Home /News /sports /
Kolkata Football death : মাঠেই হার্ট অ্যাটাক, মৃত রেলওয়ে এফসির তরুণ ফুটবলার দেবজ্যোতি ঘোষ

Kolkata Football death : মাঠেই হার্ট অ্যাটাক, মৃত রেলওয়ে এফসির তরুণ ফুটবলার দেবজ্যোতি ঘোষ

মাঠেই হার্ট অ্যাটাক, মৃত রেলওয়ে এফসির তরুণ ফুটবলার দেবজ্যোতি

মাঠেই হার্ট অ্যাটাক, মৃত রেলওয়ে এফসির তরুণ ফুটবলার দেবজ্যোতি

25 years old Railway FC footballer Debojyoti Ghosh died of sudden cardiac arrest in Nadia during match. মাঠেই হার্ট অ্যাটাক, মৃত রেলওয়ে এফসির তরুণ ফুটবলার দেবজ্যোতি

  • Share this:

    #কলকাতা: ফুটবল মাঠে মৃত্যু এর আগে একাধিক হয়েছে। ক্যামেরুনের ভিভিয়ান ফো, হাঙ্গেরির মিকলাস ফেহের বা ভারতে খেলতে আসা ব্রাজিলের ক্রিশ্চিয়ানো জুনিয়ার। এবার কলকাতার এক তরুণ ফুটবলার মাঠের মধ্যে খেলতে খেলতে মৃত্যুবরণ করলেন। পঁচিশ বছর বয়সের দেবজ্যোতি ঘোষ। নদীয়ার ছেলে। নদিয়ার ধুবুলিয়া বেলপুকুর মাঠে এক ফুটবল প্রতিযোগিতায় খেলতে গিয়ে খেলার মাঠেই প্রাণ হারালেন তিনি।

    আরও পড়ুন - Shoaib Akhtar vs Ricky Ponting : মাথা উড়িয়ে দিতাম রিকি পন্টিংয়ের ! পুরনো স্মৃতি উস্কে দিলেন শোয়েব আখতার

    আগামী বছর ইস্টবেঙ্গলে খেলার কথা ছিল দেবজ্যোতির। নবদ্বীপ সেবক সমিতি এবং কৃষ্ণনগর সেন্ট্রাল ক্লাবের মধ্যে খেলা চলছিল বেলপুকুর মাঠে। সেখানে তাঁর বুকে বল লাগে। মাঠেই পড়ে যায় দেবজ্যোতি। বমি করতে থাকে সে। সঙ্গে সঙ্গে ধুবুলিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। শারীরিক অবস্থার অবনতি দেখে কৃষ্ণনগর শক্তিনগর হাসপাতালে স্থানান্তরিত করার নির্দেশ দেয়।

    আরও পড়ুন - Neeraj Chopra, World Championship : দেশের হয়ে আগামী দিনে আরও তিনটে স্বর্ণপদক টার্গেট করছেন নীরজ চোপড়া

    কিন্তু সেই হাসপাতালে পৌঁছলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। রেলওয়ে এফসি কোচ রাজু দত্ত দেবজ্যোতির শারীরিক দুর্বলতা ছিল না। অত্যন্ত দক্ষ ফুটবলার এবং ভাল মানুষ ছিল সে। ফুটবলারটির আকস্মিক মৃত্যুতে ময়দানে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের এক মাত্র সন্তান দেবজ্যোতি। অভাবের সংসার চলত তাঁর উপার্জনেই। রেলওয়ে এফসি কর্তৃপক্ষ এবং আইএফএ তরফ থেকে দেবজ্যোতির পরিবারকে কিছুটা হলেও সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Kolkata Football, Nadia

    পরবর্তী খবর