বেধড়ক মার খাচ্ছেন সিপিআইএম নেতা, পাশে দাঁড়িয়ে চায়ের কাপে চুমুক নীরব দর্শক রবীন দেবের! ভাইরাল ভিডিও

বেধড়ক মার খাচ্ছেন সিপিআইএম নেতা, পাশে দাঁড়িয়ে চায়ের কাপে চুমুক নীরব দর্শক রবীন দেবের! ভাইরাল ভিডিও

মার খাচ্ছেন এক নেতা। দাঁড়িয়ে দেখছেন আর এক নেতা। রবীন দেবের আচরণে তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে বাম কর্মী-সমর্থকদের মধ্যে।

  • Share this:

#তমলুক: পুলিশের হাতে মার খাচ্ছেন পূর্ব মেদিনীপুরের সিপিএম জেলা সম্পাদক নিরঞ্জন সিহি। পাশে দাঁড়িয়ে চায়ে চুমুক দিচ্ছেন রবীন দেব। দু’বছর আগে আইন অমান্য কর্মসূচির সেই ভিডিও ভাইরাল। আর এই ভিডিওর জেরে চরম অস্বস্তিতে রবীন দেব। রাজ্য নেতার ভূমিকায় ক্ষুব্ধ বাম কর্মী সমর্থকরা।

সাল ২০১৭। পূর্ব মেদিনীপুরের তমলুকে জেলাশাসকের দফতরের সামনে একাধিক দাবিতে বামেদের আইন অমান্য কর্মসূচি ঘিরে ধুন্ধুমার কাণ্ড বাধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ। ওই কর্মসূচিতে ছিলেন সিপিএমের জেলা সম্পাদক নিরঞ্জন সিহি এবং ওই জেলারই দায়িত্বে থাকা রবীন দেব। ভিডিও দেখা যাচ্ছে পুলিশের লাঠি খাচ্ছেন নিরঞ্জন। পাশে নীরব দর্শক রবীন দেব। চায়ের কাপ হাতে  দাঁড়িয়ে আছেন তিনি। সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হওয়ার পর চরম অস্বস্তিতে রবীন দেব।  মার খাচ্ছেন এক নেতা। দাঁড়িয়ে দেখছেন আর এক নেতা। রবীন দেবের আচরণে তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে বাম কর্মী-সমর্থকদের মধ্যে। দলের দুর্দিনে এ ধরনের পোস্ট দলেরই আরও অস্বস্তি বাড়িয়ে দেবে বলে মনে করছেন কর্মীদের একাংশ।
First published: August 6, 2019, 8:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर