Home /News /south-bengal /
Birbhum Crime News|| বিহার থেকে আসছিল বীরভূম! চুপিসারে অপেক্ষা করছিলেন ওঁরা! তারপর যা হল...

Birbhum Crime News|| বিহার থেকে আসছিল বীরভূম! চুপিসারে অপেক্ষা করছিলেন ওঁরা! তারপর যা হল...

West Bengal Crime News: সিউড়ি, নানুর, মহম্মদ বাজার এবং সদাইপুর থানার পুলিশদের নিয়ে তৈরি করা এই টিম অভিযানে নামার পর নানুর থানা এলাকা থেকে দু'জনকে গ্রেফতার করে।

  • Share this:

#বীরভূম: ৫৭ রাউন্ড গুলি-সহ গ্রেফতার ২। বিহার থেকে গুলি আমদানি করে আনার সময় বীরভূম জেলা পুলিশের হাতে গ্রেফতার হন দু'জন। বিভিন্ন এলাকায় বেড়েই চলেছে অস্ত্র পাচারের ঘটনা। কোনও এক জায়গার অস্ত্র অন্য এলাকায় নিয়ে চলে যাওয়ায় মূল উদ্দেশ্য ছিল অভিযুক্তদের। আর এই অস্ত্রগুলি দিয়েই হচ্ছে বিভিন্ন জায়গায় বিভিন্ন বড় অপরাধ। পুলিশ বিশেষ সূত্রে খবর পায়, বিহার থেকে গুলি আমদানি করে আনা হবে। আর এই অপরাধ রুখতেই পাচারকারীদের ধরতেই পুলিশ বিশেষ অভিযান চালায় সিউড়ি, নানুর, মহম্মদ বাজার এবং সদাইপুর থানার অন্তর্গত কিছু এলাকায়।

গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ চারটি টিম তৈরি করে। সিউড়ি, নানুর, মহম্মদ বাজার এবং সদাইপুর থানার পুলিশদের নিয়ে তৈরি করা এই টিম অভিযানে নামার পর নানুর থানা এলাকা থেকে দু'জনকে গ্রেফতার করে। এই দু'জনের থেকে মোট ৫৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, একজন ধৃতের নাম সামিরুল শেখ ও আরেক জন হলেন জসিম শেখ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে খোঁজ করা হচ্ছে এই সকল কার্তুজ কী উদ্দেশ্যে আনা হয়েছিল, কোথা থেকে আনা হয়েছিল এবং কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল?

আরও পড়ুন: নিমেষে আবহাওয়া বদল! দু-এক ঘণ্টার মধ্যেই ঝেঁপে নামবে বৃষ্টি! কোন কোন জেলা ভাসবে? জানুন...

পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি জানান, 'গোপন সূত্রে খবর পেয়ে নানুর থানা এলাকা থেকে ৫৭ রাউন্ড কার্তুজ-সহ গ্রেফতার করা হয় দু'জনকে। আমাদের কাছে তথ্য ছিল বিহার থেকে কিছু লোক কার্তুজ নিয়ে এখানে আসছে। আর তাদের ধরতেই তৈরি করা হয়েছিল সিউড়ি, মহঃ বাজার, নানুর, সদাইপুর থানার বিশেষ টিম। ঠিক তারপরই নানুর থানা এলাকা থেকে ৫৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ। তার সাথে ওই এলাকা থেকেই গ্রেফতার করা হয় দু'জনকে। কোথা থেকে আসছিল এত কার্তুজ? কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল? সবটাই তদন্ত করবে পুলিশ।'

Supratim Das

Published by:Shubhagata Dey
First published:

Tags: Arms Recovered, Birbhum

পরবর্তী খবর