Home /News /south-bengal /
Shatrughan Sinha: জিতেন্দ্র তিওয়ারিকে ধন্যবাদ জানালেন শত্রুঘ্ন সিনহা, হঠাৎ কী এমন ঘটল? শুরু গুঞ্জন

Shatrughan Sinha: জিতেন্দ্র তিওয়ারিকে ধন্যবাদ জানালেন শত্রুঘ্ন সিনহা, হঠাৎ কী এমন ঘটল? শুরু গুঞ্জন

শত্রুঘ্নর ধন্যবাদ জিতেন্দ্রকে

শত্রুঘ্নর ধন্যবাদ জিতেন্দ্রকে

Shatrughan Sinha: বুধবার জিতেন্দ্র তিওয়ারিকে রীতিমতো ধন্যবাদ দিলেন আসানসোলের নবনির্বাচিত সাংসদ শত্রুঘ্ন সিনহা।

  • Share this:

    #আসানসোল: ২০২১-এর বিধানসভা নির্বাচনের পর থেকে একের পর এক উপনির্বাচনে ধরাশায়ী হচ্ছে বিজেপি। সম্প্রতি বালিগঞ্জ ও আসানসোল, দুই কেন্দ্রের উপনির্বাচনেই রীতিমতো উড়ে গিয়েছে গেরুয়া শিবির। তারপর থেকেই দলের অন্দরে কোন্দল চরমে পৌঁছেছে। এই পরিস্থিতিতে হারের কারণ ব্যাখ্যা করতে গিয়ে বোমা ফাটিয়েছেন পান্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক তথা বর্তমানে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। ট্যুইট করে তিনি লিখেছেন, ‘‌লক্ষ্মীর ভাণ্ডার, স্বাস্থ্যসাথী, কন্যাশ্রীর প্রভাব পড়েছে বাংলার ভোটারদের মনে। দুয়ারে সরকারের মাধ্যমে সুবিধা পাওয়ায় প্রভাবিত হয়েছেন ভোটাররা। গত বছর ভোট পরবর্তী হিংসায় ভীত ভোটাররা বিরোধীদের ভোট দিতে যেতে ভয় পেয়েছেন’। এরপর বুধবার জিতেন্দ্র তিওয়ারিকে রীতিমতো ধন্যবাদ দিলেন আসানসোলের নবনির্বাচিত সাংসদ শত্রুঘ্ন সিনহা।

    গতকালই টুইট করে আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি রাজ্যের বিভিন্ন প্রকল্পের লাভ পেয়েছে রাজ্যবাসী তাই তৃণমূলকে ভোট দিয়েছে বলে দাবি করেছিলেন ট্যুইটে। এই প্রসঙ্গে আসানসোলের তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা বলেন, ''আমি বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে ধন্যবাদ জানাই। আমি কোন বিজেপি নেতা নেত্রীর নাম না করে রাজ্যের বিভিন্ন প্রকল্পকে মানুষের কাছে তুলে ধরেছি। তাই মানুষ দুহাত তুলে তৃণমূলকে ভোট দিয়েছে। আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানাই।''

    আরও পড়ুন: উডবার্ন থেকে বেরোলেন অনুব্রত মণ্ডল! তাহলে কি ছুটি? শেষমেশ যা জানা গেল...

    ইতিমধ্যেই এই ফলাফলের পর আসানসোলে দলীয় বৈঠকে নেতৃত্বকে কাঠগড়ায় তুলে সোচ্চার হয়েছিলেন বিজেপি কর্মী,সমর্থকরা। মুর্শিদাবাদের বিধায়ক দলের পদ থেকে ইস্তফা দিয়েছেন। অনুপম হাজরা, সৌমিত্র খাঁ'রা রাজ্য নেতৃত্বকে নিয়ে সুর চড়িয়েছেন। শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে গিয়েছেন। এরই মধ্যে বিতর্কিত টুইট জিতেন্দ্র তিওয়ারির। যদিও এবার জিতেন্দ্রকেই পাল্টা ধন্যবাদ জানালেন তৃণমূল সাংসদ।

    আরও পড়ুন: চা পাতা তুলতে এসে শোনা গেল কান্নার শব্দ, শিলিগুড়ির ঘটনা মাথা হেঁট করে দেবে!

    গত বিধাসনভা ভোটের মুখে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন জিতেন্দ্র তিওয়ারি। তবে বিধানসভা ভোটে পাণ্ডবেশ্বরে হেরে যান তিনি। আসানসোল পুরভোটের পর, আসানসোল লোকসভা উপনির্বাচনে বিজেপির আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয় জিতেন্দ্র তিওয়ারিকে। এ বার উপনির্বাচনে আসানসোলে ৩ লক্ষের বেশি ভোটে জিতেছে তৃণমূল। এই প্রেক্ষাপটে, আসানসোল উপনির্বাচনে বিজেপির আহ্বায়কের ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Jitendra Tiwari, Shatrughan Sinha

    পরবর্তী খবর