• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Sukanta Majumder: BJP-কে দিলেন জোর ধাক্কা! সুকান্ত মজুমদারের মুখে অবশ্য রাজীব বন্দ্যোপাধ্যায়ের 'স্বপ্নভঙ্গের যন্ত্রণা'...

Sukanta Majumder: BJP-কে দিলেন জোর ধাক্কা! সুকান্ত মজুমদারের মুখে অবশ্য রাজীব বন্দ্যোপাধ্যায়ের 'স্বপ্নভঙ্গের যন্ত্রণা'...

রাজীবের 'স্বপ্নভঙ্গ', ব্যাখ্যা দিলেন সুকান্ত

রাজীবের 'স্বপ্নভঙ্গ', ব্যাখ্যা দিলেন সুকান্ত

Sukanta Majumder: রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) 'স্বপ্ন ভঙ্গ' প্রসঙ্গে বলতে গিয়ে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার যা বলেন।

  • Share this:

    #মেদিনীপুর: মেদিনীপুরে এলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। জেলা বিজেপির উদ্যোগে মেদনীপুর শহরে সম্মেলনের আয়োজন করা হয়েছে। আর সেখানেই রাজীব বন্দ্যোপাধ্যায়ের(Rajib Banerjee) 'স্বপ্ন ভঙ্গ' প্রসঙ্গে বলতে গিয়ে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder) বলেন, "তিনি স্বপ্ন দেখেছিলেন, তিনিই বলতে পারবেন তাঁর কী স্বপ্ন ভঙ্গ হয়েছে। নাকি তিনি অন্য কোনও স্বপ্ন দেখেছিলেন সেটা তিনিই বলতে পারবেন।"

    আরও পড়ুন:রাতারাতি 'রঙ বদল'! রাজীব বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পেজে দারুণ চমক, কারা গেলেন, কে রইলেন? 

    প্রসঙ্গত, গতকাল আগরতলায় রবীন্দ্রভবনে সামনের মঞ্চে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) বলেন, "রোজি পিকচার দেখিয়েছিল বিজেপি।" রোজি পিকচার অর্থাৎ মায়াবী বিভ্রম, কাকে বলছেন তিনি! তারও ব্যখ্যা দিয়েছেন তিনিই। বলেন, "চারিদিকে রোজি পিকচার দেখানো হয়েছিল। দলে ঢোকার আগে অনেক কথা বলা হয়েছিল। আমি আজ এগুলো বলছি এই কারণে যাতে আর কেউ না ভুল করে৷ বলেছিল সবকা সাথ, সবকা বিকাশ হবে। নেতাদের সাহস থাকলে আমার সামনে এসে বলুক। আমি কতবার বলেছিলাম পেট্রল-ডিজেল-রান্নার গ্যাস দাম কমাতে। কয়েকশো বার বলেছিলাম। আমার কথা শোনেনি।" আর সেই কারণেই তাঁর মোহভঙ্গ হয়েছে, বুঝিয়ে দিলেন রাজীব।

    আরও পড়ুন: উছ্বসিত অনুব্রত! বিস্ফোরক কল্যাণ! রাজীব তৃণমূলে ফিরতেই 'সতীর্থ'কে যা 'আখ্যা' দিলেন অনুপম হাজরা...

    পাল্টা জবাবে সোমবার মেদিনীপুরে পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রসঙ্গে বলতে গিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder) বলেন, "উনি তো মমতা বন্দ্যোপাধ্যায়কে মা বলে ডেকেছেন, তো ওনাকেই বলুন পেট্রোল ডিজেলকে জিএসটি আওতাভুক্ত করতে, তাহলেই পেট্রোল-ডিজেলের কুড়ি থেকে পঁচিশ টাকা দাম কমে যাবে প্রতি লিটারে।"এরই পাশাপাশি পৌরসভা নির্বাচনে কেন্দ্রীয় বাহিনী দিয়ে পৌর নির্বাচন করার দাবিও জানান বিজেপি রাজ্য সভাপতি। তাঁর দাবি, "ফ্রি অ্যান্ড ফেয়ার পৌর নির্বাচন হলে বিজেপি ভালো ফল করবে।"

    এদিকে রবিবার আগরতলায় রাজীব বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলে যোগদানের পরেই রাতে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছিলেন, সেই প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন যারা দলের বিরুদ্ধে প্রচার করছেন তাদেরকে আমরা খুঁজছি যথাসময়ে বের করে দেবো।" বেশিরভাগ তৃণমূল থেকে আসা এবং দলেরও কিছু লোক ভোটের সময় দলের বিরুদ্ধে কাজ করেছেন, দলকে দুর্বল করার চেষ্টা করছেন তাদেরকে খুঁজে বের করার চেষ্টা চলছে খুঁজে পেলে তাদেরকে দল থেকে বের করে দেওয়া হবে বলেও সাফ জানিয়ে দেন দিলীপ ঘোষ।

    Published by:Sanjukta Sarkar
    First published: