Home /News /south-bengal /
Murshidabad Suicide|| স্ত্রী পরকীয়ায় লিপ্ত, ২ প্রেমিকের ছবি বুকে সেঁটে চরম পদক্ষেপ স্বামীর, তোলপাড় ভগবানগোলা

Murshidabad Suicide|| স্ত্রী পরকীয়ায় লিপ্ত, ২ প্রেমিকের ছবি বুকে সেঁটে চরম পদক্ষেপ স্বামীর, তোলপাড় ভগবানগোলা

Murshidabad suicide: বছর পাঁচেক আগে থেকে স্ত্রী দিলরুবা খাতুন একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে বলে অভিযোগ। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত।

  • Share this:

#ভগবানগোলাঃ স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, স্ত্রীর ২ প্রেমিকের ছবি বুকে লাগিয়ে আত্মহত্যা করল স্বামী। বুধবার সকালে একটি আমবাগানে উদ্ধার হয় স্বামী সেলিম শেখের ঝুলন্ত মৃতদেহ। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ভগবানগোলা থানার হাবাসপুর খাসমহল এলাকায়। ঘটনার পরেই স্ত্রী দিলরুবা খাতুনের ওপর চড়াও হয় গ্রামবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে ভগবানগোলা থানার পুলিশ এসে দিলরুবা খাতুনকে আটক করে থানায় নিয়ে যায়। সেলিম শেখের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

১০ বছর আগে দিলরুবা খাতুন ও সেলিম সেখের বিয়ে হয়। তাদের ৯ বছরের একটি ছেলেও রয়েছে। স্বামী সেলিম শেখ ভিন রাজ্যে পরিযায়ী শ্রমিকের কাজ করে। বছর পাঁচেক আগে থেকে স্ত্রী দিলরুবা খাতুন একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে বলে অভিযোগ। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। ইদ উপলক্ষ্যে সেলিম বাড়ি আসার পর জানতে পারে রাজেশ শেখ ও জাকির শেখ নামে দুই ব্যক্তির সঙ্গে তার স্ত্রীর বর্তমানে সম্পর্ক রয়েছে। এরপর বুধবার সকালে একটি আমবাগানে উদ্ধার হয় সেলিম শেখের ঝুলন্ত মৃতদেহ। সেই সময়ে তাঁর বুকে পেরেক ও পিন দিয়ে স্ত্রীর সঙ্গে রাজেশ ও জাকিরের ছবি আটকানো ছিল। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্ত্রী দিলরুবা খাতুনের ওপর চড়াও হয় গ্রামবাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে ভগবানগোলা থানার পুলিশ এসে দিলরুবা খাতুনকে আটক করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন: গান বাঁধলেও দ্রৌপদীকে শোনাতে পারলেন না বিজেপি বিধায়ক অসীম সরকার, কিন্তু কেন?

পরিবারের অভিযোগ খুন করা হয়েছে সেলিমকে। মৃতের ভাই বাচ্চু শেখ বলেন, আমার বৌদির একাধিক পুরুষের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। দাদার সঙ্গ এই কারণে অশান্তি লেগেই থাকত। বৌদিকে সম্পর্ক থেকে বেড়িয়ে আসার জন্য দাদা অনেক চেষ্টা করেছিল। কিন্তু বৌদি কিছুতেই মানেনি। আমার বৌদি আর ওর দুই প্রেমিক আমার দাদাকে খুন করেছে। আমি ওদের শাস্তি চাই। প্রতিবেশী পিয়ারুল শেখ বলেন, দিলরুবা একাধিকবার অন্য পুরুষের সঙ্গে বাড়ি থেকে পালিয়ে যায়। এই নিয়ে বার বার সালিশি সভা করে মীমাংসা করা হয়। ছেলের জন্য সেলিম বিবাহবিচ্ছেদ হোক চাইতেন না। আমরা চাই অভিযুক্তদের কঠোর শাস্তি হোক।

Pranab Kumar Banerjee

Published by:Shubhagata Dey
First published:

Tags: Murshidabad

পরবর্তী খবর