Home /News /south-bengal /
West Bengal News: বিয়ে নয়, বৌভাতের ভোরে এই নববধূ যা করলেন, হইচই পড়ে গেল গোটা অশোকনগরে!

West Bengal News: বিয়ে নয়, বৌভাতের ভোরে এই নববধূ যা করলেন, হইচই পড়ে গেল গোটা অশোকনগরে!

যা ঘটল, তা ভাবনারও অতীত!

যা ঘটল, তা ভাবনারও অতীত!

West Bengal News: বৌভাতের দিনই বউ পালাল শ্বশুর বাড়ির পাঁচিল দিয়ে। ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগর থানার মানিকতলা এলাকার।

  • Share this:

    #অশোকনগর: বৌভাতের দিনই শ্বশুরবাড়ির পাঁচিল বেয়ে বউ পালাল! হতবাক আত্মীয়-স্বজন থেকে নিমন্ত্রিতরা, ঘটনায় চাঞ্চল্য এলাকায়। বেনারসি শাড়ি পরিয়ে-সিঁথিতে সিঁদুর দিয়ে- তারাপীঠে গিয়ে করেছিলাম বিয়ে-রাতে ফুলশয্যা হলো-তারপরে সকাল হলো-ঘুম থেকে উঠে দেখি বউ পালালো জানলা দিয়ে। সোশ্যাল মিডিয়ায় এই জনপ্রিয় টুম্পা সোনা গানের সাথে হুবহু মিল না থাকলেও বাস্তবের বউ পালানোর গল্পের সঙ্গে অনেকটাই মিল। টুম্পা সোনা গানে বলা হয়েছে বউ, পালালো জানলা দিয়ে, কিন্তু বাস্তবে দেখা গেল বউ পালিয়েছে শ্বশুর বাড়ির পাঁচিল দিয়ে। কী! অবাক লাগছে তাই তো? অবাক হওয়ার কিছু নেই, এমনটাই ঘটেছে বাস্তবে!

    বৌভাতের দিনই বউ পালাল শ্বশুর বাড়ির পাঁচিল দিয়ে। ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার অশোকনগর থানার মানিকতলা এলাকার। জানা গিয়েছে, অশোকনগর মানিকতলার বাসিন্দা পেশায় ফুল ব্যবসায়ী বছর ছাব্বিশের সায়ন মণ্ডলের সঙ্গে হুগলি জেলার কোন্নগরের বাসিন্দা উন্নতি অধিকারীর বিয়ে হয় বৃহস্পতিবার। হাসিমুখেই সাতপাকে বাঁধা পড়েন দুজনে। বাঙালির বিয়ের রীতি অনুযায়ী ঠিক তারপরের দিন শুক্রবার ছিল কালরাত্রি, নবদম্পতির কেউ কারো মুখ দেখাদেখি চলবে না। সেইমতো সায়ন নববধূকে বাড়িতে রেখে পাশের এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন রাতে থাকতে।

    আরও পড়ুন: ইনিই বিশ্বের ভয়ঙ্করতম স্নাইপার! পৌঁছলেন ইউক্রেনে, ক্ষমতা শুনে কাঁপছে রুশ বাহিনী

    শনিবার কাকভোরে প্রতিবেশী এক প্রত্যক্ষদর্শীর মাধ্যমে খবর ছড়ায়, নববধূ পাঁচিল বেয়ে রেললাইন ধরে সোজা পালিয়েছে। অনেক খোঁজাখুঁজির পরে ঘণ্টা দুয়েক বাদে অশোকনগর বাসস্ট্যান্ডের কাছ থেকে নববধূর সন্ধান মেলে। স্থানীয় সূত্রে জানা যায়, বধূ বাসেও উঠেছিল কিন্তু কন্ডাক্টরের সন্দেহ হলে বাস থেকে নামিয়ে দেন। নববধূকে ফের নিয়ে আসা হয় শ্বশুর বাড়িতে। পালিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে কর্কশ স্বরে নববধূ জানান, তিনি অন্য একটি ছেলেকে ভালোবাসেন, তাকেই বিয়ে করবেন।

    আরও পড়ুন: স্বেচ্ছামৃত্যু! পাঁচ রাজ্যের ফলের পরই ফুঁসে উঠল তৃণমূল, নিশানা করল কাকে?

    এর পরে খবর দেওয়া হয় নববধূর বাপের বাড়ির লোকজনকে। খবর যায় পুলিশ প্রশাসনের কাছেও। পুলিশের উপস্থিতিতে বধূকে তুলে দেওয়া হয় বাপের বাড়ির লোকজনের হাতে। সায়নের বাড়িতে তখনও আত্মীয়-স্বজন গমগম করছে। সম্পর্কে সায়নের এক দাদা জানিয়েছেন, বৌভাতের অনুষ্ঠানে পাড়া প্রতিবেশী আত্মীয়-স্বজন সব মিলিয়ে দুশো লোক নিমন্ত্রিত ছিল। বৌভাতের মেনুতে ছিল বিরিয়ানি, চিকেন কষা, চাটনি-পাপড় মিষ্টি। কিন্ত সব শেষ। ছেলের দিদা শোভা মণ্ডল জানিয়েছেন, ''আমার বয়স ৭৫ বছর। কিন্তু এরকম ঘটনা কোন দিনও দেখিনি।''

    নববধূকে পালিয়ে যেতে দেখেছেন প্রত্যক্ষদর্শী আলো রায়। তিনি জানান, ''যাতে কারো সন্দেহ না হয়, তাই নিজের বিছানায় পাশবালিশ পেতে উপরে কম্বল দিয়ে তারপরে নতুন বউ আমার চোখের সামনে দিয়ে পালিয়েছিল। বৌভাতের অনুষ্ঠানে আমাদেরও নিমন্ত্রণ ছিল, উপহারও কিনেছিলাম। কিন্তু বৌভাতটাই যে আর হল না! উপহার দেব কী করে!''

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Marriage, West Bengal news

    পরবর্তী খবর