Bengal Election: উত্তপ্ত নরেন্দ্রপুর, তৃণমূল নেতার মেয়ের মাথায় আঘাতের অভিযোগ, গ্রেফতার বিজেপি নেতা

Bengal Election: উত্তপ্ত নরেন্দ্রপুর, তৃণমূল নেতার মেয়ের মাথায় আঘাতের অভিযোগ, গ্রেফতার বিজেপি নেতা

উত্তপ্ত নরেন্দ্রপুর photo-file

এই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। নরেন্দ্রপুর থানা ঘেরাও করে প্রতিবাদ জানায় স্থানীয় তৃণমূল সমর্থকরা।

  • Share this:

    #নরেন্দ্রপুর : প্রথম দফার ভোটের পরেও রাজনৈতিক অশান্তি অব্যাহত রাজ্যে। উত্তপ্ত হয়ে ওঠে নরেন্দ্রপুর এলাকা। স্থানীয় তৃণমূল নেতার বাড়িতে বিজেপির পতাকা লাগানো নিয়ে উত্তেজনা ছড়িয়ে পরে। অভিযোগ বিজেপি কর্মীদের বাধা দিতে এলে আহত হন থানায় তৃণমূল কাউন্সিলরের মেয়ে। ঘটনায় এক বিজেপি কর্মীকে আটক করা হয়েছে বলে জানা গিয়েছে।

    জানা গিয়েছে বিজেপি কর্মী ও সমর্থকেরা তৃণমূল নেতার বাড়িতে জোর করে ঢুকে দলীয় পতাকা লাগাতে গেলেই অশান্তির সূত্রপাত হয়। তৃণমূল নেতার বাড়ির লোকজন বাধা দিতে গেলে দুপক্ষের মধ্যে বচসা শুরু হয়ে যায়। অভিযোগ এই সময় ধারালো অস্ত্রের 'কোপ' লাগে তৃণমূল নেতার মেয়ের মাথায়। গুরুতর জখম অবস্থায় শ্রেয়সী মন্ডলকে এলাকার বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তৃণমূলের প্রাক্তন কাউন্সিলারের মেয়ের মাথায় আঘাত লাগার ঘটনায় বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে।

    এই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। নরেন্দ্রপুর থানা ঘেরাও করে প্রতিবাদ জানায় স্থানীয় তৃণমূল সমর্থকরা। এরপরেই গ্রেফতার করা হয় নরেন্দ্রপুরের বিজেপি নেতা রণজিৎ মণ্ডলকে। এলাকার পরিস্থিতি থমথমে।  তৃণমূল ও বিজেপি উভয় তরফ থেকেই এলাকায় শান্তি প্রতিষ্ঠার কথা বলা হয়েছে। দোষীর শাস্তির দাবি তুলেছে উভয় পক্ষই।

    Published by:Sanjukta Sarkar
    First published: