Union
Budget 2023

Highlights

হোম /খবর /দক্ষিণবঙ্গ /
খসে পড়ছে দেহের অংশ! ডোমজুড়ে হনুমানের গায়ে ঢেলে দেওয়া হল অ্যাসিড

খসে পড়ছে দেহের অংশ! ডোমজুড়ে হনুমানের গায়ে ঢেলে দেওয়া হল অ্যাসিড

হনুমান- প্রতীকী ছবি

হনুমান- প্রতীকী ছবি

হনুমানটির গায়ে প্রায় দু'লিটার অ্যাসিড ঢেলে দেওয়া হয়েছে বলে বন দফতর অনুমান করছে। 

  • Share this:

#হাওড়া: উপদ্রব থেকে বাঁচতে এবার হনুমানের গায়ে ঢেলে দেওয়া হল অ্যাসিড। অ্যাসিডের প্রভাবে হনুমানটির গা থেকে মাংস খসে খসে পড়ছে। নৃশংস এই ঘটনাটি ঘটেছে হাওড়া ডোমজুড়ে। এখনও অভিযুক্তদের খোঁজ পাওয়া যায়নি।

শুক্রবার থেকে হনুমানটি অ্যাসিড আক্রান্ত হয়ে গৌতম দাস নামে স্থানীয় এক ব্যক্তির বাড়ির ছাদে আশ্রয় নেয়। শুক্রবার থেকে বার বার উদ্ধারের চেষ্টা করলেও তা সম্ভব হয়নি। সোমবার সকালে হনুমানটি ছাদ থেকে পরে যায়। এরপর  বন দফতরের কর্মীরা দক্ষিণ ঝাঁপড়দহ এলাকার গৌতম দাসের বাড়ি থেকে হনুমানটিকে উদ্ধার করে চিকিৎসা শুরু করেছে।

হনুমানটির গায়ে প্রায় দু'লিটার অ্যাসিড ঢেলে দেওয়া হয়েছে বলে বন দফতর অনুমান করছে। জানা গিয়েছে, যে এলাকায় এই ঘটনাটি ঘটেছে, সেখানে খাবারের খোঁজে প্রায়ই হনুমান আসে। অনেক সময় খাবারের সন্ধানে ঘরেও ঢুকে পড়ে। ফলে উপদ্রব থেকে বাঁচতেই হনুমানটির ওপর এই হামলা করা হয়েছে বলে বনদফতরের কর্মীরা মনে করছেন।

আরও পড়ন, শ্রদ্ধা খুনের তদন্তে প্রকাশ্যে এল আরেক খুন! দিল্লিতেই বাঙালি প্রৌঢ়কে মেরে, ২২ টুকরো করে ফ্রিজে, মুখ খুলল দিল্লি পুলিশ

যেই বাড়ির ছাদে হনুমানটি আহত অবস্থায় পড়ে ছিল সেই বাড়ির গৃহবধূ সুমনা দাস বলেন, হনুমান আসে এবং তাড়িয়েও দেওয়া হয়। কিন্তু এই ধরনের ঘটনা কোনওদিন চোখে পড়েনি। শুক্রবার থেকে বাড়ির ছাদে হনুমানটি পড়ে ছিল। প্রথম প্রথম জল বা অন্য খাবার খেলেও এদিন সকাল আর কিছুই খাচ্ছিল না হনুমানটি‌। ছাদ থেকে গড়িয়ে নিচে পড়ে যায়।

আরও পড়ুন, গলায় গেঁথে আস্ত ত্রিশূল, এনআরএসে নতুন জীবন পেলেন যুবক! ধৃত এসএফআই নেতা

এরপর বনদফতরের কর্মীরা এসে উদ্ধার করে আহত হনুমানটির চিকিৎসা শুরু করেছেন। বন দফতরের তরফে জানানো হয়েছে, এই ঘটনার তদন্তের জন্য প্রয়োজনে পুলিশের সাহায্য নেওয়া হবে। তবে হনুমানকে গায়ে অ্যাসিড ঢেলে দেওয়ার ঘটনা একেবারেই বিরল। বন দফতর জানিয়েছে, এই ঘটনার নেপথ্যে যারা রয়েছে, তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

Published by:Suvam Mukherjee
First published:

Tags: Acid Attack, Domjur, Monkey