Home /News /national /
Tripura Politics: উপনির্বাচনের আগেই উত্তপ্ত ত্রিপুরা! ফের হামলার অভিযোগ তৃণমূলের, গুরুতর জখম শিশু-সহ ৪

Tripura Politics: উপনির্বাচনের আগেই উত্তপ্ত ত্রিপুরা! ফের হামলার অভিযোগ তৃণমূলের, গুরুতর জখম শিশু-সহ ৪

আক্রান্ত ত্রিপুরা তৃণমূল? প্রতীকী ছবি

আক্রান্ত ত্রিপুরা তৃণমূল? প্রতীকী ছবি

Tripura Politics: নির্বাচন কমিশন ও পুলিশের কাছে অভিযোগ দায়ের তৃণমূলের। 

  • Share this:

#আগরতলা: ত্রিপুরায় আসন্ন চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের প্রাকমুহুর্তে আক্রান্ত হওয়ার অভিযোগ তুলল তৃণমূল কংগ্রেস। অভিযোগের তীর শাসক দল বিজেপির দিকে। এই ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি সুবল ভৌমিক।

ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি সুবল ভৌমিক বলেন, বুধবার ত্রিপুরা ৪৬ সুরমা বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনকে সামনে রেখে ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের  এক নির্বাচনী সভা ছিল চাণকাপ বাজারে যেটা দেবীছড়া হয়ে যেতে হয়। সেই চানকাপ বাজারে ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের নির্বাচনী সভায় বল্লব মালাকার, দীপক মালাকার, অবিনাশ মালাকার, তাপস মালাকার নামে কয়েকজন কর্মী তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তারা কেন তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন সেই ঘটনার পরিপ্রেক্ষিতে বুধবার রাত প্রায় ১১টার সময় সেখানে কিছু দুর্বৃত্তকারীরা দা ও অন্যান্য ধারালো অস্ত্র নিয়ে তৃণমূল কংগ্রেস কর্মীদের বাড়িতে গিয়ে আক্রমণ চালায়। তৃণমূলের অভিযোগ, এই দুর্বৃত্তকারীরা ভারতীয় জনতা পার্টির সদস্য। তাদের আরও অভিযোগ নৃশংস হামলার হাত থেকে বাদ যায়নি তিন বছরের এক শিশুও।

আরও পড়ুন: পরকীয়া প্রেমে ঝোঁক বেশি কোন মহিলাদের? সমীক্ষায় উঠে এল অবাক করা তথ্য!

এই ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের সভাপতি সুবল ভৌমিক। তিনি জানিয়েছেন, "দুর্বৃত্তায়নকে মদত দিচ্ছে ত্রিপুরায় বিজেপি সরকার। নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে সরকারের মদতপুষ্ট হার্মাদবাহিনী হামলা চালাচ্ছে সাধারণ মানুষের ওপর। আমাদের দলের তরফ থেকে পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে।" তৃণমূলের দাবি, এই গুন্ডারাজ বন্ধ করতেই হবে ত্রিপুরার ভোটের আগে। এই মর্মে তারা অভিযোগ জানিয়েছেন কেন্দ্রীয় নির্বাচন কমিশনের কাছেও। তাদের কথায়, বিজেপি জনসমর্থন হারাচ্ছে বলে নিষ্ঠুরতার রাস্তা অবলম্বন করেছে। আজ থেকে ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেস বৃহত্তর আন্দোলনে নামবে বলে জানিয়েছেন স্টেট ইন-চার্জ রাজীব বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: কলকাতায় আর কিছুক্ষণেই বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির পূর্বাভাস! মুষলধারায় বৃষ্টি শুরু কবে? আবহাওয়ার Latest Update

যদিও তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তাদের বক্তব্য এই ঘটনার সঙ্গে তাদের কোনও যোগাযোগ নেই। ভোট প্রচারে কাউকে বাধা দেওয়া হচ্ছে না। প্রসঙ্গত আগামী সোমবার সুরমা কেন্দ্রে প্রচার সারবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: TMC, Tripura

পরবর্তী খবর