Home /News /south-bengal /
Crime News|| কী কাণ্ড! চুপিসারে বন্ধু নিয়ে বাড়ি ঢুকল বৌমা, শাশুড়িকে অজ্ঞান করে টাকা-সোনা নিয়ে ধাঁ

Crime News|| কী কাণ্ড! চুপিসারে বন্ধু নিয়ে বাড়ি ঢুকল বৌমা, শাশুড়িকে অজ্ঞান করে টাকা-সোনা নিয়ে ধাঁ

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Missing house wife entered house looted money, gold: শাশুড়িকে বাড়িতে একা পেয়ে রুমালে অজ্ঞান করার ওষুধ দিয়ে শাশুড়ির নাকে ঠেসে ধরে অজ্ঞান করে দেয় বৌমা। এরপর বাড়ি থেকে সোনার গয়না, টাকা-পয়সা যা ছিল, সব নিয়ে চম্পট দেয়।

  • Share this:

    #বনগাঁ: শাশুড়িকে অজ্ঞান করে টাকা পয়সা সোনার গয়না নিয়ে পালাল পুত্রবধূ এবং তার বন্ধু। শাশুড়িকে বাড়িতে একা পেয়ে রুমালে অজ্ঞান করার ওষুধ দিয়ে শাশুড়ির নাকে ঠেসে ধরে অজ্ঞান করে দেয় বৌমা। এরপর বাড়ি থেকে সোনার গয়না, টাকা-পয়সা যা ছিল, সব নিয়ে চম্পট দেয়।

    সোমবার সকাল ১০'টা নাগাদ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বনগাঁ থানার শিশুবাগান পাড়া এলাকায়। অভিযুক্ত বৌমার নাম মুক্তি মালাকার সাহা। প্রায় ঘন্টা খানিক পর শাশুড়ি শিলা সাহার জ্ঞান ফিরতেই তিনি দেখেন ঘরের আলমারি ভাঙা, গয়না, টাকা সব কিছু নিয়ে পালিয়েছে বৌমা। তিনি এবং তাঁর ছোট ছেলে শঙ্কর সাহাকে বনগাঁ থানার দারস্থ হয়েছেন৷

    আরও পড়ুন: '৩৫ বছর গান গাইছি, দিদিই প্রথম সম্মান দিলেন', বঙ্গবিভূষণ পেয়ে আবেগাপ্লুত কুমার শানু

    আরও পড়ুন: শ্রাবণ সোমবারে জল ঢালতে বেরিয়েছিল ৯ জনের দল, পথে মর্মান্তিক মৃত্যু ২ ভক্তের

    শঙ্কর সাহার দাবি, "চার মাস আগে বাড়ি ছেড়ে চলে গিয়েছিল আমার বউ মুক্তি। থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেছিলাম। হঠাৎই আজ সকালে এক বন্ধুকে নিয়ে বাড়িতে আসে। তখন আমরা কেউ বাড়িতে ছিলাম না। মাকে অজ্ঞান করে মুক্তি এবং তাঁর বন্ধু সোনা, টাকা নিয়ে পালিয়ে যায়। থানায় অভিযোগ দায়ের হলে ঘটনার তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ ।

    অনিরুদ্ধ কির্তনীয়া

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Bangaon, Crime News

    পরবর্তী খবর