Home /News /south-bengal /
West Bengal Municipal Election: রাজ প্রাসাদ ছেড়ে ভোটারদের দুয়ারে দুয়ারে, পুরযুদ্ধে ভোট প্রার্থী তাম্রলিপ্তের রাজ বংশধর!

West Bengal Municipal Election: রাজ প্রাসাদ ছেড়ে ভোটারদের দুয়ারে দুয়ারে, পুরযুদ্ধে ভোট প্রার্থী তাম্রলিপ্তের রাজ বংশধর!

দীপেন্দ্র নারায়ণ রায়, রাজ বংশধর তৃণমূল প্রার্থী, তাম্রলিপ্ত পুরসভা

দীপেন্দ্র নারায়ণ রায়, রাজ বংশধর তৃণমূল প্রার্থী, তাম্রলিপ্ত পুরসভা

West Bengal Municipal Election: তিনি তমলুকের প্রাচীন তাম্রলিপ্ত রাজ পরিবারের বর্তমান বংশধর। এবারের তৃণমূল প্রার্থী দীপেন্দ্র নারায়ণ রায়।

  • Share this:

#তমলুক: পুরভোটের তৃণমূলের প্রার্থী তালিকায় এবার অন্যতম চমক তাম্রলিপ্ত রাজ পরিবারের বংশধর দীপেন্দ্র নারায়ণ রায়। রাজ প্রাসাদ ছেড়ে রাজ বংশধর এখন ভোটারদের দুয়ারে দুয়ারে (West Bengal Municipal Election) ঘুরছেন।তাম্রলিপ্ত পুরসভার ১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী হয়েছেন রাজ বংশধর দীপেন্দ্র নারায়ণ রায়।

ওয়ার্ড পাল্টে এবারও তিনি ভোট প্রার্থী (West Bengal Municipal Election)। তিনি তমলুকের প্রাচীন তাম্রলিপ্ত রাজ পরিবারের বর্তমান বংশধর। এবারের তৃণমূল প্রার্থী দীপেন্দ্র নারায়ণ রায়। যিনি এবার তাম্রলিপ্ত পুরসভার এক নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসেবে ভোট ময়দানে নেমে পড়েছেন। পুরভোটে টানা চারবার জয়ী এবং তিনবারের ভাইস চেয়ারম্যান দীপেন্দ্র নারায়ণ এবার পঞ্চমবার জয়ের লক্ষ্যে ভোট ময়দানে (West Bengal Municipal Election) নেমে জনসংযোগ শুরু করে দিয়েছেন।

আরও পড়ুন : তৈরি হেলিপ্যাড, একাধিক কর্মসূচি নিয়ে সোমবার উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়...

তমলুকের তাম্রলিপ্ত পৌরসভার বিদায়ী মুখ্য প্রশাসক, প্রাক্তন ভাইস চেয়ারম্যান ও কাউন্সিলর দিব্যেন্দু নারায়ণ রায় এবারও ভোটে লড়ছেন গত দু-দশকের মতোই। যদিও এবার তিনি আসন বদলে অন্য ওয়ার্ডেরই প্রার্থী হয়েছেন। যেখানে ৬ নম্বর ওয়ার্ড ছেড়ে পাশের ১ নম্বর ওয়ার্ডে তৃণমূলের টিকিটে প্রার্থী হয়েছেন তাম্রলিপ্ত রাজ পরিবারের বংশধর দীপেন্দ্র নারায়ণ (West Bengal Municipal Election)। রাজ প্রাসাদের ঘেরাটোপ এবং অন্দরমহল ছেড়ে অনেক আগে থেকেই ভোট ময়দানে পা রাখা দীপেন্দ্রকে আসন সংরক্ষণের গেরোয় পড়ে এবার ওয়ার্ড বদলাতে হয়েছে।

ছয় ছেড়ে একের প্রার্থী। তৃণমূল প্রার্থী দীপেন্দ্র নারায়ণ ভোট প্রচারে নেমে সময় সুযোগ মেনে তাম্রলিপ্ত  রাজবংশের (West Bengal Municipal Election) ইতিহাসেই শান দিচ্ছেন। বলছেন-তাম্রলিপ্ত রাজবংশের ইতিহাস আর আবেগের কথা। ইতিহাস খ্যাত রাজবংশের সদস্য হওয়ায় তিনি যে বাড়তি সমীহ পাচ্ছেন, সেকথা স্বীকার করেই নিজের জয় নিয়ে আত্মবিশ্বাসের কথাই শুনিয়েছেন।

আরও পড়ুন : তৈরি হচ্ছে রণনীতি! রাজ্যপালের 'ক্ষমতার অপব্যবহার' প্রসঙ্গে স্ট্যালিনকে ফোন মমতার...

শুধু কথা নয়, নিজের সমর্থনে দেওয়াল লিখন থেকে দুয়ারে দুয়ারে ঘোরাঘুরি, দীপেন্দ্র নারায়ন সবই কাজেও করছেন একেবারে সামনে থেকেই। দলের কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে ১ নম্বর ওয়ার্ডের প্রান্তে প্রান্তে ঘোরা এবং সভা করা। সবই করছেন  সকাল থেকে বিকেল। প্রায় সারাদিন ধরেই। এক কথায়, নিজের পঞ্চমবারের জয়কে স্মরণীয় করে রাখতে বেশি মার্জিনে জয়ী হওয়ার লক্ষ্যে পরিশ্রমে কোন ঘাটতি রাখছেন না দীপেন্দ্র নারায়ণ রায়। এখন দেখার, নিজের লক্ষ্যপূরণে  তমলুক রাজবংশের সদস্যের লড়াই কতটা সাফল্য লাভ করে!

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Tamluk, West Bengal municipal electtio

পরবর্তী খবর