Home /News /south-bengal /
Valentine's Day Gift: প্রেম দিবসের উপহার, স্ত্রী-কে চাঁদে জমি কিনে দিলেন স্বামী, চমক পাঁশকুড়ার যুবকের !

Valentine's Day Gift: প্রেম দিবসের উপহার, স্ত্রী-কে চাঁদে জমি কিনে দিলেন স্বামী, চমক পাঁশকুড়ার যুবকের !

চাঁদে জমি কিনে স্ত্রী সায়ন্তিকাকে উপহার দিলেন পাঁশকুড়ার শান্তনু চক্রবর্তী

চাঁদে জমি কিনে স্ত্রী সায়ন্তিকাকে উপহার দিলেন পাঁশকুড়ার শান্তনু চক্রবর্তী

Valentine's Day Gift: প্রেম বা ভালবাসার দিন মানে নিজের প্রিয়জনকে ভাল উপহার দেওয়া। কেউ গোলাপ দেন তো কেউ আবার দেন উপহার সামগ্রী। কিন্তু পাঁশকুড়ার শান্তনু ও সায়ন্তিকার ভালবাসার উপহার আদান-প্রদান দেখে তাক লেগে গিয়েছে পাঁশকুড়া-সহ পূর্ব মেদিনীপুরের মানুষজনের।

আরও পড়ুন...
  • Share this:

সুজিত ভৌমিক, পাঁশকুড়া: প্রেম দিবসের দারুণ উপহার ! স্ত্রীকে চাঁদে জমি কিনে দিলেন স্বামী ৷ চাঁদে জায়গা কিনে স্ত্রী সায়ন্তিকাকে উপহার দিলেন পাঁশকুড়ার শান্তনু চক্রবর্তী (Valentine's Day Gift) ৷

প্রেম বা ভালবাসার দিন মানে নিজের প্রিয়জনকে ভাল উপহার দেওয়া। কেউ গোলাপ দেন তো কেউ আবার দেন উপহার সামগ্রী। কিন্তু পাঁশকুড়ার শান্তনু ও সায়ন্তিকার ভালবাসার উপহার আদান-প্রদান দেখে তাক লেগে গিয়েছে পাঁশকুড়া-সহ পূর্ব মেদিনীপুরের মানুষজনের।

আরও পড়ুন-বিজ্ঞাপনের দুনিয়ায় নয়া দিশা, যৌথভাবে কাজ করবে প্রেসম্যান অ্যাডভার্টাইজিং এবং সাইনপোস্ট ইন্ডিয়া

ভালবাসা দিবসে উপগ্রহ চাঁদে কেনা ১ একর জায়গার মানচিত্র-সহ দলিল নিজের স্ত্রী সায়ন্তিকার হাতে তুলে দিয়েছেন স্বামী শান্তনু চক্রবর্তী। পাঁশকুড়ার দক্ষিণ চাঁচিয়াড়া গ্রামের বাসিন্দা শান্তনুবাবু পেশায় পদার্থ বিদ্যার শিক্ষক এবং তাঁর স্ত্রী সায়ন্তিকা চক্রবর্তী তাম্রলিপ্ত কলেজের সংস্কৃত বিভাগের অধ্যাপিকা।

আরও পড়ুন-Weight Loss: ওজন কম করতে চাইলে পপকর্নের চেয়ে ভাল স্ন্যাক্স আর হয় না! কেন জানেন কি?

বিবাহিত জীবনের পর প্রথম থেকেই ১৪ ফেব্রুয়ারি বা ভ্যালেনটাইনস মানেই এতদিন অন্যদের মতোই গোলাপের সঙ্গে সামান্য কোনও উপহার সামগ্রী স্ত্রী-র হাতে তুলে দিয়ে এসেছেন শান্তনু। কিন্তু স্ত্রীকে মনের মতো উপহার দেওয়ার জন্য বছরের পর বছর নিয়মিত চিন্তাভাবনা করে এসেছেন তিনি। শেষমেশ কাউকে কিছু না জানিয়ে নিজের আবেগকে সঙ্গী করেই মহাকাশে থাকা চাঁদের এক একর জায়গা কিনে ফেলেছেন তিনি। আর সেটাই ছিল তাঁর জীবনের বড় একটা লক্ষ্য। ২০২২-এর জানুয়ারি মাসের প্রথম দিকেই চাঁদে এক একর জমি তিনি কিনে নেন টাকার বিনিময়েই।

শান্তনু ইউএসএ-এর লুনার এম্ব্যাসি আমেরিকা ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্লিকেশন করেছিলেন চাঁদে জায়গা কেনার জন্য। পেপ্যাল অ্যাকাউন্ট থেকে ক্রেডিট কার্ডের মাধ্যমে খরচ করে চাঁদে জায়গা কিনেও ফেলেছেন তিনি। যা তাঁর স্ত্রী সায়ন্তিকার হাতে কাগজপত্র-সহ সবকিছু তুলে দেন ভালবাসা-সহ।

শান্তনু চক্রবর্তী বলেন, ‘‘এর জন্য দীর্ঘ চেষ্টা চালিয়ে গিয়েছি। এবং সফল হলাম এমন একটা দিনে, যে দিনটার জন্য অপেক্ষায় ছিলাম।’’

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Moon, Panskura, Valentines day

পরবর্তী খবর