Home /News /south-bengal /
Latest Crime News|| প্রেমে প্রত্যাখ্যান মানতে পারেননি, প্রেমিকাকে আগাম ইঙ্গিত দিয়ে আত্মঘাতী যুবক

Latest Crime News|| প্রেমে প্রত্যাখ্যান মানতে পারেননি, প্রেমিকাকে আগাম ইঙ্গিত দিয়ে আত্মঘাতী যুবক

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Youth Committed suicide at Habra: প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকাকে সোশ্যাল মিডিয়ায় আত্মহত্যার আগাম ইঙ্গিত, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাবড়া থানার পৃথিবা কুলতলা এলাকায়।

  • Share this:

    #হাবড়া: প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিকাকে সোশ্যাল মিডিয়ায় আত্মহত্যার আগাম ইঙ্গিত, গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাবড়া থানার পৃথিবা কুলতলা এলাকায়।

    পুলিশ জানিয়েছে, মৃতের নাম বিষ্ণু দাস (২১)। মৃতের পরিবার জানিয়েছে, পেশায় রাজমিস্ত্রি বিষ্ণুর সঙ্গে প্রায় পাঁচ বছর ধরে দেগঙ্গার এক তরুণীর সঙ্গে ভালোবাসার সম্পর্ক ছিল। বছর দুই আগে তাঁরা চাকলা মন্দিরে নিজেরা বিয়ে করে। তবে মেয়ের বাড়ি থেকে এই সম্পর্ক মেনে নিতে চায়নি তাই মেয়েকে বিষ্ণুর বাড়িতে আসতে দেয়নি তারা। তবে বিষ্ণু তরুণীর সঙ্গে লুকিয়ে মাঝেমধ্যে দেখা করতেন এমনকি প্রায় লক্ষাধিক টাকার অলংকার তৈরি করে দিয়েছিল তরুণীকে। ইদানিং তরুনীকে তার বাপের বাড়ির তরফে যুবকের সঙ্গে দেখা করতে না দেওয়ার জন্য আটকে রাখা হয়।

    আরও পড়ুন: ফুলশয্যার দিন সবে ঘরে ঢুকেছিল বর! হিড়হিড় করে টেনে শ্রীঘরে নিয়ে গেল পুলিশ!

    এ নিয়ে কয়েকদিন ধরে মানসিক অবসাদে ভুগছিল বছর একুশের এই যুবক। পরিবার সূত্রে জানা গিয়েছে, বাবা-মা যখন কাজে গিয়েছিল সেই ফাঁকে শুক্রবার দুপুরে নিজের ঘরের পাখার সঙ্গে যুবক গলায় মায়ের শাড়ি দিয়ে ফাঁস দেয়। বাবা মানিক দাস এ দিন বাড়ি ফিরে ছেলেকে ডাকাডাকি করাতে কোনও সাড়া পাননি। তখন দরজা ধাক্কা দিয়ে খুলে ছেলেকে ঝুলতে দেখেন। স্থানীয়দের সহযোগিতায় তড়িঘড়ি করে হাবড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে, চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

    আরও পড়ুন: রবিবারই সময়সীমা শেষ! বাবুঘাট চত্বর থেকে সরছে বাস স্ট্যান্ড? 

    মৃত যুবকের পরিবার জানিয়েছে, বিষ্ণু দাস দু'দিন আগেই সোশ্যাল মিডিয়ায় তার প্রেমিকাকে আত্মহত্যার আগাম ইঙ্গিত দিয়েছিল, সব জানা সত্ত্বেও মেয়েটি কেন যুবকের পরিবারকে জানায়নি, তা নিয়ে উঠছে একাধিক প্রশ্ন।অভিযুক্তদের কঠিন শাস্তির দাবি তুলে শুক্রবারই মৃত যুবকের পরিবারের পক্ষ থেকে হাবড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে, তদন্তে নেমেছে হাবড়া থানার পুলিশ। শনিবার মৃতদেহ ময়না তদন্তের জন্য বারাসত জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় শোকের ছায়া পরিবারে।

    Jiaul Alam

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Habra

    পরবর্তী খবর