Home /News /south-bengal /
দল ছেড়েছেন দীনেশ ত্রিবেদী, প্রতিক্রিয়া মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের

দল ছেড়েছেন দীনেশ ত্রিবেদী, প্রতিক্রিয়া মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের

সুব্রত মুখোপাধ্যায় ৷ নিজস্ব ছবি ৷

সুব্রত মুখোপাধ্যায় ৷ নিজস্ব ছবি ৷

সুব্রত মুখোপাধ্যায় মন্তব্য, ভোটের আগে রথ, উড়োজাহাজ সবকিছুই আসছে। কিন্তু আমাদের এখানে ওরা সবাই ফরেনার।

  • Share this:

#বর্ধমান: নির্বাচনের আগে আগে কেউ কেউ চলে যায়। আবার অনেকে জয়েন করে। এগুনো ভোটের আগে প্রাত্যহিক কাজের মত। দীনেশ ত্রিবেদী প্রসঙ্গে এই মন্তব্য করলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। শনিবার বর্ধমানের রায়নায় এসেছিলেন তিনি। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এই মন্তব্য করেন তিনি।রাজ্যের মন্ত্রী তথা প্রবীণ রাজনীতিবিদ সুব্রত মুখোপাধ্যায় বলেন, দীনেশ ত্রিবেদী ধারাবাহিকভাবে আমাদের পার্টির লোক ছিলেন না।তিনি অন্য প্রদেশের লোক। দিল্লিতে মমতার সঙ্গে কথা হয়। তারপরেই আমাদের পার্টিতে এসেছিলেন। মন্ত্রী ছিলেন, সাংসদ ছিলেন।

গতবার উনি হেরেও যান। এরপরই অন্য কিছু হয়ত ভাবেন। খুব ট্র্যাডিশনাল ভাবে উনি তৃণমূল কংগ্রেস বা কংগ্রেসের লোক নন। বিজেপির রথযাত্রা এখন এই বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের অন্যতম আলোচ্য বিষয় হয়ে উঠেছে। পরিবর্তন যাত্রা এই রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচনে ভালো প্রভাব ফেলবে বলে আশা করছে বিজেপির কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ব। এ ব্যাপারে সুব্রত মুখোপাধ্যায় মন্তব্য, ভোটের আগে রথ, উড়োজাহাজ সবকিছুই আসছে। কিন্তু আমাদের এখানে ওরা সবাই ফরেনার।

সুব্রত মুখোপাধ্যায় ৷ নিজস্ব ছবি ৷ সুব্রত মুখোপাধ্যায় ৷ নিজস্ব ছবি ৷

বিদেশিদের হাতে আমাদের দেশ বারে বারেই আক্রান্ত হয়েছে। কিন্তু কখনও তারা জয়লাভ করতে পারেনি। এবারেও পারবে না। বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই এরাজ্যে তৎপরতা বাড়াচ্ছে সিপিএম সহ বামেরা। পথে দেখা যাচ্ছে বামেদের। বামেদের আন্দোলন প্রসঙ্গে মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় বলেন, বামেরা চেষ্টা করছে ফিরে আসার কিন্তু সেই চেষ্টা শান্তিপূর্ণভাবে করলে খুশি হব। তিনি বলেন,ওদের অনেক ভোট বিজেপিতে চলে যাওয়ার জন্য বিজেপি গতবার অনেকগুলো সাংসদ পেয়েছিল।

সেই ভোটগুলো যদি ওদের কাছে ফিরে আসে তাহলে আমরা খুশি হবো। সিপিএমের ভোট বাড়লে আখেরে যে তাতে লাভবান হবে তৃণমূল কংগ্রেস তা বুঝিয়ে দিলেন প্রবীণ মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। এদিন রায়নায় সরস্বতী পুজোর উদ্বোধনে এসেছিলেন তিনি। সরস্বতী পুজোর উদ্বোধন করার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় রাজ্য রাজনীতির বিভিন্ন বিষয় নিয়ে মতামত ব্যক্ত করেন তিনি।

 Saradindu Ghosh

Published by:Arjun Neogi
First published:

Tags: Dinesh Trivedi

পরবর্তী খবর