Home /News /south-bengal /
West Bengal News: সৎ, তবু বাবা তো! সোদপুরে মেয়ের সঙ্গে এ কী নৃশংস কাণ্ড ঘটালেন সেই ব্যক্তি!

West Bengal News: সৎ, তবু বাবা তো! সোদপুরে মেয়ের সঙ্গে এ কী নৃশংস কাণ্ড ঘটালেন সেই ব্যক্তি!

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: দীর্ঘদিন ধরে এই ঘটনা ঘটার পর গতকাল এই পৈশাচিক ঘটনা দেখে ফেলেন ওই বাড়ির ছোট মেয়ে এবং সে তার মাকে ঘটনাটি জানায়।

  • Share this:

    #সোদপুর: মেয়েকে ধর্ষণের অভিযোগ সৎ বাবার বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করল খড়দহ থানার পুলিশ। ঘটনায় চাঞ্চল্য সোদপুর রাসমণি এলাকায়। সোদপুর রাসমণি এলাকায় আবাসনে বসবাস করত স্ত্রী,স্বামী ও মেয়ে। অভিযোগ, দীর্ঘদিন ধরে বড় মেয়েকে ধর্ষণ করত তার সৎ বাবা। দীর্ঘদিন ধরে এই ঘটনা ঘটার পর গতকাল এই পৈশাচিক ঘটনা দেখে ফেলেন ওই বাড়ির ছোট মেয়ে এবং সে তার মাকে ঘটনাটি জানায়।

    তারপর মেয়েটির মা বিষয়টি জানতে পেরে সঙ্গে সঙ্গে খবর দেয় খড়দহ থানার পুলিশকে। পুলিশ এসে অভিযুক্ত সৎ বাবাকে আটক করে খড়দহ থানায় নিয়ে যায়। পরবর্তী সময়ে নির্যাতিতা মেয়ের মেডিক্যাল টেস্ট করার পর প্রমাণিত হয় ধর্ষণের ঘটনা। তারপর অভিযুক্ত সৎ বাবাকে গ্রেফতার করে খড়দহ থানার পুলিশ। ধৃত অভিযুক্ত সৎ বাবাকে আজ ব্যারাকপুর আদালতে পাঠিয়েছে খড়দহ থানার পুলিশ। ঘটনাকে ঘিরে সোদপুর রাসমণি এলাকায় যথেষ্ট চাঞ্চল্য দেখা দিয়েছে।

    আরও পড়ুন: বিজেপি-র কেন এত ভয়, কেন CBI-ED অস্ত্র? মমতার দাবিতে তীব্র আলোড়ন

    এদিকে, বীরভূমে বোলপুর থানার অন্তর্গত সিয়ান মুলুক গ্রাম পঞ্চায়েতের একটি গ্রামে এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল। পরিবারের লোকজন অর্থাৎ বাবা এই ঘটনার সঙ্গে যুক্ত বলে জানা গিয়েছে। বোলপুর থানায় মেয়েটির মাসতুতো দিদি লিখিত অভিযোগ দায়ের করেছে। মেয়েটিকে আশঙ্কাজনক অবস্থায় বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে বোলপুর থানার পুলিশ পুরো বিষয়টি তদন্ত শুরু করেছে তদন্তে নেমে মূল অভিযুক্ত দিপ্তী ঘোষকে আটক করা হয়েছে ও মেয়েটির বাবার খোঁজ চালাচ্ছে পুলিশ।

    আরও পড়ুন: রাজ্যের উন্নয়নে বিরাট পদক্ষেপ, নবান্নের এক বৈঠক ঘিরে শোরগোল তুঙ্গে

    যদিও এই ঘটনা নিয়ে এখনও পর্যন্ত পরিবার কিছু বলতে নারাজ। ঘটনার সরেজমিনে তদন্ত এসেছেন বোলপুরের এসটি-এসসি সেলের সভাপতি বৈদ্যনাথ সাহা। প্রসঙ্গত দীপ্তি ঘোষ মেয়েটির বাবার কাছ থেকে টাকা ধার নিয়েছিল। সেই টাকা ধার শোধ না দিতে পারায় এই ঘটনা বলে অনুমান। প্রাথমিকভাবে পুলিশের সূত্রের এমনই দাবি।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news

    পরবর্তী খবর