Home /News /south-bengal /
Kharagpur News: ভরসন্ধ্যে, লোকজনের ভিড় রাস্তায়, ছাত্রীকে বাইকে তুলে নিল দুষ্কৃতিরা!

Kharagpur News: ভরসন্ধ্যে, লোকজনের ভিড় রাস্তায়, ছাত্রীকে বাইকে তুলে নিল দুষ্কৃতিরা!

Kharagpur News: এমন দুঃসাহসিক অপরাধের কথা হয়তো সাম্প্রতিক সময়ে শোনেননি। ভিড় রাস্তায় যা করল দুষ্কৃতিরা...।

  • Share this:

    #খড়গপুর: এমন দুঃসাহসিক অপরাধের কথা সাম্প্রতিক সময়ে শোনা যায়নি। ভরা রাস্তায় এক পথচলতি মেয়েকে বাইকে তুলে নিল দুষ্কৃতিরা!

    ভরসন্ধ্যায় খড়্গপুরের ব্যস্ততম ইন্দা এলাকায় ছাত্রীকে বাইকে তুলে নিল দুষ্কৃতীরা!মোবাইল কেড়ে নিয়ে সেই ছাত্রীকে রাস্তায় ছুড়ে ফেলল রাস্তায়। এমন দুঃসাহসিক ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

    ভরসন্ধ্যাতেই রেলশহর খড়্গপুরের ব্যস্ততম ইন্দা এলাকায় দুষ্কৃতীদের দাপট দেখল শহরবাসী! বন্ধুর জন্মদিনের পার্টিতে যোগ দিতে যাচ্ছিলেন ইন্দার বাসিন্দা, দ্বাদশ শ্রেণীর ওই ছাত্রী। হঠাৎই সেই পুরানো স্টাইলে বাইকে (স্কুটারে) চেপে দুষ্কৃতীদের হামলা।

    আরও পড়ুন- তাপপ্রবাহ জারি নদিয়াতেও, হিটস্ট্রোক এড়াতে চিকিৎসকদের পরামর্শ

    জানা গিয়েছে, ওই ছাত্রীর হাত থেকে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছিল দুষ্কৃতিরা। তবে সেই ছাত্রী বাধা দিতেই বিপত্তি। তখনই তাঁকে টেনে বাইকে তুলে নেয় দুষ্কৃতিরা। সাহসিকতার সঙ্গে লড়ে যায় সেই ছাত্রী। কিন্তু ওইটুকু মেয়ে কি আর পেরে ওঠে দুষ্কৃতীদের সঙ্গে!

    তাঁকে রীতিমতো টেনে তুলে নিয়ে গেল স্কুটির পেছনে বসে থাকা এক দুষ্কৃতী! ওভাবেই প্রায় ৫০ মিটার পর্যন্ত নিয়ে গিয়ে মোবাইল ছিনিয়ে, কার্যত ব্যস্ততম মেদিনীপুর-খড়্গপুর ওটি রোডে ছুঁড়ে ফেলে দিয়ে চলে যায় দুই ছিনতাইবাজ। ঘটনায় গুরুতর আহত হয় ওই ছাত্রী । ঘটনা ঘিরে শহরজুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্য! টাউন থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

    আরও পড়ুন- গঙ্গাসাগরের বেনুবনে প্রচণ্ড ঢেউয়ের দাপট, ডুবে গেল বালি বোঝাই ট্রলার

    মঙ্গলবার সন্ধ্যায় নীল-সাদা স্কুটিতে চেপে আসে দুই যুবক। সেই একই স্টাইলে ছাত্রীর হাত থেকে মোবাইল ছিনতাই করার চেষ্টা করে। তবে, বাধা দিতে যাওয়াই কাল হল ওই সাহসিনী ছাত্রীর! জুটল হাড়হিম করা আতঙ্কের অভিজ্ঞতা। মোবাইল ছিনতাই হওয়ার পাশাপাশি গুরুতর আহত হতে হল ওই ছাত্রীকে।

    তাঁর পরিবারের তরফে টাউন থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। ছাত্রীটি এখনও আতঙ্কের মধ্যে রয়েছেন। এমন ঘটনার সঠিক তদন্তের দাবি করে ছিনতাইবাজদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছেন শহরবাসী।

    সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে দুষ্কৃতীদের ছবি। আর সেই ছবি দেখে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে খড়গপুর টাউন থানার পুলিশ ।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Kharagpur, Snatching

    পরবর্তী খবর