• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Burdwan News: কী কাণ্ড! বাইরে সারাক্ষণ নিরাপত্তারক্ষী, তবু বর্ধমানের টাউনশিপে বারবার ঘটছে এমন ঘটনা!

Burdwan News: কী কাণ্ড! বাইরে সারাক্ষণ নিরাপত্তারক্ষী, তবু বর্ধমানের টাউনশিপে বারবার ঘটছে এমন ঘটনা!

বাইরে সারাক্ষণ নিরাপত্তাকর্মীরা থাকেন। তবুও কী করে বর্ধমানের টাউনশিপে এমন ভয়ঙ্কর কাণ্ড ঘটছে! আতঙ্কে আবাসিকরা।

বাইরে সারাক্ষণ নিরাপত্তাকর্মীরা থাকেন। তবুও কী করে বর্ধমানের টাউনশিপে এমন ভয়ঙ্কর কাণ্ড ঘটছে! আতঙ্কে আবাসিকরা।

বাইরে সারাক্ষণ নিরাপত্তাকর্মীরা থাকেন। তবুও কী করে বর্ধমানের টাউনশিপে এমন ভয়ঙ্কর কাণ্ড ঘটছে! আতঙ্কে আবাসিকরা।

  • Share this:

#কলকাতা: টাউনশিপের বাইরে নিজস্ব নিরাপত্তারক্ষী। অথচ বারবার চুরি হওয়ায় উদ্বেগে বাসিন্দারা। পুজোর আগেই একাধিক চুরির ঘটনা ঘটেছিল। পুজো মিটতেই ফের চুরি বর্ধমানের রেনেশাঁ টাউনশিপে। এবার বাড়িতে কেউ না থাকার সুযোগে বাড়ির তালা ভেঙে চুরির ঘটনা ঘটল।

অভিযোগ, বাড়ির বাইরের তালা ভেঙে ভেতরে ঢোকে দুষ্কৃতীরা। তার পর আলমারির তালা ভেঙে গয়না সহ নগদ টাকা নিয়ে চম্পট দেয়  দুষ্কৃতীরা। রেনেসাঁ টাউনশিপে পর পর চুরির ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে আবাসিকদের মধ্যে।

ঘটনার খবর পেয়ে পৌঁছয় বর্ধমান থানার পুলিশ। রেনেসাঁ কর্তৃপক্ষের নিজস্ব নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও কীভাবে এই ধরনের ঘটনা ঘটছে তা নিয়েও প্রশ্ন তুলেছেন টাউনশিপের আবাসিকরা। বর্ধমান থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন- নদীতে ভাসছে মানুষ-পাইথনের জোড়া মৃতদেহ! বীরভূমে ভয়ংকর ঘটনায় কোন রহস্য?

দুর্গাপুজোর আগে গত ৬ সেপ্টেম্বর একই ভাবে দুটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছিল রেনেসাঁ টাউনশিপে। বারবার এই ধরণের ঘটনায় আতঙ্কিত বাসিন্দারা।

বাড়ির কর্ত্রী সীমা চক্রবর্তী জানান, শনিবার ভাইফোঁটা উপলক্ষে তিনি গ্রামের বাড়ি গুসকরায় যান। রবিবার সকালে বাড়ির পরিচারিকা জানায় সদর দরজার তালা ভাঙা। তার পরই তড়িঘড়ি চলে আসেন তিনি। এসে দেখেন তালা ভাঙা, ঘরে ঢুকে দেখেন দরজা ও আলমারির তালাও ভাঙা রয়েছে।

আরও পড়ুন- CCTV ফুটেজে প্রকাশ্যে মর্মান্তিক দুর্ঘটনা! প্রাক্তন WBCS আধিকারিকের মৃত্যু...

লকার ভেঙে গহনা ও নগদ নিয়ে গিয়েছে দুষ্কৃতীরা। তিনি আরও বলেন, "বিকেলে বেরিয়ে গিয়েছি তালা বন্ধ করে। আর সকালে কাজের লোক ফোন করে জানাচ্ছে তালা ভাঙা। কিছুদিন আগেও একইভাবে চুরির ঘটনা ঘটেছিল এই এলাকায়।  বার বার এই ধরনের ঘটনা ঘটায় আমরা আতঙ্কে রয়েছি।

এই টাউনশিপের আর এক বাসিন্দা সুজিত মালিক বলেন, এর আগে দুটি বাড়িতে এইভাবে তালা ভেঙে চুরি হয়েছিল। এবার জয়ন্ত চক্রবর্তীর বাড়িতেও একইভাবে চুরি হয়েছে। এখানে রেনেসাঁ কর্তৃপক্ষের নিজস্ব নিরাপত্তাকর্মী রয়েছে। তা সত্ত্বেও এমন ঘটনা ঘটছে। আমাদের সন্দেহ এর ভিতরেই কেউ রয়েছে যারা ফাঁকা বাড়ির খবর দিয়ে দিচ্ছে। তার পরেই চুরি ঘটনা ঘটছে। খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ এসে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে।

Published by:Suman Majumder
First published: