Home /News /south-bengal /

Babul Supriyo: বাবুলের জয় দিয়ে খেলা শুরু ডায়মন্ড হারবারে

Babul Supriyo: বাবুলের জয় দিয়ে খেলা শুরু ডায়মন্ড হারবারে

ডায়মন্ড হারবারের মাঠে বাবুল সুপ্রিয়৷

ডায়মন্ড হারবারের মাঠে বাবুল সুপ্রিয়৷

আগামী দিনে প্রথম ডিভিশন টিম ডায়মন্ড হারবার থেকে তৈরি করতে চান সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। 

  • Share this:

#ডায়মন্ড হারবার: খেলা শুরু ডায়মন্ড হারবারে। খেলার শুরুতেই জয় ছিনিয়ে নিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। টিম ডায়মন্ড হারবারের অধিনায়ক মাঠ জুড়ে পাস বাড়ালেন, সতীর্থ খেলোয়াড়দের সারাক্ষণ উৎসাহ জুগিয়ে গেলেন। আর মঞ্চে বসেই আসানসোলের প্রাক্তন সাংসদের খেলা উপভোগ করলেন এমপি কাপ যিনি শুরু করেছিলেন সেই ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দোপাধ্যায় (Abhishek Banerjee)।

তবে অভিষেকের সামনে, ম্যাচের একমাত্র গোল করলেন অভিষেক হালদার। এক শূন্য গোলে পরাজিত হলেও টিম ফলতার হয়ে মাঠ জুড়ে দৌড়লেন রাজ্যের মন্ত্রী, জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারি।উদ্বোধনী ম্যাচের উত্তেজনা ছিল মাঠ জুড়ে। দুই টিমের সমর্থকদের চিৎকারে সরগরম ছিল স্টেডিয়াম।

আরও পড়ুন: বাবুল-মনোজের পর অ্যালভিটো বনাম বাইচুং, সৌজন্যে অভিষেক বন্দ্যোপাধ্যায়!

তবে অভিষেক বন্দোপাধ্যায় জানিয়েছেন, "খেলায় হার জিত আছেই। সেটা মাঠের মধ্যেই সীমাবদ্ধ থাকবে। মাঠের বাইরে এর কোনও প্রভাব যেন না পড়ে।" ব্লু ডেনিম জিনস, কালো টি-শার্ট আর জ্যাকেটে এদিন আকর্ষণের কেন্দ্রে ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়।  তাঁর পরিবারের পাশাপাশি এ দিন মন্ত্রী ব্রাত্য বসু, অরূপ বিশ্বাস, সুজিত বোস, দিলীপ মণ্ডল, সাংসদ শান্তনু সেন, শুভাশিস চক্রবর্তী, তারকা বিধায়ক সোহম ও রাজ চক্রবর্তী হাজির ছিলেন মাঠে।

খেলা শেষের পরে অবশ্য নজরকাড়া ছিল সঙ্গীত শিল্পী মিকা সিংয়ের পারফরম্যান্স। এম পি কাপের শুরুতেই অবশ্য নজর ছিল বাবুল সুপ্রিয়ের উপরে।  বাবুল নিজেই বলেছেন, তিনি মোহনবাগানের অন্ধ ভক্ত৷ তিনি ফুটবল পাগল। একই সঙ্গে মস্করা করে বলেছেন, "অফসাইড থেকে হলেও আমি একটা গোল করব। রেফারিকে আগে থেকেই বলে রাখছি। আমার গোল যেন বাতিল না হয়।"

আরও পড়ুন: প্রার্থী প্রিয়জন, ওয়াররুমে আপনজন! কলকাতার ভোট-বাজারে নেতাদের চালিকাশক্তিরাও

আসানসোলের বিজেপি সাংসদ থাকাকালীন তাঁর সঙ্গে তৃণমূলের একাধিক নেতা-নেত্রীর বাগবিতণ্ডা হয়েছে নানা ইস্যুতে। এমন কি, তাঁর মন্ত্রিত্বকে কটাক্ষ করে 'হাফ প্যান্ট পরা মন্ত্রীও' বলা হয়েছে। এ দিন মঞ্চে অবশ্য খেলা শুরুর আগে হাফ প্যান্ট পরেই তিনি আসেন।

আবার পুরনো কথা মনে করে নিজেই বলেন, "আজ আমার যা পোশাক, তা নিয়ে অনেকেই কিছুদিন আগে অনেকে অনেক কথা বলতেন।"  তবে মাঠে নেমে নিজের সেরা দিতে তিনি যে ভোলেন না এ দিন ম্যাচ জিতে সেটা মনে করিয়ে দিয়েছেন বাবুল সুপ্রিয়।

নিজেই বলেছেন, "আগে একটা দলে ছিলাম। এখন মানুষের সাথে এসেছি।" আগামী ২০ দিন অবশ্য খেলা হবে ডায়মন্ড হারবারে। ১২৮টি টিম এতে অংশগ্রহণ করবে। অভিষেক বন্দোপাধ্যায় জানিয়েছেন, "২০১৯ সালে বলেছিলাম প্রথম ডিভিশন টিম তৈরি করব। এর পর রাজনৈতিক কাজে ব্যস্ত হয়ে যাই। তাই সেটা আর হয়নি। এবার কথা দিচ্ছি, সেটা করে দেখাবো।"

এ দিন মাঠে আকর্ষণ ছিল আরও একটা বিষয়ে। গোয়া থেকে আসা একটা বিশেষ দল ফায়ার জাগলিং করে দেখায়। বাবুলের ফুটবল-মিকার গান আর খেলা হবে স্লোগানে শীতে জমজমাট নদী তীরের ডায়মন্ড হারবার।

Published by:Debamoy Ghosh
First published:

Tags: Abhishek Banerjee, Babul supriyo

পরবর্তী খবর