Home /News /south-bengal /
Shatrughan Sinha| Mithun Chakraborty: রাজনীতিতেই এখনও 'কোবরা ম্যান'? শত্রুঘ্ন সিনহার কটাক্ষ মিঠুনকে, চটলেন অগ্নিমিত্রা!

Shatrughan Sinha| Mithun Chakraborty: রাজনীতিতেই এখনও 'কোবরা ম্যান'? শত্রুঘ্ন সিনহার কটাক্ষ মিঠুনকে, চটলেন অগ্নিমিত্রা!

মিঠুন চক্রবর্তীকে কটাক্ষ শত্রুঘ্ন সিনহার

মিঠুন চক্রবর্তীকে কটাক্ষ শত্রুঘ্ন সিনহার

Shatrughan Sinha: মিঠুন চক্রবর্তীকে কটাক্ষ করলেন আসানসোল লোকসভা উপনির্বাচনের তৃণমূলের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা। রবিবাসরীয় প্রচারে আসানসোলের রবীন্দ্রভবনে তিনি এসেছিলেন।

  • Share this:

    #আসানসোল : "মিঠুন? কোবরা ম্যান! রাজনীতিতে এখনও আছেন নাকি?", মিঠুন চক্রবর্তীকে কটাক্ষ করলেন আসানসোল লোকসভা উপনির্বাচনের তৃণমূলের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha| Mithun Chakraborty)। রবিবাসরীয় প্রচারে আসানসোলের রবীন্দ্রভবনে তিনি এসেছিলেন। ওই কর্মসূচির শেষে সংবাদমাধ্যম প্রশ্ন করেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের হয়ে মিঠুন চক্রবর্তী ভিডিও বার্তা দিয়েছেন। তাকে ভোটে জেতানোর আবার আহ্বান জানিয়েছেন।

    আরও পড়ুন : আলিয়াকাণ্ডে সরগরম রাজ্য! ছাত্রনেতা গ্রেফতারে তোপ বিরোধীদের! পাল্টা দাবি তৃণমূলের

    এই প্রসঙ্গে শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) পরিচিত হাসিতে প্রতিক্রিয়া দেন। মিঠুনকে 'কোবরাম্যান' বলে সম্বোধন করেন শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha| Mithun Chakraborty)। সাংবাদিকদের প্রশ্নে পাল্টা প্রশ্ন তোলেন তৃণমূলের তারকা প্রার্থী। মিঠুন রাজনীতিতে এখনও আছেন কিনা। পরে অবশ্য বলেন, 'মিঠুন ভালো মানুষ।' যদিও শাসকদলের তারকা প্রার্থীর এই প্রতিক্রিয়াকে ভালোভাবে নেননি বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। তার তোপ তৃণমূলে এসে শত্রুঘ্ন সিনহা তৃণমূলের সংস্কৃতি খুব তাড়াতাড়ি রপ্ত করে ফেলেছেন। অভিনেতা হিসেবে শত্রুঘ্ন সিনহাকে সম্মান জানান তিনি। তিনি বলেন বলিউডে কন্ট্রিবিউশন রয়েছে ওনার। কিন্তু মিঠুন চক্রবর্তীকে কটাক্ষ করাটা যে তিনি আদৌ ভালো ভাবে নিচ্ছেন না তা বুঝিয়ে দেন বিজেপি প্রার্থী।

    আরও পড়ুন : কিছুক্ষণের মধ্যেই রাজ্যের ৩ জেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টির সতর্কতা! বাংলার আবহাওয়া যা হতে চলেছে আগামী কয়েকদিনে

    প্রসঙ্গত, মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) রাজনীতিতে সেভাবে সক্রিয় না থাকলেও এখনও খাতায় কলমে তিনি বিজেপি নেতা। বাংলার বিধানসভা নির্বাচনের আগে আগে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন মিঠুন। বিধানসভা ভোটের আগে রাজ্যের বিভিন্ন প্রান্তে প্রচারও করতে দেখা যায় তারকা প্রচারক হিসেবে। কিন্তু রাজ্যে বিজেপির শোচনীয় পরাজয়ের পর আর বিজেপির কোনও কর্মসূচিতে দেখা যায়নি বর্ষীয়ান অভিনেতাকে (Shatrughan Sinha| Mithun Chakraborty)। বিধানসভার পর রাজ্যে একাধিক উপনির্বাচন হয়েছে, হয়েছে পুরভোট। কোনও নির্বাচনের আগে কোনওরকম বার্তাও দেননি মিঠুন। তবে সম্প্রতি অগ্নিমিত্রার সমর্থনে এক ভিডিও বার্তায় আসানসোলবাসীর কাছে বিজেপি নেতার আর্জি, “অগ্নিমিত্রা আপনাদের ঘরের মেয়ে, আপনাদের ঘরের বোনের মতো। ওকে সমর্থন করুন। ও আপনাদের খেয়াল রাখবে।”

    দীপক শর্মা

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Agnimitra Paul, Mithun Chakraborty, Shatrughan Sinha

    পরবর্তী খবর