• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Viral Video: পুরুলিয়া স্টেশনে চলন্ত ট্রেন থেকে মহিলার 'ঝাঁপ'! পরের ঘটনা তুমুল ভাইরাল, দেখুন

Viral Video: পুরুলিয়া স্টেশনে চলন্ত ট্রেন থেকে মহিলার 'ঝাঁপ'! পরের ঘটনা তুমুল ভাইরাল, দেখুন

Viral Video

Viral Video

প্ল্যাটফর্মে লাগানো সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়েছে গোটা ঘটনা (Viral Video)।

  • Share this:

    #কলকাতা: প্ল্যাটফর্মে ট্রেন ঢোকার সময় অনেক সময়ই খানিকটা ধীরে হতেই নামতে শুরু করেন অনেকে। যাঁদের এই কাজ করতে করতে অভ্যেস হয়ে গিয়েছে, তাঁরা অনেকেই বিপদের মুখে না পড়লেও, বেশিরভাগেরই দুর্ঘটনা ঘটনার সম্ভাবনা থাকে। সম্প্রতি পুরুলিয়া স্টেশনে যা কাণ্ড ঘটল, তা দেখে শিউড়ে উঠছেন সকলে। একটি চলন্ত এক্সপ্রেস ট্রেন থেকে প্ল্যাটফর্মে ঝাঁপ দেন এক মহিলা। আর পরেই ঘটে বিপত্তি। শরীরের ভারসাম্য হারিয়ে ফেলে মুহূর্তের মধ্যে ট্রেনের নীচে ঢুকে যাচ্ছিলেন তিনি। কিন্তু সেখানেই ত্রাতা হয়ে দৌড়ে যান এক আরপিএফ অফিসার (Viral Video)।

    প্ল্যাটফর্মে লাগানো সিসিটিভি ক্যামেরায় বন্দি হয়েছে গোটা ঘটনা (Viral Video)। আরপিএফ আদ্রা ডিভিশনের তরফে সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করা হয়েছে। এবং ওই ত্রাতা পুলিশকর্মী, বাবলু কুমারকে তাঁর কৃতিত্বের জন্য সাধুবাদ জানানো হয়েছে। ট্যুইটারে শেয়ার করা ফুটেজের (Viral Video) ক্যাপশন থেকে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে গত ২৯ নভেম্বর। সাঁতরাগাছি-আনন্দ বিহার এক্সপ্রেস পুরুলিয়া স্টেশন থেকে বেরিয়ে যাওয়ার সময় ঘটে এই ঘটনা। ফুটেজে দেখা যায় আচমকাই ট্রেন থেকে প্ল্যাটফর্মে ঝাঁপ দিলেন পর পর দুই মহিলা।

    আরও পড়ুন: একরত্তি সন্তানকে রেখেই সংসদে 'মা' নুসরত! যা বললেন, আলোড়ন পড়ল পার্লামেন্টে

    একজন খানিকটা দূরে পড়লেও, পরের মহিলা একেবারে ট্রেনের নীচে ঢুকে যাচ্ছিলেন। কারণ ট্রেন থেকে বেকায়দায় পড়ার পর শরীরে ভারসাম্য তিনি রাখতে পারেননি। সেই মুহূর্তে একটু দূরেই দাঁড়িয়ে ছিলেন আরপিএফ বাবলু কুমার। মহিলাকে ট্রেনের নীচে ঢুকে যেতে দেখে দৌড়ে মহিলার কাছে উপস্থিত হন তিনি। প্রাণ বাজি রেখে এক হাত দিয়ে টেনে মহিলাকে ট্রেনের ফাঁক থেকে প্রাণে বাঁচান তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হওয়ার পর থেকেই বহু মানুষ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বাবলু কুমারকে।

    আরও পড়ুন: ইউনিয়ন পাবলিক সার্ভিসে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, আজই আবেদন করুন

    বিভিন্ন সময়ই এমন ভয়ংকর ঘটনা দেখা গিয়েছে। বার বার রেলের তরফে সচেতন করা হলেও, চলন্ত ট্রেনে ওঠা ও নামার সাহস দেখাতে পিছপা হন না সাধারণ মানুষ। কিন্তু বিপদ তো বলে আসে না। ফলে সাধারণ মানুষকে আরও সচেতন হতে হবে এই বিষয়ে। কারণ সব সময়, বাবলু কুমারের মতো কর্মী সামনে উপস্থিত না-ও থাকতে পারেন।

    Published by:Raima Chakraborty
    First published: