মা-বাবাকে প্রণাম করে রওনা, চেনা সাজেই নতুন পথে শুভেন্দু

মা-বাবাকে প্রণাম করে রওনা, চেনা সাজেই নতুন পথে শুভেন্দু

কাঁথির বাড়ি থেকে বেরোচ্ছেন শুভেন্দু অধিকারী।

  • Share this:
#কাঁথি: মা গায়ত্রীদেবী এবং বাবা শিশির অধিকারীকে প্রণাম করে, কপালে গেরুয়া তিলক লাগিয়ে নতুন ইনিংসের সূচনায় আজ নিজের বাড়ি 'শান্তিকুঞ্জ' থেকে মেদিনীপুর রওনা দেন শুভেন্দু অধিকারী৷  রাজনীতিতে নতুন ইনিংসের সূচনায় পরনের পোষাকে কোনও বদল নেই শুভেন্দু অধিকারীর। শুধু তাৎপর্য্যপূর্ণ ভাবে কপালে ছিল গেরুয়া তিলক৷

ঘাসফুল শিবির ছেড়ে পদ্মফুলে যোগদান করতে যাওয়ার পথে নন্দীগ্রাম আন্দোলনের নেতা শুভেন্দু অধিকারী নিজের চেনা রাস্তা কাঁথি- এগরা-বেলদা-খড়্গপুর ধরেই মেদিনীপুরে পৌঁছন। শনিবার গেরুয়া তিলক পরে নিজের বাড়ি থেকে বের হন শুভেন্দু। পরনে ছিল নিজের পছন্দের পোশাক পায়জামা-পাঞ্জাবি ও নীল রংয়ের হাফ জ্যাকেট। নতুন ইনিংসে যে তিনি স্বতোঃস্ফূর্তভাবে যোগদান করতে চলেছেন তা শুভেন্দুর হাসি দেখেই স্পষ্ট।

পঞ্জিকা মতে বেলা এগারোটার পর বাড়ি থেকে বের হন শুভেন্দু। অন্যান্য দিনের মতো বাড়ির সদর দরজার সামনে দাঁড়িয়েছিল কালো স্করপিও গাড়ি। বাড়ি থেকে বের হয়ে হাসিমুখে সাংবাদিকদের উদ্দেশ্যে হাত নেড়ে ভি সাইন দেখিয়ে গাড়িতে উঠে মেদিনীপুরের উদ্দেশ্যে রওনা হন শুভেন্দু অধিকারী।

এ দিন সকাল থেকেই জেলার বিভিন্ন প্রান্তের শুভেন্দু অনুগামীদের মেদিনীপুরমুখী হতে দেখা গেছে। অনুগামীদের নেতা শুভেন্দু অধিকারী গেরুয়া তিলক পরে মেদিনীপুরের উদ্দেশ্যে রওনা হওয়ার সময় তাঁর বাড়ি শান্তিকুঞ্জ লাগোয়া কাঁথি শহর জুড়ে শুভেন্দু অনুগামীদের মধ্যে বিপুল উৎসাহ দেখা যায়।

Sujit Bhowmik

Published by:Debamoy Ghosh
First published:

লেটেস্ট খবর