। এক প্রতারকের পাল্লায় পড়েছেন তিনি। কম দামে গয়না এবং ঘড়ি দেওয়ার নাম করে বোকা বানিয়ে টাকা আদায় করেছেন এক ব্যক্তি। এখন তিনি মুম্বইয়ের আর্থার রোডের জেলে বন্দি।

    আরও পড়ুন -Virat Kohli, RCB : পয়া ইডেনেই ফিরবে ভাগ্য! সতীর্থদের বিশেষ মোটিভেশন কিং কোহলির

    কিন্তু টাকা ফেরত পাওয়ার জন্যে পন্থকেও ভার্চুয়াল শুনানিতে থাকতে হবে। আইপিএলে খেলার কারণে এতদিন ধরে যা সম্ভব হচ্ছিল না। ঘটনাটি প্রায় এক বছর আগের হলেও সম্প্রতি তা প্রকাশ্যে এসেছে। মুম্বইয়ের এক ব্যবসায়ীকেও একই ভাবে প্রতারিত করায় ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

    পন্থের আইনজীবী একলব্য দ্বিবেদী সম্প্রতি আর্থিক প্রতারণার ঘটনা প্রকাশ করেছেন। দ্বিবেদীর দাবি, ২০২০-র শেষের দিকে বা ২০২১-র প্রথম দিকে অভিযুক্ত মৃণাঙ্ক সিং এর সঙ্গে আলাপ হয় পন্থের। কোনও এক আঞ্চলিক প্রতিযোগিতাতে হাজির ছিলেন দু’জনে। মৃণাঙ্ক দাবি করেছিলেন, তিনি হরিয়ানার হয়ে ক্রিকেট খেলেছেন।

    ক্রিকেটের প্রতি ভালবাসার কারণে অল্পেতেই দু’জনের বন্ধুত্ব হয়ে যায়। তখনই মৃণাঙ্ক পন্থকে জানান, তিনি একটি নতুন ব্যবসা শুরু করেছেন। বিলাসবহুল জিনিসপত্র আমদানি এবং বিক্রি করার ব্যবসা। পন্থ চাইলে সেগুলি তিনি কম দামে তাঁকে পাইয়ে দেওয়ার ব্যবস্থা করতে পারেন। পন্থ রাজি হয়ে যান। বড় অঙ্কের অর্থ তিনি ট্রান্সফার করে দেন মৃণাঙ্কের অ্যাকাউন্টে।

    বেশ কিছুদিন পরেও যখন সেই জিনিসগুলি পন্থ পাননি, তখন আইনজীবীর সাহায্যে মৃণাঙ্ককে তিনি আইনি নোটিস পাঠান। মৃণাঙ্ক জানান, টাকা তিনি ফিরিয়ে দেবেন। রফা হয় ১.৬৩ কোটি টাকার। মৃণাঙ্ক একটি চেকও দেন। কিন্তু তাঁর অ্যাকাউন্টে পর্যাপ্ত অর্থ না থাকায় সেই চেকটি গ্রাহ্য হয়নি।

    প্রতারণার অভিযোগ তুলে মামলা করেন পন্থ। এর আগের শুনানিতে হাজির থাকতে পারেননি তিনি। আগামী ১৯ জুলাই ফের শুনানি রয়েছে। ওই দিন ভার্চুয়ালি হাজির থাকার কথা পন্থের। এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে শীর্ষস্থানে রোজগার করা তালিকায় অন্যতম পন্থ। বোর্ডের বিশাল চুক্তি ছাড়াও আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলের হয়ে প্রচুর টাকা পান ঋষভ পন্থ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Rishabh Pant

    পরবর্তী খবর