Home /News /south-bengal /
Money From PMO: "টাকা পাঠাচ্ছেন মোদি..." ছেলে ফোন ধরতেই বাবার অ্যাকাউন্ট খালি! যা ঘটল বীরভূমে

Money From PMO: "টাকা পাঠাচ্ছেন মোদি..." ছেলে ফোন ধরতেই বাবার অ্যাকাউন্ট খালি! যা ঘটল বীরভূমে

বিরাট প্রতারণা বীরভূমে প্রতীকী ছবি৷

বিরাট প্রতারণা বীরভূমে প্রতীকী ছবি৷

Money From PMO: বিরাট প্রতারণা প্রধানমন্ত্রীর নাম করে। ঘটনা বীরভূমের খয়রাশোল এলাকার।

  • Share this:

#বীরভূম : বিরাট প্রতারণা প্রধানমন্ত্রীর নাম করে। ঘটনা বীরভূমের খয়রাশোল এলাকার। প্রধানমন্ত্রীর দফতর থেকে পাঠানো হচ্ছে টাকা এমনই আশ্বাস দিয়ে সাধারণ মানুষদের কাছ থেকে নিয়ে নেওয়া হল OTP। টাকা পাঠানো হবে প্রধানমন্ত্রীর দফতর থেকে। এই নাম করে টাকা দেওয়ার নামে OTP নিয়ে সাড়ে চার লক্ষ টাকা উধাও করল অভিযুক্ত প্রতারকরা। বীরভূমের খয়রাশোল থানার অন্তর্গত উপর কেনান গ্রামের এক ব্যক্তির সঙ্গে ঘটল এই ঘটনা।

আরও পড়ুন: উপনির্বাচনের আগেই উত্তপ্ত ত্রিপুরা! ফের হামলার অভিযোগ তৃণমূলের, গুরুতর জখম শিশু-সহ ৪

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টাকা পাঠাচ্ছেন এই বলে বীরভূমের খয়রাশোল থানার অন্তর্গত উপর কেনান গ্রামের উজ্জ্বল মণ্ডল নামে এক ব্যক্তির কাছে ফোন আসে। ওই ব্যক্তির নাবালক ছেলের কাছে সেই সময় ফোনটি ছিল। তারপর তার কাছ থেকে অ্যাকাউন্ট নম্বর চাওয়া হয় এবং ওটিপি পাঠানো হয়। প্রথমে একটি ব্যাঙ্কের অ্যাকাউন্ট নম্বর এবং ওটিপি নেওয়ার পর পুনরায় দ্বিতীয় একটি ব্যাংকের অ্যাকাউন্ট নম্বর নেওয়া হয় এবং ওটিপি নেওয়া হয়। এইভাবে পরপর দুটি ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে ওই ব্যক্তির প্রায় সাড়ে চার লক্ষ টাকা উধাও করে নেন প্রতারকরা।

আরও পড়ুন: পরকীয়া প্রেমে ঝোঁক বেশি কোন মহিলাদের? সমীক্ষায় উঠে এল অবাক করা তথ্য!

আরও পড়ুন: তরকারিতে বেশি নুন পড়ে গিয়েছে? রইল এই ৪ জবরদস্ত টোটকা! মুহূর্তে গায়েব হবে নুন

ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা উধাও হওয়ার বিষয়টি জানতে পেরে ব্যক্তি প্রথমে খয়রাশোল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং পরে সিউড়ি সাইবার সেল পুলিশ স্টেশনে এসে লিখিত অভিযোগ দায়ের করেন। এই ঘটনায় এক ধাক্কায় অ্যাকাউন্ট থেকে এত টাকা উধাও হয়ে যাওয়ার ঘটনায় উজ্জল মণ্ডল নামের ওই ব্যক্তি হতাশ হয়ে পড়েছেন এবং তিনি পুলিশের কাছে অনুরোধ করেছেন যাতে তদন্ত করে তার টাকা উদ্ধার করা হয়।

সুপ্রতিম দাস
Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Birbhum news, Fraud

পরবর্তী খবর