West Medinipur: খেলতে গিয়ে মর্মান্তিক ঘটনা! পুকুরে ডুবে মৃত্যু দুই বোনের, এলাকায় শোকের ছায়া

নিজের বাড়ির পুকুরেই ডুবে মৃত্যু হল দুই শিশু কন্যার! বাবা-মা গিয়েছিলেন চাষের কাজে। বাড়িতে সেই সময়ে বড়রা কেউ ছিলেন না।

নিজের বাড়ির পুকুরেই ডুবে মৃত্যু হল দুই শিশু কন্যার! বাবা-মা গিয়েছিলেন চাষের কাজে। বাড়িতে সেই সময়ে বড়রা কেউ ছিলেন না।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: শনিবার দুপুরে মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থকল পশ্চিম মেদিনীপুরের মানুষ। ঘটনা পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় ব্লকের বাখরাবাদের কাজলা এলাকাযর। নিজের বাড়ির পুকুরেই ডুবে মৃত্যু হল দুই শিশু কন্যার! বাবা-মা গিয়েছিলেন চাষের কাজে। বাড়িতে সেই সময়ে বড়রা কেউ ছিলেন না। সেই সময়ই খেলতে খেলতে কোনও কারণে পুকুরে নেমে যায় দুই মেয়ে।

    এরপরই, ঘটে যায় চরম দুর্ঘটনা। প্রিয়াঙ্কা ও সুস্মিতা নামে ছোট্ট দুই বোন জলে নেমে নিয়ন্ত্রণ না রাখতে পেরে ডুবে যায়। স্থানীয়রা এসে তাদের যখন উদ্ধার করে, ততক্ষণে দু'জনেরই মৃত্যু হয় বলে জানা গিয়েছে। এর পরে সঙ্গে সঙ্গে জল থেকে তুলে এনে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাদের। কিন্তু হাসপাতালে নিয়ে গেলে তাদের মৃত বলে ঘোষণা করা হয়।

    স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, দুই শিশুর বয়স যথাক্রমে ৪ ও ৭ বছর। সেই সময়ে তাদের বাবা-মা জমিতে কাজ করতে গিয়েছিলেন। তাঁরা দীনমজুরির কাজ করেন। সেই সময়ে পাশের বাড়ির অন্যান্য বাচ্চাদের সঙ্গে খেলছিল প্রিয়াঙ্কা ও সুস্মিতা। তখনই কোনওভাবে ঘটে যায় এই মর্মান্তিক দুর্ঘটনা।

    শিশু দুটির বাবা গোপীনাথ মাণ্ডি জানান, "আমরা চাষের কাজে গিয়েছিলাম। ওরা খেলছিল অন্যান্য বাচ্চাদের সাথে। হঠাৎ মাঠে থাকাকালীন ফোন করে আমাদের জানায়, তাড়াতাড়ি আয় এই ঘটনা ঘটে গিয়েছে! সকলে মিলে বেল্লা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা বলেন সব শেষ।" ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ গোটা এলাকায়।

    Published by:Swaralipi Dasgupta
    First published: