কান্দিতে জনসভা থেকে মুখ্যমন্ত্রী কে একহাত কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির

কান্দিতে জনসভা থেকে মুখ্যমন্ত্রী কে একহাত কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির

পদ্ম ফুল ফুটছে তাই দিদি নন্দীগ্রামে হেরে যাচ্ছেন-হুঁশিয়ারি স্মৃতি ইরানির৷

পদ্ম ফুল ফুটছে তাই দিদি নন্দীগ্রামে হেরে যাচ্ছেন-হুঁশিয়ারি স্মৃতি ইরানির৷

  • Share this:

#কান্দি : মঙ্গলবার বিকেলে কান্দি বিধানসভা বিজেপি ভোটের প্রচার করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানী। মঙ্গলবার বিকেলে কান্দি হ্যালিফক্স মাঠে কান্দি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী গৌতম রায়ের সমর্থনে এই জনসভা যোগদান করেন।

জনসভা মঞ্চ থেকে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানী মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করে বলেন, বাংলার নেত্রী কোন কাজ করতে চাননা তিনি শুধু খেলা করতে চান. মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়ে ভবানীপুর ছেড়ে নন্দীগ্রামে গেছেন, বাংলায় বিজেপি সরকার হবে এবং কান্দি বিধানসভা পদ্ম ফুল ফুটিয়ে দিতে চাই। আজকে বলছে বিজেপি নেতৃত্ব বাইরের লোক, দিদি যে ভাষা বলছেন ঐ ভাষা আমরা গর্বিত হয় বলছি এই নির্বাচনে তৃণমূল সরকার যাচ্ছে আর বিজেপি সরকার আসছে। তৃণমূল নেতাদের জিজ্ঞেস করছি রনগ্রাম ব্রিজ ভেঙে পড়ে আছে, একটি ব্রিজ বানাতে পারছেন না তাহলে কি করে উন্নয়ন হবে।দিদি বলছে বাংলায় মুর্তি পূজা করা হবে না, সরস্বতী পুজো করজ দিতে দিদি মানা করে দেবে, দিদি নন্দীগ্রামে গিয়ে চণ্ডীপাঠ করছে দিদি জানে তৃণমূল যাচ্ছে আর বিজেপি আসছে। সাধারণ মানুষের বাড়িতে পরিষ্কার খাবার জল নেই কিন্তু দিদির বাড়িতে পরিশ্রুত পানীয় জল আছে। নরেন্দ্র মোদী যে টাকা বানাচ্ছেন বাড়ি তৈরি করার জন্য আর দিদির গুণ্ডারা টাকা কাটমানি নিচ্ছেন। দিদি শৌচাগার টাকা খেয়ে নিয়েছেন, তৃণমূল দিদি যাবে আর বিজেপি আসবে। বাংলায় বিজেপি সরকার প্রতিষ্ঠিত হোক, প্রত্যক গরিব পরিবার টাকা পাবে। তৃণমূল দশ বছর সরকার করলেও কোন এমস সরকারী হাসপাতাল তৈরি হল না, আমাদের বিজেপি সরকার এলে এমস সরকার গঠন হবে। পুরো বাংলায় একশো টির বেশি নতুন কলেজ হবে। তৃণমূলের নেতারা রেল মন্ত্রী হলেও কান্দি তে রেল দিল না তাই কান্দিতে রেলপথ স্থাপন হবে আগামী দিনে। পদ্ম ফুল ফুটছে তাই দিদি নন্দীগ্রামে হেরে যাচ্ছেন। দিদি বলছেন আমাকে বাচাও তাই সমস্ত দলকে চিঠি দিচ্ছেন, আর আমরা বলছি দিদি কে হাটাও।

তৃণমূলের এক নেতা বলছে বিজেপি কর্মীদের কে মারবে ধমকি দিয়েছেন হুশিয়ারি দিয়েছেন । তৃণমূল গন্ডারা পঞ্চায়েত লুঠ করেছে, ২রা মে পর তৃণমূলের একটা একটা গুন্ডা কে জেলে ঢোকানো হবে৷

Pranab Kumar Banerjee

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর