Home /News /south-bengal /
West Bengal News: পালপাড়া স্টেশনে ঘুরছিলেন এক ব্যক্তি, হঠাৎ হানা জিআরপি-র! যা মিলল, অবিশ্বাস্য

West Bengal News: পালপাড়া স্টেশনে ঘুরছিলেন এক ব্যক্তি, হঠাৎ হানা জিআরপি-র! যা মিলল, অবিশ্বাস্য

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: ধৃত ব্যক্তি এক নম্বর প্ল্যাটফর্মে আপ ট্রেনের অপেক্ষা করছিল। ধৃত ব্যক্তির কাছ থেকে উদ্ধার হয় একশো কুড়ি বোতল ভর্তি নারকেল তেল, খালি বোতল ১৯৭টি, স্টিকার ৪০০ পিস, ঢাকনা ৫৩৬ পিস।

  • Share this:

    #কলকাতা: একটি বহুজাতিক সংস্থার নকল নারকেল তেল সহ নকল সামগ্রী সহ জিআরপি পুলিশের জালে এক ব্যক্তি। নদীয়ার পালপাড়া স্টেশন থেকে গ্রেফতার করে রেলপুলিশ। জানা যায়, নদীয়ার পালপাড়া স্টেশনে এক ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখে পুলিশের সন্দেহ হয়। এরপর তার ব্যাগ থেকে উদ্ধার হয় বোতল ভর্তি নারকেল তেল ও একাধিক সামগ্রী।

    ধৃত ব্যক্তি এক নম্বর প্ল্যাটফর্মে আপ ট্রেনের অপেক্ষা করছিল। ধৃত ব্যক্তির কাছ থেকে উদ্ধার হয় একশো কুড়ি বোতল ভর্তি নারকেল তেল, খালি বোতল ১৯৭টি, স্টিকার ৪০০ পিস, ঢাকনা ৫৩৬ পিস। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে জিআরপি জানতে পারে সবটাই নকল তেল। ধৃত ব্যক্তির নাম সৌমেন সাঁতরা। বাড়ি নদীয়ার চাকদা থানা এলাকার আলাইপুর। ধৃত ব্যক্তিকে আজ রানাঘাট মহাকুমা আদালতে তোলা হয়। তদন্তে রানাঘাট জিআরপি।

    আরও পড়ুন: কয়লা পাচারকাণ্ডে নতুন মোড়, বিধায়কের ছায়াসঙ্গীকে তলব! নতুন ছক সিবিআই-এর?

    এদিকে, ফের শিলিগুড়ি পুলিশের জালে জমি মাফিয়া! ভুয়ো নথি তৈরী করে জমি কেনাবেচা এবং অবৈধভাবে সরকারী জমি দখল করার অভিযোগে আশিঘর ফাঁড়ির পুলিশ ২ জমি মাফিয়াকে গ্রেফতার করেছে। নির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে তদন্তে নেমে পুলুশ ডাবগ্রাম ২ অঞ্চলের মাঝাবাড়ি থেকে বেআইনি জমি কারবারির সঙ্গে জড়িত ২ জনকে গ্রেফতার করে আশিঘর ফাঁড়ির পুলিশ।

    আরও পড়ুন: প্রাইমারি শিক্ষিকার চাকরি যেতেই ছেড়ে গেল প্রেমিক, অভিনব পথ ধরলেন প্রেমিকা!

    আজ ধৃতদের জলপাইগুড়ির আদালতে তোলা হয়। হেফাজতে পেলে ধৃতদের জেরা করে আরও নাম সামনে আনতে চায় তদন্তকারীরা।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Kolkata News, West Bengal news

    পরবর্তী খবর